শিরোনাম

শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুকে মিলবে না নিউজ আপডেট | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেস আনলক ফিচার নিয়ে এল ‘অনর ভিউ-১০’ | শনিবার, জানুয়ারী 20, 2018 - দুর্দান্ত ফিচার নিয়ে আসছে সনি এক্সপেরিয়া এক্সজেড২ | শনিবার, জানুয়ারী 20, 2018 - যেভাবে হোয়াটস অ্যাপে চলবে ইউটিউব | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি |
প্রথম পাতা / টেলিকম / দেশের বাজারে ফিটবিট আনলো গ্রামীণফোন
দেশের বাজারে ফিটবিট আনলো গ্রামীণফোন

দেশের বাজারে ফিটবিট আনলো গ্রামীণফোন

bitfitকন্ট্রিভেন্স ইন্টারন্যাশনাল লি.-এর সঙ্গে মিলে  সোর্সিং পার্টনার এক্সটল ট্রেড লি.-এর মাধ্যমে বাংলাদেশে ফিটবিট নিয়ে এলো গ্রামীণফোন।স্বাস্থ্য সম্পর্কিত তথ্য প্রদান ও পরিধানযোগ্য ডিভাইসের ক্ষেত্রে বিশ্বব্যাপি জনপ্রিয় একটি ব্র্যান্ড  ফিটবিট। সম্প্রতি জিপি হাউজে গ্রামীণফোন, এক্সটল ট্রেড লি. এবং কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনাল লি. মিলে ফিটবিটের কয়েকটি মডেলের ডিভাইস উন্মোচনের মধ্য দিয়ে এই  ঘোষণা দেয়।

ফিটবিটের জন্য অগ্রিম বুকিং শুরু হয়েছে ১ জুন ২০১৭ থেকে।ক্রেতারা ফিটবিটের ছয়টি মডেল- ফ্লেক্স ২, আল্টা, আল্টা এইচআর, চার্জ ২, ব্লেজ ও সার্জ https://www.grameenphone.com/shop/pre-order/devices/phones এ গিয়ে প্রিবুক করতে পারবেন কিংবা গ্রামীণফোনের অনলাইন শপ, এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টার থেকে ক্রয় করতে পারবেন। সবগুলো মডেলেই পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। ভিন্ন রং, মডেল এবং এক্সক্লুসিভ একসেসরিজ হিসেবে ডিভাইসগুলো ক্রয় করার সুযোগ পাবেন ক্রেতারা। প্রি-বুককারী গণ সব মডেলে এমআরপি এর উপর পাবেন ১৫% ডিসকাউন্ট।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মোস্তফা হাসনাইন সাদি, ব্যবস্থাপনা পরিচালক কে. এম. আহমেদ দিদাত, এক্সটল ট্রেড লি.-এর মনোয়ার জাহিদ লিমন এবং গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলি প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ^খ্যাত ফিটবিটের ডিজিটাল হেলথকেয়ারের দৃষ্টিনন্দন ও অভিজাত পরিধানযোগ্য পণ্যগুলো আনবক্স করা হয় বিচিত্রতা প্রদর্শনের লক্ষে। চমৎকার ইন্টারফেস এবং আইওএস ও অ্যান্ড্রয়েড সফটওয়্যারচালিত পরিধানযোগ্য ক্লিপস ও রিস্টব্যান্ড ডিভাইসগুলো দৈনন্দিন জীবনে ব্যবহারের মাধ্যমে বিশ্বব্যাপি ফিটবিটের সফলতা বয়ে এনেছে। স্বাস্থ্য সচেতন ও ক্রীড়াবিদদের যে নির্দিষ্ট বাজার চাহিদা রয়েছে তা পূরণে সক্ষম ফিটবিট। সারাদিনের কর্মকান্ডের তথ্য যেমন- ওজন কমলো কিনা, কত কদম হাঁটা হয়েছে এমন আরো বেশ কিছু কার্র্ডিওভাসকুলার সম্পর্কিত নির্ভুল তথ্য প্রদানে সক্ষম ফিটবিটের পরিধানযোগ্য ডিভাইসগুলো। এছাড়া হৃদস্পন্দন, রক্তচাপ পর্যবেক্ষণ, ঘুমের পরিমানের তথ্য দিয়ে থাকে ফিটবিট ডিভাইস।

ফিটবিটের জন্য অগ্রিম বুকিং প্রদানকারীরা উপহার হিসেবে পাবেন ফিটবিটের সুন্দর একটি টি-শার্ট। উল্লেখ্য, অগ্রিম বুকিং চলাকালীন সময়ে এবং স্টক থাকা সাপেক্ষে উপহার পাওয়া যাবে।

 

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top