শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ই-গভর্নেন্স প্লাটফর্ম বাংলাদেশ এর যাত্রা শুরু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - দুবাইয়ে ড্রোন ট্যাক্সি সার্ভিস নিয়ে চালানো হয়েছে পরীক্ষা | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ডোজ ইন্টারনেট নিয়ে এলো “ডোজ ফর বিজনেস” প্যাকেজ! | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - মাইক্রোসফটে স্বাস্থ্য গবেষণা বিভাগ চালু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - চীন সরকারের ব্লক লিস্টে যুক্ত হলো হোয়াটসঅ্যাপ | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ফেসবুকে আসছে ‘স্নুজ’ বাটন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - যে ভাবে বন্ধ করবেন স্মার্টফোনের ফ্রি বিজ্ঞাপন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - কম রেঞ্জের অসাধারণ ফোন আনল জিওনি | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বাগডুম এ ঈদের ধুম
বাগডুম এ ঈদের ধুম

বাগডুম এ ঈদের ধুম

bagdomঈদের আনন্দের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হল ঈদের শপিং। তথ্য প্রযুক্তি ও অনলাইনে কেনাকাটার এই যুগে ঈদের শপিং হয়ে উঠেছে আরও স্বাচ্ছন্দ্য এবং হাতের মুঠোয়। প্রতি ঈদেই বিভিন্ন ফ্যাশন হাউস ও সংস্থাগুলো নিয়ে আসে নতুন নতুন বাহারি সব কালেকশন, অফার ও ক্যাম্পেইন। বাংলাদেশের অন্যতম লাইফস্টাইল ই-কমার্স প্লাটফর্ম – বাগডুম ডটকম, এই ঈদে ক্রেতাদের ঘরে বসেই হাতের মুঠোয় ঈদের বাজার এনে দিতে নিয়ে এলো বাগডুম ঈদ কালেকশন ২০১৭।

ঘরে বসেই এবার ক্রেতারা পাবেন শীর্ষস্থানীয় সব ব্র্যান্ডগুলো বাগডুম এর এক ছাঁদের নিচেঃ দর্জিবাড়ি, এক্সটেসি, ইনফিনিটি, লা রিভ, ওরিয়ন, এপেক্স, এম কে ইলেকট্রনিক্স, হোমটেক্স, শাওমি, অপ্পো এবং আরও অনেক। হোক সে মেয়েদের, ছেলেদের, বাচ্চাদের কি ঘরের জন্য, বাগডুম ডটকম এ এই ঈদে এক ক্লিকে ক্রেতারা পাচ্ছেন সব কিছু। মেয়েদের জন্য ট্রেন্ডি ও হাল ফ্যাশনের সব শাড়ি, কামিজ, কুর্তি, বিভিন্ন স্কিনকেয়ার প্রোডাক্ট, পারফিউম ও আরও নানা ধরণের আনুষঙ্গিক নিয়ে এসেছে বাগডুম। তসর সিল্ক হয়ে উঠেছে খুবই জনপ্রিয়, সাথে আরও আছে প্লেইন বডি ও এক পাঁড়ে সুতি ও সিল্কও। কামিজের ক্ষেত্রে সেট এর পাশাপাশি বেশি চাহিদা দেখা যাচ্ছে এক পিস কুর্তির। নিজের পছন্দের স্কার্ফ কি ওড়না, ইচ্ছামত কাটের সালোয়ার কি প্যান্ট দিয়ে মেয়েরা চাইছে এসব কুর্তিই বেশি। আধুনিক সব ডিজাইনে, নানা রকম সব কাট ও কাপড়ে তৈরি গাউন ড্রেসও হয়ে উঠেছে খুবই জনপ্রিয়। সাথে আছে আরও নজরকাড়া ডিজাইনের সব জুয়েলারি, পোশাকের সাথে মানানসই সব রকমের জুতো ও স্যান্ডেল।

