শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / কম্পিউটার / ডেল এন৩৪২১:মূল্য ৩৬,৩০০ টাকা
ডেল এন৩৪২১:মূল্য ৩৬,৩০০ টাকা

ডেল এন৩৪২১:মূল্য ৩৬,৩০০ টাকা

সময়ের ব্যাবধানে হালনাগাদ হচ্ছে বহনযোগ্য পিসি। নিয়মিত বিরতিতে ল্যাপটপ বাজারে তাই আসছে নতুন সংস্করণ। তারপরও মৌলিক কাজের জন্য কিছু কিছু নোটবুক আছে যার প্রতি একটু বেশী মায়া জন্মে। আর সেই নোটবুকটি যদি বাজেট বান্ধব হয় এবং প্রয়োজনে আপগ্রেড কারর সুযোগ থাকে তাহলে নড়ে চড়ে বসতেই হয়। তেমনি একটি নোটবুক ডেল ব্র্যান্ডের ইন্সপায়রন সিরিজের এন৩৪২১। ১৪ …

Review Overview

User Rating: Be the first one !
0

সময়ের ব্যাবধানে হালনাগাদ হচ্ছে বহনযোগ্য পিসি। নিয়মিত বিরতিতে ল্যাপটপ বাজারে তাই আসছে নতুন সংস্করণ। তারপরও মৌলিক কাজের জন্য কিছু কিছু নোটবুক আছে যার প্রতি একটু বেশী মায়া জন্মে।

DELL300

আর সেই নোটবুকটি যদি বাজেট বান্ধব হয় এবং প্রয়োজনে আপগ্রেড কারর সুযোগ থাকে তাহলে নড়ে চড়ে বসতেই হয়। তেমনি একটি নোটবুক ডেল ব্র্যান্ডের ইন্সপায়রন সিরিজের এন৩৪২১। ১৪ ইঞ্চি প্রশস্ত পর্দার তৃতীয় প্রজন্মের এই নোটবুকটিতে ব্যবহার করা হয়েছে ৩২১৭ইউ মডেলের প্রসেসর। এর গতি ১.৮ গিগাহার্জ পর্যন্ত। নোটবুকটিতে রয়েছে ইন্টেল এইচডি গ্রাফিক্স ও ২জিবি র্যা ম। দুইটি স্লট থাকায় প্রয়োজনে তা ৮জিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ব্যবাহারকারী।

ফ্রি ডস থাকায় ইচ্ছে মতো অপারেটিং সিস্টেম ব্যবহার করতে পারবেন। এতে অনায়াসে ৫০০জিবি তথ্য-উপাত্ত সংরক্ষণ করা যায়। চাইলেই এইচডিএমআই পোর্টেও মাধ্যমে বড় স্ক্রিনে মুভি দেখতে পারবে। ৪ সেল লিথিয়াম আয়ন ব্যাটারি থাকায় এক চার্জে টানা তিন ঘণ্টারও বেশি সময় বৈদ্যুতিক সংযোগ ছাড়াই কাজ করা যাবে। দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স এর বাজারজাত করা এই নোটবুকটির মূল্য ৩৬ হাজার ৩০০ টাকা। আর এর সাথে থাকছে একটি অরিজিনাল ক্যারিকেস ও এক বছরের বিক্রয়োত্তর সেবা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top