শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / প্রযুক্তির অগ্রগতির দৌড়ে লেনোভো বিশ্বব্যাপী অগ্রপথিক

প্রযুক্তির অগ্রগতির দৌড়ে লেনোভো বিশ্বব্যাপী অগ্রপথিক

স্মার্ট ফোন, ট্যাবলেট, আলট্রাবুক, অল ইন ওয়ান পিসি এসবই এখন কম্পিউটিং প্রযুক্তিরঅধুনা ক্রেজ। লেনোভো গ্রাহকের এসব চাহিদাকে মাথায় রেখে বাজারে এনেছে আলট্রা লাইট, আলট্রা স্টাইলিস্ট এবং আলট্রা স্মার্ট এই তিন ধরনের আলট্রাবুক। আলট্রাবুক পুরোটাই এলুমিনিয়াম বডিতে তৈরী যার ব্যাটারী ব্যাকআপ থাকবে দীর্ঘ ৮ ঘন্টা। এছাড়া লেনোভো এনহানসড্্ স্পিড, র‌্যাপিড বুট টেকনোলজি, এসএসডির ব্যবহার, বুটশিল্ড, ওয়ান কি রেসকিউ সিস্টেম, সম্পূর্ণ এইচডি ডিসপ্লে এসবতো রয়েছেই।
লেনোভোর নতুন পন্যের তালিকায় আরো রয়েছে ইউ, জেড, এস এবং জি সিরিজের ল্যাপটপ। গেমার, মাল্টিমিডিয়া প্রফেশনাল, গ্রাফিক প্রফেশনাল, হোম ইউজার এবং বড় ও মাঝারী বিজনেস প্রতিষ্ঠানের কাজের ভলিউমের কথা বিবেচনায় রেখে লেনোভো তাদের পন্যগুলোকে বাজারে আরো সহজলভ্য করছে।
লেনোভোর সর্বশেষ প্রযুক্তি পন্যগুলো এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাবে আরো সহজে। শুধুমাত্র থাকরাল ইনফরমেশন সিস্টেমস এতদিন লেনোভো ল্যাপটপ এবং ডেক্সটপ বাংলাদেশে বাজারজাত করে এসেছে। বাংলাদেশের ক্রমবর্ধমান প্রযুক্তি বাজারের চাহিদাকে মাথায় রেখে ফ্লোরা লিমিটেড যুক্ত হয়েছে লেনোভোর বাজারজাতকরনে।
গত ৬ ডিসেম্বর দুপুর ৩টায় ঢাকার হোটেল লা ভিঞ্চিতে লেনোভো  আয়োজন করে একটি প্রেস মিট। অনুষ্ঠানে লেনোভো ইন্ডিয়ার সাবরিজিওনাল জেনারেল ম্যানেজার অদিতি গাঙ্গুলী জানান, লেনোভো বাংলাদেশের আইটি মার্কেটকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও শক্তিশালী মনে করে এবং তাদের চাহিদার কথা বিবেচনায় রেখে তারা এ অঞ্চলে তাদের কার্যক্রম আরো জোরদার করবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন থাকরাল ইনফরমেশন সিস্টেমসএর সিইও শাহজামান মজুমদার বীরপ্রতীক এবং ফ্লোরা লিমিটেডের এমডি মুস্তফা শামসুল ইসলাম।
প্রেসমিটে আরো জানানো হয় লেনোভো তাদের বিক্রয় পরবর্তী সেবাকে আরো গ্রাহক উপযোগী করতে বদ্ধপরিকর। লেনোভোকে আরো গ্রাহকের কাছে পৌছে দিতে তারা তাদের বিক্রয় চ্যানেলকে আরো শক্তিশালী করবে।

প্রযুক্তির অগ্রগতির দৌড়ে লেনোভো বিশ্বব্যাপী অগ্রপথিক স্মার্ট ফোন, ট্যাবলেট, আলট্রাবুক, অল ইন ওয়ান পিসি এসবই এখন কম্পিউটিং প্রযুক্তির অধুনা ক্রেজ। লেনোভো গ্রাহকের এসব চাহিদাকে মাথায় রেখে বাজারে এনেছে আলট্রা লাইট, আলট্রা স্টাইলিস্ট এবং আলট্রা স্মার্ট এই তিন ধরনের আলট্রাবুক। আলট্রাবুক পুরোটাই এলুমিনিয়াম বডিতে তৈরী যার ব্যাটারী ব্যাকআপ থাকবে দীর্ঘ ৮ ঘন্টা। এছাড়া লেনোভো এনহানসড্্ স্পিড, র‌্যাপিড বুট টেকনোলজি, এসএসডির ব্যবহার, বুটশিল্ড, ওয়ান কি রেসকিউ সিস্টেম, সম্পূর্ণ এইচডি ডিসপ্লে এসবতো রয়েছেই।লেনোভোর নতুন পন্যের তালিকায় আরো রয়েছে ইউ, জেড, এস এবং জি সিরিজের ল্যাপটপ। গেমার, মাল্টিমিডিয়া প্রফেশনাল, গ্রাফিক প্রফেশনাল, হোম ইউজার এবং বড় ও মাঝারী বিজনেস প্রতিষ্ঠানের কাজের ভলিউমের কথা বিবেচনায় রেখে লেনোভো তাদের পন্যগুলোকে বাজারে আরো সহজলভ্য করছে। লেনোভোর সর্বশেষ প্রযুক্তি পন্যগুলো এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাবে আরো সহজে। শুধুমাত্র থাকরাল ইনফরমেশন সিস্টেমস এতদিন লেনোভো ল্যাপটপ এবং ডেক্সটপ বাংলাদেশে বাজারজাত করে এসেছে। বাংলাদেশের ক্রমবর্ধমান প্রযুক্তি বাজারের চাহিদাকে মাথায় রেখে ফ্লোরা লিমিটেড যুক্ত হয়েছে লেনোভোর বাজারজাতকরনে।  গত ৬ ডিসেম্বর দুপুর ৩টায় ঢাকার হোটেল লা ভিঞ্চিতে লেনোভো  আয়োজন করে একটি প্রেস মিট। অনুষ্ঠানে লেনোভো ইন্ডিয়ার সাবরিজিওনাল জেনারেল ম্যানেজার অদিতি গাঙ্গুলী জানান, লেনোভো বাংলাদেশের আইটি মার্কেটকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও শক্তিশালী মনে করে এবং তাদের চাহিদার কথা বিবেচনায় রেখে তারা এ অঞ্চলে তাদের কার্যক্রম আরো জোরদার করবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন থাকরাল ইনফরমেশন সিস্টেমসএর সিইও শাহজামান মজুমদার বীরপ্রতীক এবং ফ্লোরা লিমিটেডের এমডি মুস্তফা শামসুল ইসলাম।
প্রেসমিটে আরো জানানো হয় লেনোভো তাদের বিক্রয় পরবর্তী সেবাকে আরো গ্রাহক উপযোগী করতে বদ্ধপরিকর। লেনোভোকে আরো গ্রাহকের কাছে পৌছে দিতে তারা তাদের বিক্রয় চ্যানেলকে আরো শক্তিশালী করবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top