শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ভারতে গুগলের মোবাইল পেমেন্ট অ্যাপ ‘তেজ’ উন্মুক্ত | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বাংলাদেশের ডিজিটাল রূপান্তরে নিজেদের সক্ষমতার প্রমাণ দিল এসএপি | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ২০১৭ টিভি লাইন-আপ উদ্বোধনের মাধ্যমে টিভি পিকচার ও ডিজাইনে নতুনত্ব নিয়ে এলো স্যামসাং | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ৩ দিন বন্ধ থাকবে প্রথম সাবমেরিন ক্যাবল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২
নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২

নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২

নকিয়া বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে  নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২ মোবাইল ফোন সেট বিক্রি শুরু করেছে। এই দুটি হলো নকিয়ার আশা প্ল্যাটফর্ম পরিবারের সর্বশেষ সংস্করণ তথা মোবাইল হ্যান্ডসেট। নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২ সেট দুটির ডিজাইন খুবই সুন্দর, যা গ্রাহকদের মোবাইল ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেবে। আগ্রহী গ্রাহকেরা সাশ্রয়ী দামে এই …

Review Overview

User Rating: 2.9 ( 1 votes)
0

নকিয়া বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে  নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২ মোবাইল ফোন সেট বিক্রি শুরু করেছে। এই দুটি হলো নকিয়ার আশা প্ল্যাটফর্ম পরিবারের সর্বশেষ সংস্করণ তথা মোবাইল হ্যান্ডসেট। নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২ সেট দুটির ডিজাইন খুবই সুন্দর, যা গ্রাহকদের মোবাইল ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেবে।

আগ্রহী গ্রাহকেরা সাশ্রয়ী দামে এই দুটি স্মার্টফোন কিনতে পারবেন। দুটি সেটই নকিয়ার ঐতিহ্য অনুযায়ী দৃষ্টিনন্দন ডিজাইনে তৈরি করা হয়েছে। এরমধ্যে আশা ৫০২ হ্যান্ডসেটটির অন্যতম বৈশিষ্ট্য হলো, এটি দেখতে স্ফটিক ও বরফের মতো স্বচ্ছ, ঝকঝকে, দৃষ্টিনন্দন এবং টেকসই। উভয় সেটেই ডুয়াল সিম বা দুটি করে সিম ব্যবহারের অপশন রয়েছে। আশা ৫০১ হ্যান্ডসেটে ৩.২ এমপি ক্যামেরা ও আশা ৫০২ হ্যান্ডসেটে ৫ এমপি ক্যামেরা আছে। .

Nokia-Asha-503

আশা ৫০১ ও আশা ৫০২ হ্যান্ডসেট নকিয়ার আশা প্ল্যাটফর্মের আগেকার চেয়েও ভালো নেভিগেশন সুবিধা সম্বলিত। গ্রাহকেরা নতুন এই হ্যান্ডসেট দুটি ব্যবহার করে সামাজিক নেটওয়ার্কগুলোতে খুব সহজে ও দ্রুত ছবি বিনিময় করতে পারবেন। এক্ষেত্রে এক ছোঁয়াতেই ক্যামেরা খুলে যাবে। আর আরেক স্পর্শে ছবি পোস্ট হয়ে যাবে। হ্যান্ডসেট দুটির হোমস্ক্রিনে সব সময়ই ব্যবহৃত হয় এমন অ্যাপ্লিকেশন ও জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কের সাইটগুলো দেওয়া থাকবে। এছাড়া নকিয়া আশা ৫০১ও আশা ৫০২ হ্যান্ডসেটে ‘হোয়াটসঅ্যাপ’ নামক মেসেঞ্জার রয়েছে। এরফলে সেট দুটির ব্যবহারকারীরা বিনামূল্যে মেসেস বা খুদে বার্তা পাঠানোর সুযোগ পাবেন।

নকিয়া আশা ৫০১ হ্যান্ডসেটে ৩ ইঞ্চি স্ক্রিন বা পর্দা এবং এতে ইজি সোয়াপ ডুয়াল সিম অপশন বা দুটি সিম ব্যবহারের সুযোগ রয়েছে। আর নকিয়া আশা ৫০২ হ্যান্ডসেটে ৩ ইঞ্চি স্ক্রিন বা পর্দা, এলইডি ফ্ল্যাশসহ ৫ এমপি ক্যামেরা এবং ইজি সোয়াপ ডুয়াল সিম অপশন বা দুটি সিম ব্যবহারের সুযোগ আছে।

নকিয়া আশা ৫০১ ও আশা ৫০২ হ্যান্ডসেট উজ্জ্বল লাল, উজ্জ্বল সবুজ, হলুদ, সায়ান (পুধহ), সাদা ও কালো রংয়ের বাজারজাত করা হচ্ছে। নকিয়া আশা ৫০১ হ্যান্ডসেটের সর্বোচ্চ খুচরা দাম সাত হাজার একশত টাকা ও আশা ৫০২ হ্যান্ডসেটের সর্বোচ্চ খুচরা দাম সাতহাজার আটশত টাকা নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশে নকিয়ার কান্ট্রি ম্যানেজার জনাব রাদি আহমেদ চৌধুরী এ প্রসঙ্গে বলেন, “আমাদের গ্রাহকদের সুলভ ও সাশ্রয়ী দামে স্মার্টফোন পাওয়ার আকাঙ্খা ও চাহিদা মেটানোর ধারাবাহিকতায় নতুন এই দুটি হ্যান্ডসেট নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’’

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top