শিরোনাম

শুক্রবার, মে 26, 2017 - স্থগিত হয়ে গেছে বেসিস ২০১৭-১৮ টার্মের ৩ পদে নির্বাচন | শুক্রবার, মে 26, 2017 - রবি’র লোকসান ১৭০ কোটি টাকা | শুক্রবার, মে 26, 2017 - ডোমেইন এবং হোস্টিং এ বিশেষ অফার | শুক্রবার, মে 26, 2017 - তোশিবার অফিস ইকুপমেন্ট দিচ্ছে বিএমই | বৃহস্পতিবার, মে 25, 2017 - জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু | বৃহস্পতিবার, মে 25, 2017 - বিসিএস-এ ‘ব্যবসা সাফল্যে প্রচার এবং প্রসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত | বৃহস্পতিবার, মে 25, 2017 - ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজের ফিউচার লিডারশীপ প্রোগ্রাম | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফাঁস হল নকিয়া ৯ এর ফিচার | বৃহস্পতিবার, মে 25, 2017 - নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ এর সেরা পাঁচে বাংলাদেশের দুই প্রকল্প | বৃহস্পতিবার, মে 25, 2017 - স্মার্টফোনে চার্জ না থাকার জন্য দায়ী যে সকল অ্যাপ |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / দেশের প্রথম ই-কর্মাস প্লাটফর্ম নিয়ে এলো ঘুড়ি
দেশের প্রথম ই-কর্মাস প্লাটফর্ম নিয়ে এলো ঘুড়ি

দেশের প্রথম ই-কর্মাস প্লাটফর্ম নিয়ে এলো ঘুড়ি

ghoori

সম্প্রতি ঘুড়ি নিয়ে আসল বাংলাদেশের প্রথম সম্পূর্ন ই-কর্মাস প্লাটর্ফম এর বেটা সংস্করণ। ঘুড়ি বাংলাদেশে একটি নতুন ধারণা নিয়ে এসেছে যেখানে যে কেউ যেকোন স্থান থেকে অনলাইনে নিজের ই-শপ খুলে ব্যবসা শুরু করতে পারবেন। বর্তমানে বাংলাদেশে অন্য যে সকল ই-কর্মাস ওয়েবসাইট আছে সেখানে নিজের পণ্য বিক্রয় করার সুযোগ থাকলেও কোন উদ্যোক্তাই নিজের পরিচিতি তার মাধ্যমে তুলে ধরতে পারছেন না, আবার অনেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ এর মাধ্যমে তাদের পণ্য বিক্রয় করা শুরু করলেও সঠিক নির্দেশনার অভাবে ক্রেতাদের কাছে পেীছাতে না পেরে কিছুদিন এর মাঝে তাদের ব্যবসা বন্ধ করে দিচ্ছেন; তাদের জন্যই ঘুড়ি প্লাটফর্ম একটি সুযোগ তৈরী করে দিচ্ছে। ঘুড়িতে যেকোন উদ্যোক্তাই সম্পূর্ন বিনা খরচে একটি ই-শপ খুলতে পারবেন যা তিনি নিজস্বতার আঙ্গিকে সাজিয়ে তুলতে পারবেন। ঘুড়ি নিজেদের একটি কমিনিউনিটি হিসেবে প্রতিষ্ঠা করবে যেখানে ঘুড়ির সকল মার্চেন্টকে সঠিক নির্দেশনার মাধ্যমে তাদের ব্যবসাকে উন্নত করতে সাহায্য করবে।

ঘুড়ি বর্তমানে উদ্যোক্তাদের জন্য চারটি প্যাকেজ নিয়ে এসেছে। প্রথম প্যাকেজটি ফ্রি, এটি এমন একটি প্যাকেজ যার মাধ্যমে উদ্যোক্তারা ফ্রিতে নিজের ই-শপ খুলতে পারবেন এবং অন্যান্য ব্যাসিক কাজগুলো করতে পারবেন (বিস্তারিত জানতে ভিজিট করুনঃ ghoori.com/price)। ঘুড়িতে উদ্যোক্তারা ই-শপ নিজেদের পছন্দমত সাজাতে পারবেন; প্রত্যেক ই-শপ একটি ডোমেইন পাবে, যা ঐ ই-শপটির মার্কেটিং এর জন্য সুবিধা হবে। এটি এমন একটি প্লাটফর্ম হবে যেখানে ক্রেতা ও বিক্রেতা উভয়ই তাদের পছন্দের পন্য তুলনা করতে পারবেন যা তাদের মার্কেট সর্ম্পকে একটি সঠিক ধারণা পেতে সাহায্য করবে। এছাড়াও প্রত্যেক মার্চেন্ট একটি নিজস্ব ইনভেন্টরী পদ্ধতি, কাট পদ্ধতি এবং পণ্য ব্যবস্থাপনার সুযোগ পাবেন। বর্তমানে দেশের সকল গুরুত্বপূর্ন পেমেন্ট ও ডেলিভারী পদ্ধতি ঘুড়ি প্লাটফর্মে যুক্ত করার কাজ করা হচ্ছে।

ঘুড়িতে মার্চেন্টদের এই ই-শপ তৈরী করতে একটি বৈধ ফোন নাম্বার, ই-মেইল এ্যাডরেস, ফেসবুক এ্যাকাউন্ট ও ফটো আইডি লাগবে। ঘুড়ির সর্ম্পকে যে কোন কিছু জানতে চোখ রাখুন ফেসবুক পেইজে     [facebook.com/Ghooribd]। এছাড়াও ঘুড়িতে একটি FAQ (ghoori.com.bd/faq), তৈরী করা আছে যা ঘুড়ি সর্ম্পকে সবার একটি সম্পূর্ণ ধারণা ও যে কোন প্রশ্নের উত্তর পেতে সাহায্য করবে।এছাড়াও ঘুড়ির সাথে যোগাযোগ করতে চাইলে ই-মেইল করতে পারেন info@ghoori.com.bd।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top