শিরোনাম

শনিবার, নভেম্বর 18, 2017 - এখন হোয়্যাটসঅ্যাপে ডিলিট হয়ে যাওয়া মেসেজও পড়তে পারবেন | শনিবার, নভেম্বর 18, 2017 - বাজারে এসেছে গুগল এর পিক্সেল ২এক্সএল | শনিবার, নভেম্বর 18, 2017 - উন্মুক্ত হলো ওয়ানপ্লাস ৫টি | শনিবার, নভেম্বর 18, 2017 - আইটি প্রশিক্ষণে আয় করে ফি পরিশোধের সুযোগ | শনিবার, নভেম্বর 18, 2017 - চার দেশের মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পেলেন সোনিয়া বশির | শনিবার, নভেম্বর 18, 2017 - “বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে একত্রে কাজ করবে স্বাস্থ্য অধিদপ্তর ও এটুআই | শনিবার, নভেম্বর 18, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে রবি’র ক্যারিয়ার কার্নিভাল | শনিবার, নভেম্বর 18, 2017 - ‘শান্তি’র জন্য প্রযুক্তি পরিচয়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - নতুন ফিচার নিয়ে ফুডপান্ডা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / তাসকিন আহমেদের সাথে অপো এফ৫-এর প্রথম বিক্রি শুরু
তাসকিন আহমেদের সাথে অপো এফ৫-এর প্রথম বিক্রি শুরু

তাসকিন আহমেদের সাথে অপো এফ৫-এর প্রথম বিক্রি শুরু

oppoসেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, বহুল প্রত্যাশিত অপো এফ৫ স্মার্টফোনের বিক্রি শুরু করেছে। এটি অপো-এর বাংলাদেশের বাজারে প্রথম এফএইচডি+ফুল স্ক্রিন ডিসপ্লে, যাতে রয়েছে যুগান্তকারী এআই বিউটি টেকনোলজি। অপো-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ-এর মাধ্যমে এই হ্যান্ডসেট বিক্রি শুরু হয়। সেলফির জন্য অত্যাধুনিক প্রযুক্তির এই স্মার্টফোনটি বর্তমানে দেশব্যাপি বিভিন্ন স্টোরে পাওয়া যাচ্ছে। ৪ গিগাবাইট র‌্যামের অপো এফ৫-এর দাম ২৪,৯৯০ টাকা এবং ৬ গিগাবাইট র‌্যামের অপো এফ৫ এর দাম ৩২,৯৯০ টাকা।

প্রথমবাররে মতো অপো এফ ৫ এর সেলফি ফিচারে রয়েছে র্আটফিসিয়িাল ইন্টলেজিন্সে, যা র্দীঘদিনের গবষেণার ফসল। এটি গ্লোবাল ডাটাবেস থেকে মুখের গঠন শনাক্ত করতে সক্ষম। এর র্আটফিসিয়িাল ইন্টেলিজেস্ন প্রযুক্তি নিয়ে গবেষণা চলাকালিন সময়ে পেশাদার চিত্রগাহক এবং মেক-আপ আর্টিস্টের সহায়তা নেয়া হয় যা সেলফিগুলোকে সলেফগিুলোকে আরও ন্যাচারাল এবং প্রাণবন্ত করে তোল।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, আমাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাসকিন আহমেদকে পেয়ে আমরা খুবই গর্বিত। আমরা আশা করি, অপো এফ৫ বাংলাদেশের বাজারে একটি দৃষ্টান্ত স্থাপন করবে।

অপো এফ ৫ এ রয়েছে ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা যার আলট্রা সেনসিটিভ এফ২.০ অ্যাপার্চার এনং ১/২.৮ সেন্সর। এই দুটি ফিচার ক্যামেরাকে আরও ইনফর্মেশন গ্রহণ করতে সহায়তা করে যা ক্ষীণ আলোতেও ভাল ছবি তুলতে সক্ষম। এর ফ্রন্ট ক্যামেরার পোর্টেড মোড বুকে ইফেক্ট তৈরিতে সক্ষম যা উত্তম গ্রেডেশনের মাধ্যমে প্রত্যেকটি সেলফি শটকে ফোকাস করে।

এর রেয়ার ক্যামেরা হল ১৬ মেগা পিক্সেল যা দিনের আলোতে এবং রাতে উত্তম ছবি তুলতে সক্ষম। এর এফ ১.৮  অ্যাপার্চারের মাধ্যমে উজ্জ্বল আলো এবং ক্ষীণ আলোয় উত্তম ছবি তুলতে সক্ষম।

গত ৮ ই নভেম্বর অপো এফ ৫ এর কালো এবং সোনালী ভার্সনের সফল্ভাবে বাংলাদেশে মোড়ক উন্মচোনের মাধ্যমে এটি গ্রাহকদের জন্য তাদের প্রয়োজন মেটাতে আরও ভুমিকা রাখবে। এফ ৫ এর ৪ জি বি এবং ৬ জিবি র‍্যামের দুটি ভার্সনের পাওয়া যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top