শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / দেশের বাজারে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন
দেশের বাজারে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন

দেশের বাজারে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন

HUAWEI-P10_Corporateরাজধানীর একটি হোটেলে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে নতুন ফ্ল্যাগশীপ ডিভাইস পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করলো হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ।
গত বছর ফ্ল্যাগশীপ ডিভাইস পি৯ ও পি৯ প্লাসের ব্যাপক সফলতার ধারাবাহিকতায় এবারও নতুন ফোন দুটিতে ব্যবহার করা হয়েছে জার্মানির লাইকার ডুয়েল লেন্সসমৃদ্ধ ক্যামেরা। এছাড়া প্যানটন কালার ইন্সিটিটিউটের সঙ্গে অংশীদারীত্বে ফ্যাশনেবল রং-এর মিশ্রন ঘটিয়ে, বিশেষ করে হাইপার ডায়মন্ড-কাট পদ্ধতিতে তৈরি করা হয়েছে নতুন ডিভাইস দুটি। পাশাপাশি কাটিং এজ প্রযুক্তি ও হুয়াওয়ে সুপারচার্জ পি১০ ও পি১০ প্লাসকে নিয়ে গিয়েছে সর্বাধুনিক প্রযুক্তির স্মার্টফোনের কাতারে।
এবারই প্রথম পি১০ ও পি১০ প্লাসে ব্যবহার করা হয়েছে লাইকা ফ্রন্ট ক্যামেরা। অত্যাধুনিক স্টুডিও মানের রি-লাইটিং ও থ্রিডি ফেসিয়াল সনাক্তকরণ প্রযুক্তি ব্যবহৃত হওয়ায় যে কোনো পরিবেশে চমৎকার  ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা। বাড়তি আকর্ষণ হিসেবে রয়েছে হাইব্রিড জুম, যা ছবিতে কোনো নির্দিষ্ট বিষয়বস্তুকে ফোকাস করে স্বচ্ছতা বজায় রাখার ক্ষেত্রে কার্যকরী ভূমিকা রাখবে।

অত্যাধুনিক ডিজাইনসম্বলিত স্মার্টফোনটির উচ্চমাত্রার কার্যকারিতা বজায় রাখতে এতে যুক্ত করা হয়েছে দ্রুততম সময়ে চার্জিং প্রযুক্তি হুয়াওয়ের সুপারচার্জ। এছাড়া ওএস হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ নুগাট ৭.১ এবং হুয়াওয়ের নিজস্ব ইন্টারফেস ইএমইউআই ৫.১।
দ্রুত গতিতে কর্ম সম্পাদনের জন্যে হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে হাইসিলিকন কিরিন ৯৬০ চিপসেট, ২.৪ গিগাহার্টজ কোর্টেক্স এ৭৩ ও ১.৮ গিগাহার্টজ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম। চোখধাঁধানো গ্রাফিক্স উপভোগ করতে যুক্ত করা হয়েছে মালি- জি৭১ এমপি-৮ জিপিউ। ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি বা রমের পাশাপাশি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে হ্যান্ডসেটটির ধারণ ক্ষমতা। আছে ফোরজি প্রযুক্তির ডুয়েল সিম ব্যবহারের সুবিধা।
হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “বহু প্রতিক্ষার অবসান ঘটিয়ে আমরা গর্বের সঙ্গে পি১০ ও পি১০ প্লাস বাংলাদেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছি। সংশ্লিষ্ট খাতের বিশেষজ্ঞদল ও অভিজ্ঞতার সমন্বয়ে আমরা এখন পর্যন্ত সেরা ফোনগুলোর একটি তৈরি করেছি, যা বিশেষ করে ফটোগ্রাফির ক্ষেত্রে যুগান্তকারী ফোন হিসেবে বিবেচিত। বিশে^র অন্যান্য স্থানের মতো বাংলাদেশের গ্রাহকরাও নতুন ফোনটি পছন্দ করবে বলে আমার বিশ^াস।”
সোনালী, কালো ও নীল রং-এ দেশের বাজারে পাওয়া যাবে হুয়াওয়ে পি১০, এবং পি১০ প্লাস পাওয়া যাবে শুধুমাত্র সোনালী রং-এ। দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর রবির সঙ্গে অংশীদারিত্বে গিয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করেছে হুয়াওয়ে। রবি গ্রাহকরা পি১০ কিংবা পি১০ প্লাস ক্রয় করলে পাবেন ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা। এক্ষেত্রে প্রতিমাসে পাঁচ জিবি করে তিনমাসে মোট ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন ক্রেতারা।
রবির ডাটা, ডিভাইস ও ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট বিপ্লব মজুমদার বলেন, “টেলিকম অপারেটর হিসেবে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস দেশের বাজারে উন্মোচন করার ব্যাপারে আমরা উচ্ছসিত। এর মাধ্যমে এটিই প্রমাণিত হয় যে, রবি নেটওয়ার্ক তার গ্রাহকদের জন্য সেরা স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা নেয়ার সুযোগ করে দেয়। মোবাইল ডিভাইস বিজনেসের ক্ষেত্রে এ অংশীদারিত্ব আমাদের জন্য কার্যকরী একটি পদক্ষেপ। ডিজিটাল লাইফস্টাইলের ক্ষেত্রে আমাদের অধিক ইন্টারনেট ডাটা ব্যবহারকারী এবং ডিজিটাল ফটোগ্রাফিপ্রেমীদের জন্য হুয়াওয়ের স্টেট-অব-দ্যা-আর্ট ডিভাইসটি উপযুক্ত একটি স্মার্টফোন।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top