শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / অন্যান্য / দেশের বাজারে ১১ গেমিং মাদারবোর্ড আনলো কম্পিউটার সোর্স
দেশের বাজারে ১১ গেমিং মাদারবোর্ড আনলো কম্পিউটার সোর্স

দেশের বাজারে ১১ গেমিং মাদারবোর্ড আনলো কম্পিউটার সোর্স

এন্থ্যুসিয়াস্ট, পারফরমেন্স ও আর্সেনাল সিরিজে এমএসআই ব্র্যান্ডের ১১টি নতুন গেমিং মাদারবোর্ড দেশের বাজারে অবমুক্ত করলো কম্পিউটার সোর্স। ব্যবসায় প্রতিনিধিদের উপস্থিতিতে বুধবার রাতে ধানমন্ডিস্থ বিসিএস ইনোভেশন সেন্টারে মাদারবোর্ডগুলোর মোড়ক উন্মোচন করেন কম্পিউটার সোর্স পরিচালক এ ইউ খান জুয়েল এবং এমএসআই বিক্রয় বিশেষজ্ঞ (এপিএসি) কেন সুং।

CSL-introduced-MSI-gaming-mother-board-corporateএসময় কম্পিউটার সোর্সের এসবিইউ মেহেদী জামান তানিম, বিপনন ব্যবস্থাপক তারিকুল হাসান খান ও পণ্য ব্যবস্থাপক (এমএসআই) হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদ্য অবমুক্ত হওয়া মাদারবোর্ডগুলোর বাজার সম্ভাবনার কথা উল্লেখ করে এইউ খান জুয়েল বলেন, আন্তর্জাতিক বাজারে অবমুক্তির অল্প দিনের মধ্যেই বিশ্বনন্দিত এমএসআই ব্র্যান্ডের ইউএসবি ৩.১ জেন ২ সমর্থিত ষষ্ঠ প্রজন্মের মাদারবোর্ড দেশের কম্পিউটার গেমারদের জন্য বাজারে অবমুক্ত পেরে আমি আনন্দিত। আশা করি, গুণগত মান, বিশেষ ফিচার এবং তুলনামূলক মূল্য সংবেদনশীলতার কারণে এই মাদারবোর্ড গুলো খুব শিগগিরই বাজারে আলোড়ন তুলবে।

অপরদিকে কেন সু বলেন, বাংলাদেশী কম্পিউটার গেমারদের আর্থ-সামাজিক অবস্থার প্রেক্ষাপট বিবেচনায় নিয়ে এমএসআই কম্পিউটরা সোর্স এর মাধ্যমে ষষ্ঠ প্রজন্মের এই মাদারবোর্ডগুলো অবমুক্ত করলো। এর মধ্যে অভিজাত ঘরনার এন্থ্যুসিয়াস্ট গেমিং ও পারফরমেন্স গেমিং এবং এন্ট্রি লেভেলের আর্সেনাল গেমিং মাদারবোর্ড রয়েছে। এতোগুলো মাদারবোর্ডের মধ্যে গেমাররা তাদের প্রয়োজন ও পছন্দ অনুযায়ী সেরা মাদারবোর্ডটি বেছে নিতে পারবেন।

এমএসআই-এর আছে সবচেয়ে বেশি বৈচিত্র্যময় মাদারবোর্ড। এর মধ্যে ওয়াটার/এয়ার কুলিং, অডিও বুস্ট থ্রি, কিলার ল্যান B2400 এবং মেলেটারি ক্লাসের ভি ফিচার রয়েছে Z170A GAMING 9 ACK মাদারবোর্ডে। পার্সোনালাইজড পিসির জন্য Z170A/H170A/B150A GAMING PRO মাদারবোর্ডে রয়েছে মিস্টিক লাইট ফিচার। এর এলইডি লাইট মুঠোফোন থেকেও নিয়ন্ত্রণ করা যায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top