শিরোনাম

বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন | মঙ্গলবার, মে 23, 2017 - ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় |
প্রথম পাতা / ক্যারিয়ার / নববর্ষে আইসিটি ক্যারিয়ারে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের সুযোগ
নববর্ষে আইসিটি ক্যারিয়ারে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের সুযোগ

নববর্ষে আইসিটি ক্যারিয়ারে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের সুযোগ

৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি অফিস ম্যানেজমন্ট, গ্রাফিক্স ডিজাইন, পিসি হার্ডওয়্যার মেইনটেন্যান্স, বেসিক ওয়েব ডিজাইন কোর্সে ৫০ জনকে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের সুযোগ দিচ্ছে সমাজসেবা অধিদফতরের নিবন্ধিত সমাজসেবামূলক সংগঠন নাছিমা এনাম ফাউন্ডেশনের তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান আইসিটি ক্যারিয়ার।

ict-trainning-corporateএছাড়া পিএইচপি, ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট, নেটওয়ার্কিং, অটোক্যাড,  একাউন্টিং সফটওয়্যার ট্যালি, থ্রিডি স্টুডিও ম্যাক্স, স্কেচ আপ এ এক বছর মেয়াদী ডিপ্লোমা এবং ৬ মাস মেয়াদী ডিপ্লোমা সহ অন্যান্য কোর্সে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে ভর্তি হওয়ার সুযোগ দিয়েছে।

আইসিটি ক্যারিয়ার এর সিইও সাবিনা এহছান জানান, আমরা ২০১৫ সালের শেষ দিন (৩১ ডিসেম্বর) ও ২০১৬ সালের শুরু (১ জানুয়ারি) এই দুইদিন অনধিক ৫০ জনকে শুধুমাত্র রেজিস্ট্রেন ফি (১০০০ টাকায়) দুই মাস মেয়াদী এ কোর্সগুলো করার সুযোগ দিচ্ছি। প্রথম ৫০ জনের কাছ থেকে আমরা দুই মাস মেয়াদী এ কোর্সগুলোর কোন ফি নিচ্ছি না।

নাছিমা এনাম ফাউন্ডেশনের  চেয়ারম্যান ও আইসিটি ক্যারিয়ার এর মিডিয়া কনসালটেন্ট  সাংবাদিক এহছান খান বলেন, তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণের ক্ষেত্রে বিগত ১০ বছর ধরে কর্মমূখী বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনশক্তি গড়ে তুলছে ভিন্নধারার এই প্রশিক্ষণ প্রতিষ্ঠান আইসিটি ক্যারিয়ার । প্রতিষ্ঠাকালীন সময় থেকে এ পর্যন্ত দশ হাজার প্রশিক্ষণার্থীকে তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ দিয়েছে আইসিটি ক্যারিয়ার।

আগ্রহীরা আইসিটি ক্যারিয়ার, কনকর্ড টাওয়ার, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাটাবন  ঢাকা-এই ঠিকানা থেকে রেজিস্ট্রেশন করতে পারবেন। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৭১২৯১১৫৬৯ ও ০১৬২৬০৩২৭৭১ নাম্বারে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top