শিরোনাম

বুধবার, ডিসেম্বর 13, 2017 - জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টানলেই ইলাস্টিকের মতো বাড়বে এই ব্যাটারি,দাবি গবেষকদের | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টাকার চিন্তায় ডুবে থাকা মানুষই ফেসবুকে বেশি অ্যাক্টিভ:গবেষণা | বুধবার, ডিসেম্বর 13, 2017 - হোয়াটস অ্যাপে নতুন ফিচার,গ্রুপ থেকেই ব্যক্তিগত মেসেজ | বুধবার, ডিসেম্বর 13, 2017 - পোক ফিচারটি ফিরিয়ে আনছে ফেসবুক | বুধবার, ডিসেম্বর 13, 2017 - গ্রামীণফোনের প্যানেল আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম |
প্রথম পাতা / স্থানীয় খবর / বাংলালিংক চালু করলো আনলিমিটেড WhatsApp
বাংলালিংক চালু করলো আনলিমিটেড WhatsApp

বাংলালিংক চালু করলো আনলিমিটেড WhatsApp

বাংলালিংক তার গ্রাহকদের জন্য বিনামূল্যে আনলিমিটেড WhatsApp

সুবিধা চালু করেছে। বাংলাদেশে মোবাইল ফোন  গ্রাহকদের জন্য এ’ধরনের সুবিধা এই প্রথম এবং বাংলালিংকই  সর্বপ্রথম এই বিশেষ সুবিধা চালু করলো।

১৩ নভেম্বর, ২০১৩ তে বাণিজ্যিকভাবে শুরু হওয়া এই সুবিধা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বাংলালিংক গ্রাহকদের জন্য উন্মুক্ত থাকবে। এই সেবা সুবিধার আত্মপ্রকাশ ডাটা ব্যবস্থাপনায় প্রতিষ্ঠানটির নিরবিছিন্ন প্রচেষ্টার আরেকটি বড় উদাহরণ। এই সুবিধা বাংলালিংক এর ক্রমবর্ধমান ডাটা সেবাকে আরও সমৃদ্ধ করে তুলবে এই ধরনের বিভিন্ন ডাটা সংমিশ্রিত বান্ডল অফারে বাংলালিংক মোবাইল ডাটায় গুরুত্বপুর্ণ অগ্রগতি অর্জন করবে; ডাটা ব্যবহারকারীদের সংখ্যা, আয় ও সেবার মান যাচাইয়ের মাধ্যমে।

WhatsApp ম্যাসেঞ্জার একটি প্রোপাইটারি, ক্রস-প্লাটফর্ম তাৎক্ষণিক ম্যাসেজিং সেবা সুবিধা। টেক্সট ম্যাসেজিংয়ের পাশাপাশি ব্যবহারকারীরা একে অপরকে ছবি, ভিডিও ও অডিও মিডিয়া ম্যাসেজ করতে পারবেন। বাংলাদেশে তরুণ প্রজন্মের মধ্যে WhatsApp

একটি ম্যাসেজিং টুল হিসেবেই বিশেষ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। Banglalink Play গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড WhatsApp

whatsapp

ব্যবহার করতে পারবে। হোয়াটসঅ্যাপ সুবিধা Banglalink Play কেবল নতুন শক্তিতে বলীয়ানই করবে না; একইসঙ্গে একে আরও আকর্ষনীয় এবং তরুণ প্রজন্মের কাছে আরও বেশি প্রিয় করে তুলবে।

বাংলালিংকের অন্য গ্রাহকরা ডাটা প্যাক P9 ক্রয় করে বিনামূল্যে আনলিমিটেড  WhatsApp ব্যবহার করতে পারবে।

গ্রাহকদেরকে WhatsApp ডাউনলোড করতে ভিজিট করতে হবে:

www.whatsapp.com

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৮০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top