শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / ইভেন্ট / ডিজিটাল আইসিটি ফেয়ারের লোগো উন্মোচন
ডিজিটাল আইসিটি ফেয়ারের লোগো উন্মোচন

ডিজিটাল আইসিটি ফেয়ারের লোগো উন্মোচন

‘ভিশন টু সার্ভ গো উইথ আইসিটি’ শ্লোগানকে সামনে রেখে বড় পরিসরে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্ল্যান) শুরু হতে যাচ্ছে ৬দিন ব্যাপি ডিজিটাল আইসিটি মেলা।

Digital-ICT-Fair-2016-corporate৭ম বারের মতো ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬’ নামের এ মেলা শুরু হবে ২০ জানুয়ারি। চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। বাড়তি আয়োজনের পাশাপাশি থাকবে প্রযুক্তি পণ্যের উপর বিশেষ ছাড় ও উপহারের ছড়াছড়ি।

আজ রোববার (১০ জানুয়ারি ২০১৬) আনুষ্ঠানিকভাবে মেলার লোগো উন্মোচন করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহবায়ক তৌফিক এহ্সোন বলেন, প্রতিবারের চেয়ে এবার আরও বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলা আয়োজন করা হচ্ছে। দেশের সর্বস্তরের মানুষের মাঝে কম্পিউটার ও তথ্য প্রযুক্তির ব্যাপক ব্যবহার এবং এর সুফল ছড়িয়ে দিয়ে, বহুল প্রত্যাশিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যেই নিয়মিত এ মেলার আয়োজন করা হয়।

Digital-ICT-Fair-2016-logo-launch-corporateঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ, মেলার পরিচালকবৃন্দ ও স্পন্সর প্রতিনিধিসহ অনেকে।

মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে থাকছে – প্রযুক্তি পণ্যের উপর আকর্ষনীয় মূল্য ছাড়, মেলা চলাকালীন সময় প্রতিদিন র‌্যাফেল-ড্র এর মাধ্যমে আকর্ষনীয় পুরষ্কার, রক্তদান কর্মসূচী, এন্ট্রিপাশের সাথে ফ্রি মুভি দেখার সু-ব্যবস্থা, ফ্রি ইন্টারনেট, ওয়াই-ফাই, গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগীতা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগীতা, পিঠা উৎসব, আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনী সহ নানা আয়োজন।

মেলার উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে এটিএন নিউজ। এছাড়া মেলার তৃতীয় দিনে অনুষ্ঠিত হবে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। মেলার শেষ দিনে তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য দেওয়া হবে গুনীজন সংবর্ধনা। এছাড়াও তথ্যপ্রযুক্তি সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দেওয়া হবে ক্রেষ্ট এবং থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলার গোল্ড স্পন্সর- এইচপি, আসুস, স্যামসাং ও লেনোভো। সিলভার স্পন্সর- লজিটেক এবং এমএসআই। এছাড়া স্পন্সর হিসেবে আছে- টিপি লিংক, রেপো এবং ইসেট।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top