ছেলেদের  জন্য আছে পাঞ্জাবী, শার্ট, প্যান্ট, গরমে ঈদ দেখে স্টাইলিশ সব টি-শার্ট। পাঞ্জাবীর মধ্যে বাগডুম এ এবার নীল রঙের প্রাধান্য খুব বেশি দেখা যাচ্ছে। বিভিন্ন সব আলোচিত ফ্যাশন হাউস গরমকালকে মাথায় রেখে নিয়ে এসেছে হালকা সব রঙের পাঞ্জাবীর সমারোহ। ডিজাইনের ক্ষেত্রে প্লেইন এই সাথে অনেক দেখা যাচ্ছে ট্রেন্ডি ও আধুনিক সব প্রিন্ট। পাঞ্জাবীর সাথে চামড়ার স্যান্ডেল কি শার্ট টি-শার্ট এর সাথে লোফার কি ফরমাল জুতো, সবই পাওয়া যাচ্ছে বাগডুম এ।  

ফ্যাশনের পাশাপাশি ঈদে বাড়ির জন্য সাজসজ্জা কি প্রয়োজনীয় সব জিনিষপত্র দিয়েও ভরে উঠেছে শীর্ষস্থানীয়  এই লাইফস্টাইল প্লাটফর্মটি। বিছানার চাদর, কুশন কাভার, রান্নাঘরের সরঞ্জাম ও যন্ত্রপাতি, কি ইলেকট্রনিক্স, প্রতি ক্যাটাগরিজুড়ে আছে আরও অনেক পণ্যের সমাহার। মোবাইল ফোন, এসি, ফ্রিজ কি মাইক্রোওয়েভ ওভেন, বাগডুম দিচ্ছে এসব এর এক বিশাল কালেকশন এবং অভাবনীয় সব ইএমআই ও ডিস্কাউন্ট অফার। ১০০০ টাকার উপর ক্রয়ে ফ্রি ডেলিভারি সেবা, ক্রেতাদের জন্য কেনাকাটাকে করবে আরও আনন্দময় ও সহজলভ্য।

“বাগডুম এ বরাবরের মতন দেশের প্রত্যন্তর এলাকা থেকে মানুষ ঈদের শপিং করছে। দেশের বাইরে অবস্থিত বাঙালীরাও এই সময় বাগডুম থেকে উপহার কিনে দেয় দেশের আত্মীয়স্বজনকে। বাগডুম এর লক্ষ্যই হল, সাশ্রয়ী মূল্যে ও সবচেয়ে কম সময়ে শ্রেষ্ঠ প্রোডাক্টটি আমাদের ক্রেতাদের দেওয়া, তারা দেশের যেকোনো প্রান্তেই থাকুক না কেন’, বলেন বাগডুম ডটকম এর সিএমও, মিরাজুল হক।

ঈদের খুশির মাত্রা আরও বাড়িয়ে তুলতে বাগডুম এ এই সব নানা আকর্ষণ এর পাশাপাশি চলছে চমকপ্রদ কিছু ক্যাম্পেইন অফার; সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডহোল্ডার এবং মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের জন্য নির্বাচিত শীর্ষস্থানীয় সব ব্র্যান্ড এর উপর ১১% ও বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য ৮% ডিস্কাউন্ট, এবং শুধুমাত্র ব্র্যাক ব্যাংক তারা কার্ডহোল্ডারদের জন্য বাগডুম এর প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টার অনন্য ডিপ ডিস্কাউন্ট অফার “হ্যাপি আওয়ার” চালু থাকবে ২৪ ঘণ্টাজুড়ে। ঈদ উদযাপন এবার হবে নির্ঝঞ্ঝাটে মাত্র এক ক্লিকে ও অফুরন্ত অফারের মাঝে।

ঈদ আয়োজনের পাশাপাশি পবিত্র রমজান মাসের দরকারি সব পণ্যসামগ্রীও অনলাইনে বসে কিনতে পারবেন ক্রেতারা। জাকাতের জন্য শাড়ি ও লুঙ্গি, জায়নামাজ, আতর-তসবিহ-নামাজের টুপি নিয়েও আছে দারুণ সব কম্বো। ক্রেতাদের ঈদ উপহারকে এক নতুন আঙ্গিকে রুপ দিতে বাগডুম এ পাওয়া যাচ্ছে ৫০০ থেকে ৫০০০ টাকার বাগডুম ঈদ কুপন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top