শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বেসরকারি বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং নিয়ে ড্যাফোডিল ইউনিভার্সিটির সংবাদ সম্মেলন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - চীনে স্কাইপ বন্ধ করে দেওয়া হয়েছে | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - আসছে দুই সিমের আইফোন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসাধারণ অ্যাপ ফেসবুক-এর | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / বাংলাদেশের বাজারে আইফোন-৮ এর আনুষ্ঠানিক যাত্রা
বাংলাদেশের বাজারে আইফোন-৮ এর আনুষ্ঠানিক যাত্রা

বাংলাদেশের বাজারে আইফোন-৮ এর আনুষ্ঠানিক যাত্রা

iphone8বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো আইফোন-৮। গতকাল রাজধানীর গুলশানে আ্যাপেল ব্র্যান্ড আইফোনের বাংলাদেশের অনুমোদিত ডিলার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেরডের (সিপিএল) কার্যালয়ে আইফোন-৮ এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান রাকিবুল কবির। এসময় উপস্থিত ছিলেন সিপিএল’র প্রধান নির্বাহী কর্মকর্তা কর্ণেল (অব.) মোহাম্মদ আকবর হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক রাজেশ ভিমসারিয়া।

আগামী ২ নভেম্বর থেকে ঢাকাসহ সারাদেশে অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন-৮ ক্রয়ের সুযোগ পাচ্ছেন একজন ক্রেতা। বর্ণিল তিনটি কালারের এ নতুন আইফোনে থাকছে রেটিনা এইচডি ডিসপ্লে, এ-১১ বায়োনিক চিপ, সিঙ্গেল ও ডুয়েল ক্যামেরা।
সাংবাদিকদের আইফোন-৮ এর পরিচিতি অনুষ্ঠানে সিপিএল’র চেয়ারম্যান রাকিবুল কবির জানান, বাজারে ইতিমধ্যে দেখতে হুবহুব নকল আইফোন পাওয়া যাচ্ছে। নকল আইফোন কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন কেনার পরামর্শ দেন তিনি। এছাড়া একজন ক্রেতা খুব সহজেই িি.িঈড়সঢ়ঁংঃধৎষঃফ.পড়স এই ওয়েবসাইটে প্রবেশ করে তার সেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারছেন আইফোন-৮ আসল না নকল।
রাকিবুল কবির বলনে “আমরা চাই না কউে নতুন ফোন সটেরে মূল্য দয়িে নকল অথবা পুরনো ফোন কনিুক। যহেতেু আপনি ভাল অংকরে টাকা খরচ করে একটি র্সবাধুনকি ফোন সটে কনিবনে, সহেতেু নশ্চিতি হন যে আপনি নতুন পণ্যটইি কনিছনে, প্রতারতি হচ্ছনে না। “
কবির জানান, নকল সেট বাজারে বিক্রি যেমন অপরাধ ঠিক তেমনি নকল সেটের কারনে প্রচুর রাজস্ব হারাচ্ছে সরকার। অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন-৮ ক্রয়ের মাধ্যমে একজন ক্রেতা বিভিন্ন মোবাইল অপারেটরের কাছ থেকে ইন্টারনেট বান্ডেল অফার, ৩৬ মাসের ইএমই সুবিধা, এক বছরের সার্ভিস ওয়ারেন্টিসহ সঠিক পণ্যটি পাচ্ছেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top