শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুকে মিলবে না নিউজ আপডেট |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / নতুন রুপে ই-কমার্স সাইট ব্র্যানো ডট কম
নতুন রুপে ই-কমার্স সাইট ব্র্যানো ডট কম

নতুন রুপে ই-কমার্স সাইট ব্র্যানো ডট কম

বর্তমান প্রযুক্তির এই উৎকর্ষতার সময়ে মানুষ ঘরে বসেই হাতে পেতে পারেন তার পছন্দের সামগ্রী। ই-কমার্সে বাংলাদেশও এখন পিছিয়ে নেই। বাংলাদেশের নানা রকমের সম্ভাবনাময় ই-কমার্স সাইটের মধ্যে ব্র্যানো অন্যতম। ২০১৫ সাল কে ই-কমার্স বছর হিসাবে ঘোষণা করার পর থেকে  ব্র্যানো একে সফল করার জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। ঠিক এই কারনেই এবং গ্রাহকদের চাহিদা মিটানোর জন্য ব্র্যানো তার ই-কমার্স শপ এ পরিবর্তন এনেছে এবং বিভিন্ন নতুন নতুন বিষয় যুক্ত করেছে।

branno

২০১৪ এর সেপ্টেম্বরে যাত্রা শুরু করা বাংলাদেশের অন্যতম ই-কমার্স সাইট branoo.com  নতুন সাজে ব্যাপক পণ্যের সমাহার ও নিত্য নতুন সুবিধা নিয়ে গ্রাহকদের চাহিদা মিটাতে তাদের ওয়েবসাইটটি সাজিয়েছে।

ব্র্যানো ডট কম বাংলাদেশে কয়েকশোরও বেশি আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্যের সমাহার ঘটিয়েছে। এতে গ্রাহকরা সহজেই তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। ব্র্যানো এমন অনেক পণ্য সরবরাহের ব্যবস্থা রেখেছে, যা অন্যান্য সাইট এ নেই। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় এই যে, বর্তমান বাজারে হাজারো ভেজাল পণ্যের সমাহারে -ভেজাল বিরোধী আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে বাজারে শতকরা ১০০ ভাগ গুনগত মানসম্পন্ন পণ্যের সমাহার ঘটিয়েছে ।

প্রতিটি ক্যাটাগরির সাথে যুক্ত করা হয়েছে সাব-ক্যাটাগরি। তাই পছন্দের পণ্যটি কেনার জন্য বারবার আপনাকে আর পেইজ পরিবর্তন করতে হবে না। এখন পছন্দের কাজটি আপনি খুব সহজেই ক্যাটাগরি বা সাব-ক্যাটাগরিতে গিয়ে করতে পারবেন। এ ছাড়াও ব্র্যানো হোম পেইজে আপনাদের জন্য নতুন ভাবে যোগ করেছে কিছু ফিচারড প্রোডাক্ট যা আপনি পেইজ খোলার সাথে সাথেই দেখতে পাবেন এবং বাছাই করতে পারবেন আপনার পছন্দের পণ্যটি। ব্র্যানো ফিচারড প্রোডাক্ট এর মধ্যে রয়েছে “Perfumes”, “Cosmetics”, “Clothing” এবং “Watches”.

মানুষ শপিং প্রিয়। প্রতিদিনই মানুষ কোন না কোন কিছু শপিং করছে। এই কথা মাথায় রেখে বাংলাদেশে এই প্রথম কোন অনলাইন শপ প্রতিদিন ৫-২০ শতাংশ হারে পণ্যের উপর বিশেষ মূল্য ছাড়ের ব্যবস্থা করেছে যা “Deals of the Day” নামে পরিচিত। এটি খুব সহজেই গ্রাহকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করবে।

ব্র্যানো সাপ্লাইয়ারদের জন্য যোগ করেছে নতুন একটি ফিচার। আপনি যদি কোনো নামকরা ব্র্যান্ড অথবা পণ্যের সাপ্লাইয়ার হন, তাহলে “sell with us”  বাটনে ক্লিক করে রেজিষ্ট্রেশন করে ব্র্যানো ই-কমার্স সাইটের মাধ্যমে আপনি আপনার পণ্যটি বিক্রি করতে পারবেন।

তারা সমাজের মানুষের জন্য, সামাজিক অগ্রগতির জন্য ও সামাজিক অন্যান্য দায়িত্ব পালনের জন্য বিভিন্ন ভালো মানের পণ্য বাজারজাত করে যাচ্ছে। ব্র্যানোর প্যাকিং ব্যবস্থা বেশ পরিবেশ বান্ধব। তারা প্যাকিং এ পলিথিন জাতীয় কিছু ব্যবহার করে না। ফলে ব্র্যানো দ্বারা পরিবেশের কোন ক্ষতির সম্ভাবনা নেই বললেই চলে। তারা কেবল বৈজ্ঞানিকভাবে পরীক্ষিত প্রসিদ্ধ ব্র্যান্ডসমূহের পণ্য বিক্রি করায়, ব্র্যানো থেকে পণ্য কিনে কাউকেই বিপদে পড়তে হবে না।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top