শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / দুই বছর পেরিয়ে কেইমুর বর্ষপূর্তিতে এশিয়া কাপ খেলার টিকেট 
দুই বছর পেরিয়ে কেইমুর বর্ষপূর্তিতে এশিয়া কাপ খেলার টিকেট 

দুই বছর পেরিয়ে কেইমুর বর্ষপূর্তিতে এশিয়া কাপ খেলার টিকেট 

asia-cupবিশেষ দিবসে গ্রাহকদের নিত্য নতুন অফার ও ছাড়ের সুবিধা দিতে নানা অফার ঘোষণা করে থাকে কেইমু বাংলাদেশ। যার কারণে অনলাইন ক্রেতারা কেইমুকে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস হিসাবে দেখে। সেই ধারাবাহিকতায় কেইমুর গ্রাহকরা এশিয়া কাপ টি২০ খেলার টিকেট কিনতে পারবেন ঘরে বসেই। গত বছর নভেম্বর মাসে, ওনলাইনে প্রথম বারের মতো ক্রিকেট খেলার টিকেট বিক্রি শুরু হয় কেইমু বাংলাদেশ থেকে।

এদিকে দ্বিতীয় জন্মদিন পালন করলো কেইমু ডটকম।এই উপলক্ষে কেইমু বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন গত দুই বছরের সাফল্লের জন্য, সকল সদস্য ও ক্রেতা বিক্রেতাদের প্রচেষ্টাকে চিহ্নিত করেন।

তিনি বলেন, কেইমু বাংলাদেশ ই-কমার্স খাতকে এগিয়ে নিতে, দুই বছর ধরে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে বেশ সফলতা অর্জন করেছে কেইমু। সাশ্রয়ী দামে দেশি-বিদেশী পণ্য বিক্রয় করে, ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। দশ হাজারের ও বেশি বিক্রেতাকে প্রশিক্ষণ দিয়েছে কেইমু, যেন পণ্য আরও ভালোভাবে বিক্রি করতে পারে।

তিনি  আরও বলেন, দেশে প্রথম বারের মত  ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে বিশেষ মূল্য ছাড় উপভোগ করে গ্রাহকরা। এছাড়া কেইমু ডটকম ওয়েবসাইটটি রি-ডিজাইন করা হয়েছে যা দেখতে আরও দৃষ্টিনন্দন। এবং ক্রয়/বিক্রয় করা যাবে আরও অল্প ধাপে।

কেইমু বাংলাদেশ ই-কমার্স শিল্প উন্নয়নে, উল্লেখযোগ্য ভূমিকা রাখার প্রচেষ্টা করে যাবে। সাশ্রয়ী দামে গ্রাহকদের উন্নত পণ্য ও সেবা দিতে মনোযোগ দিয়ে যাবে কেইমু ডটকম। তিনি আরও বলেন বাংলাদেশকে আমাদের সবচেয়ে আকর্ষণীয় বাজার হিসেবে গড়ে তুলতে আমরা অঙ্গিকারবদ্ধ।

গ্রাহকরা এই লিঙ্ক এ http://bit.ly/1QoPPMZ ক্লিক করে এশিয়া কাপ টি২০ খেলার টিকেট কিনতে পারবেন, যা পৌঁছে যাবে তাদের ঠিকানায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top