শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ফেসবুকের পাঁচ মজাদার অপশন যা জানেন না অনেকেই | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - প্যাটার্ন লকও নাকি অনিরাপদ! | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ৭-১০ ডিসেম্বর বাংলাদেশে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৭ | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ঢাকায় জাবরা করপোরেট নাইট অনুষ্ঠিত | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ২৩ মেগাপিক্সেল ক্যামেরার সনি এক্সপেরিয়া এক্সএ১ প্লাস |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / দুইটি থ্রিজি স্মার্টফোন বাজারে আনলো বাংলালিংক ও অ্যালকাটেল
দুইটি থ্রিজি স্মার্টফোন বাজারে আনলো বাংলালিংক ও অ্যালকাটেল

দুইটি থ্রিজি স্মার্টফোন বাজারে আনলো বাংলালিংক ও অ্যালকাটেল

pic

ইন্টারনেট ব্যবহারের পথ খুলে দিতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবাদাতা কোম্পানি বাংলালিংক, অ্যালকাটেল এর সঙ্গে যুক্ত হয়ে pixi 4 মডেলের সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় স্মার্টফোন বাজারে এনেছে।

অ্যালকাটেল বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন কোম্পানি দেশের বাজারে বাংলালিংকের সাথে যৌথ ভাবে ‘৫ ইঞ্চির pixi 4’ এবং ‘৬ ইঞ্চির pixi 4’ মডেল দুইটি বাজারে এনেছে। স্মার্টফোনটি বাজার মূল্যে ৫ ইঞ্চির ৫,১৯০ ও  ৬ ইঞ্চির ৮,১৯৯ টাকা। এই স্মার্টফোন সারাদেশে বাংলালিংক ও অ্যালকাটেল আউটলেটসমূহে পাওয়া যাচ্ছে।

(২৩ জুন) বৃহস্পতিবার গুলশানে বাংলালিংক-এর হেড কোয়াটার টাইগার্স ডেন- এ “বাংলালিংক-অ্যালকাটেল pixi 4” হ্যান্ডসেটটির উদ্বোধন হয়। এতে বাংলালিংক-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, ডিভাইস সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক এবং অ্যালকাটেল এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রেজাউর রহমান
রাসেল, পরিবেশক ইরাসেল লিমিটেডের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত ও ইরাসেল ম্যানেজার মার্কেটিং রাহিম ইবনে মোবারক।

হ্যান্ডসেটের সঙ্গেই থাকছে আকর্ষণীয় বান্ডেল অফার। যে কোনো বর্তমান অথবা নতুন প্রিপেইড, কল এন্ড কন্ট্রোল এবং পোস্টপেইড গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন যাতে আছে 3 জিবি ডাটা।

বান্ডেল অফার পেতে গ্রাহকরা ‘pixi’ লেখে ‘4321’ এ এসএমএস পাঠাতে হবে। বান্ডেল অফারে থাকছে ৩ জিবি ইন্টারনেট। প্রথম মাস গ্রাহকরা ১ জিবি ইন্টারনেট পাবে. তারপর পরবর্তী দুই মাসও ১ জিবি করে ইন্টারনেট উপভোগ করতে পারবে।

৫ ইঞ্চির অ্যালকাটেল pixi 4 এ রয়েছে, ১.৩ গিগাহাটর্জ কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‍্যাম ও ৮ গিগাবাইট রম। অ্যান্ড্রয়েড মার্শম্যালোসহ হ্যান্ডসেটটিতে ৫ ইঞ্চি ডিসপ্লে এবং ২০০০ এমএএইচ ব্যাটারী।  

৬ ইঞ্চির অ্যালকাটেল pixi 4 এ রয়েছে, ১.৩ গিগাহাটর্জ কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‍্যাম ও ৮ গিগাবাইট রম। অ্যান্ড্রয়েড ললিপপসহ হ্যান্ডসেটটিতে ৬ ইঞ্চি ডিসপ্লে এবং ২৬০০ এমএএইচ ব্যাটারী।

বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, আমরা আকর্ষণীয় বাংলালিংক ইন্টারনেট অফার এর সঙ্গে দুইটি সুন্দর অ্যালকাটেল স্মার্টফোন বাজারে আনতে পেরে আনন্দিত। স্মার্টফোন ও ইন্টারনেটের চাহিদ পূরনের জন্য, আমরা ঘনিষ্ঠভাবে অ্যালকাটেলের সঙ্গে কাজ করছি। আমরা আশা করি এই স্মার্টফোন আমাদের গ্রাহকদের চাহিদা পূরণের সক্ষম হবে।

পরিবেশক ইরাসেল লিমিটেডের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন,  আমাদের বিশ্বাস, স্মার্টফোন ব্যবহারকারীর জন্য অ্যালকাটেল pixi 4 দুইটি মডেল যুগান্তকারী উদ্ভাবণ। বিশ্বখ্যাত দুটি প্রতিষ্ঠান বিশ্বকে তাক লাগানো অভিজ্ঞতা দেয়ার লক্ষ্যেই মিলে কাজ করেছে। বাংলাদেশের মতো স্মার্টফোনের বাজারে pixi 4 উন্মোচন আমাদের জন্য অনেক বেশি অর্থবহ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top