শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - কুমিল্লায় আনুষ্ঠানিকভাবে ৪জি চালু করলো গ্রামীণফোন | শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - ট্রাভেল বুকিং এ যুক্ত হলেন সাকিব আল হাসান | শুক্রবার, ফেব্রুয়ারী 23, 2018 - অনলাইন পোর্টালের গুঞ্জনে ক্ষুব্ধ তাসকিন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইট
ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইট

ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইট

আলোর নাচন আর উদ্দাম নৃত্য-গানের মধ্য দিয়ে কম্পিউটার সোর্স উদযাপন করেছে মাইক্রল্যাব গালা নাইট ২০১১। গত ২১ জুন রাত ৮টায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আনন্দময় অন্যরকম একটি রাত উপোভোগ করেছে অনুষ্ঠানে আগত অতিথিরা।জমকালো অনুষ্ঠানের ফাঁকে মঞ্চ আসেন গত একযুগ ধরে মিউজিক ওয়ার্ল্ডে আলোড়ন সৃষ্টি করা মাইক্রল্যাবের সিইও আরভিং ওয়াং। বাংলাদেশে মাইক্রল্যাব প্রডাক্ট বিপনন সাফল্য অর্জনের স্বীকৃতি স্বরূপ প্রতিষ্ঠানটির একমাত্র পরিবেশক কম্পিউটার সোর্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ এর হাতে ’বেস্ট ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড’ তুলে দেন তিনি।

193-microlab

বেস্ট অ্যাওয়ার্ড ক্রেস্ট প্রদান শেষে দেয়া স্বাগত বক্তব্যে মাইক্রল্যাব সিইও আরভিন ওয়াং বলেন, বাংলাদেশের ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদার ওপর ভিত্তি করে আমরা আমাদের পণ্য প্রস্তুত করে থাকি। আর বিশেষভাবে প্রস্তুতকৃত সেসব পণ্যই কম্পিউটার সোর্স তাদের সুবিসত্মৃত চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে বাজারজাত করে ভোক্তা চাহিদা প–রণে বিশেষ অবদান রেখে চলেছে।

এসময় মাইক্রোল্যাব এর ভবিষ্যত পণ্য তালিকা বিষয়ে আলোকপাত করেন প্রতিষ্ঠানটির অন্যতম পরিচালক জেনিফার শেং। এছাড়া ভোক্তা চাহিদা মেটাতে এবং বাংলাদেশে ডিজিটাল এন্টারটেইনমেন্ট পণ্য প্রসারে কম্পিউটার সোার্স এর অগ্রসরমান পদড়্গেপ ভবিষ্যতেও স্বমহিমায় এগিয়ে চলবে বলে আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোসত্মফা জব্বার।

অপরদিকে কম্পিউটার সোর্স এর ব্যবস্থাপনা পরিচালক এ এইচএম মাহফুজুল আরিফ অভ্যাগতদের শুভেচ্ছা জানিয়ে বলেন, কম্পিউটার সোর্স বরাবরই ভোক্তা এবং সেলস পার্টনারদের বিষয়ে সমান্ত্মরাল চিন্ত্মা করে থাকে। ভোক্তাদের চাহিদা প–রণে সেলস পার্টনাররা সবসময় অন্যতম নিয়ামক শক্তি হিসেবে কাজ করায় আজ তাদেরকে পুরম্নস্কৃত করতে পেরে আমি আনন্দ বোধ করছি।

প্রসঙ্গত, সেলস পারফরমেন্স এর আলোকে অনুষ্ঠানে ২২টি সেলস পার্টনার প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। এরমধ্যে জ্যোতি ইলেক্ট্রনিক্স, মান্নান এন্ড ব্রাদার্স, মার্ভেলাস কম্পিটারর্স, মাসনুন কম্পিউটাস, মজিদ ইলেক্ট্রনিকস, এনসিএলএল, রায়ানস্ কম্পিউটার্স, সাদিয়া এন্টারপ্রাইজ, সরকার ইলেকট্রনিক্স এবং সলোমন কম্পিউটার্স ‘টপটেন পারর্ফার’ হিসেবে ঢাকা-নোপাল ট্যুর টিকেট এবং বিজনেস পাওয়ার, কম্পিউটার ফেয়ার, জাজ টেক কম্পিউটার্স, এম.এম কম্পিউটারর্স, মামুন ইলেকট্রনিক্স, ম্যাক্স ভিশন এন্ড সাউন্ড ইলেকট্রনিক্স, গাজীপুরের মহসিন ইলেকট্রসিক্স, রিশিত কম্পিউটার্স, পাবনার টেক পস্নাস, তৃষা ইলেক্ট্রনিক্স, আল ন–র কম্পিউটার এবং এম রহমান কম্পিউটার্স-কে ‘প্রমিজিং পার্টার্নার’ হিসেবে মাইক্রল্যাবের বিভিন্ন মডেলের হোম থিয়েটার প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের সাথে কম্পিউটার সোর্স এর চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, ডিরেক্টর এ ইউ খান জুয়েল, মোখলেসুর রহমান বাদল, মো. শামসুল হুদা এবং এক্সিকিউটিভ ডিরেক্টর শাফকাতুল বদর উপস্থিত ছিলেন। ফায়ার স্পিনিং আলোর ঝলকানি, ফিউশন ডান্স, ডিজে আর গানে ভরপুর ছিলো জম্পেস এ গালা নাইট।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top