শিরোনাম

সোমবার, মে 22, 2017 - সিটিও ফোরাম বাংলাদেশের নির্বাচন | সোমবার, মে 22, 2017 - বেসিসের সদস্য কোম্পানির জন্য  ইউএসডি মাস্টারকার্ড | সোমবার, মে 22, 2017 - লাভা ও মাইক্রোম্যাক্সের সাথে সাশ্রয়ী স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন | সোমবার, মে 22, 2017 - ১০ হাজার ফ্রিল্যান্সার তৈরির উদ্যোগ কোডার্সট্রাস্টের | রবিবার, মে 21, 2017 - নিজল ক্রিয়েটিভের ৫ম বর্ষপূর্তি উদযাপন | রবিবার, মে 21, 2017 - বগুড়ায় দ্বিতীয় আইইটিএফ আউটরিচ প্রোগ্রাম অনুষ্ঠিত | রবিবার, মে 21, 2017 - স্যামসাং ও গ্রামীণফোনের আকর্ষণীয় অফার | রবিবার, মে 21, 2017 - সাইবার নিরাপত্তা বিধানে গণসচেতনতা অত্যাবশ্যকীয় | রবিবার, মে 21, 2017 - শেষ হলো ন্যাশনাল গার্লস প্রোগ্রামিং ক্যাম্প | রবিবার, মে 21, 2017 - ‘রি ডটকন’ চালু করল রবি |
প্রথম পাতা / ইভেন্ট / পর্দা নামল স্মার্টফোন ও ট্যাব মেলার
পর্দা নামল স্মার্টফোন ও ট্যাব মেলার

পর্দা নামল স্মার্টফোন ও ট্যাব মেলার

Grameenphone-Smartphone-&-Tআকর্ষণীয় ছাড়-উপহার, বিপুল দর্শক সমাগম আর রেকর্ড পরিমাণ বিকিকিনিতে শেষ হলো তিনদিনের গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক্সপো মেকার আয়োজিত এই মেলায় প্রত্যাশার চেয়েও বেশি বিক্রিতে সন্তুষ্ট অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। অধিক ছাড় ও উপহার পেয়ে আগ্রহী ক্রেতারাও প্রিয় ডিভাইসটি কিনে বাড়ি ফিরেছেন।

Smartphone-&-Tab-Expo-2016-corporateশনিবার ছিলো এ মেলার তৃতীয় ও শেষ দিন। সকাল থেকেই মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে মুখরিত হয়ে উঠে মেলা প্রাঙ্গন। শেষ দিনে তুলনামূলকভাবে বেশি ছাড় ও উপহারের প্রত্যাশায় অনেকেই বন্ধু-বান্ধব কিংবা স্বপরিবারে ছুটে আসেন মেলায়। টিকিট বুথের সামনে দীর্ঘ লাইনে দাড়িয়ে টিকিট কেটে প্রবেশ করতে দেখা যায় তাদের। কেউবা আবার টেকশহরডটকম এর অ্যাপ ডাউনলোড করে বিনামূল্যে মেলায় প্রবেশ করেন। প্রয়োজনীয় বা শখের স্মার্টফোন, ট্যাবলেট কিনতে-দেখতে স্টলগুলোতে ভিড় পড়ে যায়। প্রতিষ্ঠানগুলোও আকর্ষণীয় ছাড়ে-উপহারে বিক্রি চালিয়ে যান মেলার শেষ মূহুর্ত পর্যন্ত।

Grameenphone-Smartphone-&-Tab-Expo-2nd-day-corporateএবার প্রায় প্রতিটি অংশগ্রহণকারী প্রতিষ্ঠান তাদের পণ্যে ছাড়ের পাশাপাশি নিশ্চিত উপহার দিয়েছেন। প্রতিষ্ঠানভেদে ৫০০ থেকে ৭ হাজার পর্যন্ত ছাড় দিয়েছেন তারা। ফোন কিনে মোটরবাইক, এলইডি টেলিভিশন, একটি স্মার্টফোন কিনে আরেকটি স্মার্টফোন কিংবা ট্যাবলেট ফ্রি পাওয়ার মতো ঘটনাও ঘটে। ফলে এসব উপহার পেলে ক্রেতা-বিক্রেতার হৈ-হুল্লোড়ে মেতে উঠে মেলা প্রাঙ্গন।

আয়োজকরা জানান, এবারের মেলায় ৩০ হাজারের অধিক দর্শনার্থী আসে। স্মার্টফোন ও ট্যাবলেট বিক্রিও হয়েছে প্রায় সাড়ে ৬ হাজার, যা আগের মেলাগুলোর রেকর্ড ছাড়িয়ে গেছে।

Grameenphone-Smartphone-&-Tab-Expo-2016-corporateঅংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো জানায়, মেলায় প্রত্যাশার চেয়ে অনেক বেশি পরিমাণ পণ্য বিক্রি হয়েছে। অন্যবারের তুলনায় এবার ক্রেতাদের সাড়া বেশি ছিলো। মধ্যম পর্যায়ের স্মার্টফোন ও ট্যাবের চাহিদা ছিলো ভালো। তবে ক্রেতারা শুধু যে দামের বিষয়টি বিবেচনা করেছেন এমন নয়, দাম কম-বেশি হলেও কোনো পণ্য পছন্দ হলেই লুফে নিয়েছেন তারা।

মেলার টাইটেল স্পন্সর হিসেবে ছিলো দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে ছিলো এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top