শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / হাই-টেক পার্ক ও বিজনেস অটোমেশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত
হাই-টেক পার্ক ও বিজনেস অটোমেশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

হাই-টেক পার্ক ও বিজনেস অটোমেশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

hi-techবাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ও বিজনেস অটোমেশন লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক আজ (২৭ সেপ্টেম্বর,2017খ্রি.) বুধবার আগারগাঁও এ অবস্থিত আইসিটি টাওয়ারের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হলো।

এই সমোঝোতার মধ্য দিয়ে কালিয়াকৈরে অবস্থিত ‘বঙ্গবন্ধু হাই-টেক সিটি’-তে সেবা ভবনে ৪,৬০০ বর্গফুট জায়গা বিজনেস অটোমেশন লিমিটেড-কে বরাদ্দ দেওয়া হলো। বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-র পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (সচিব) জনাব হোসনে আরা বেগম এনডিসি এবং বিজনেস অটোমেশন লিমিটেড এর পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল হাসান সমোঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

উক্ত সমোঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বিজনেস অটোমেশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল হাসান বলেন, ‘ব্যাংক এবং হাসপাতাল এর মতো সেবামূলক প্রতিষ্ঠান সমূহে গ্রাহকগণ যেনো সাচ্ছন্দে কাঙ্ক্ষিত সেবাসমূহ উপভোগ করতে পারেন সে লক্ষ্যে বিজনেস অটোমেশন লিমিটেড কাজ করে যাচ্ছে।

বিজনেস অটোমেশন লিমিটেড ‘কিউ-প্রো’ (Queue-Pro) নামে একটি সিস্টেম তৈরি করেছে। ‘কিউ-প্রো’ একটি কম্পিউটার নির্ভর স্বয়ংক্রিয় সারি ব্যবস্থাপনা পদ্ধতি যা গ্রাহকদের সারি ব্যবস্থাপনায় পেশাদারীত্ব আনে এবং একই সাথে প্রিমিয়াম গ্রাহকদের অগ্রাধিকারমূলক সেবা নিশ্চিত করে থাকে। বাংলাদেশের যেকোনো সেবামূলক প্রতিষ্ঠানে এই সিস্টেম ব্যবহার করা যেতে পারে। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু হাই-টেক সিটি-তে প্রথমে Queue-Pro সিস্টেম এসেমব্লিং এবং পরবর্তীতে ম্যনুফেকচারিং করা হবে।’

সমোঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক (সচিব) জনাব হোসনে আরা বেগম এনডিসি বিজনেস অটোমেশন লিমিটেড এর কার্যক্রম বঙ্গবন্ধু হাই-টেক সিটি-তে দ্রুত শুরু করার পরামর্শ দেন। Queue-Pro সিস্টেম এর মাধ্যমে গ্রাহকগণ দ্রুত এবং ঝামেলামুক্ত সেবা পাবে এবং এর মাধ্যমে বঙ্গবন্ধু হাই-টেক সিটি-তে ব্যাপক কর্মসংস্থান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত সমোঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-র আওতাধীন বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালকগণসহ অন্যান্য কর্মকর্তারা এবং বিজনেস অটোমেশন লিমিটেড এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top