শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / ওয়েব / বাড়ি খোঁজা আরও সহজ করতে লামুডি নতুন রুপে
বাড়ি খোঁজা আরও সহজ করতে লামুডি নতুন রুপে

বাড়ি খোঁজা আরও সহজ করতে লামুডি নতুন রুপে

বিশ্বব্যাপি অনলাইনে বাড়ি সন্ধানকারীদের সুবিদার্থে আন্তর্জাতিক প্রোপার্টি প্লাটফর্ম লামুডি নিজেদের ওয়েবসাইটকে সম্পূর্ণ নতুন রুপে ও আর সহজে ব্যাবহার করার উপযোগী করেছে।

নতুন ওয়েবসাইটটি এমনভাবে গঠিত হয়েছে যা ব্যবহারকারীর নির্দিষ্ট ডিভাইস এবং তার পর্দার আকার অনুযায়ী নিজেকে খাপ খাইয়ে নেয়। বিক্রয় ও ভাড়াযোগ্য প্রোপার্টিগুলকে আরও নিখুঁতভাবে তুলে ধরার জন্য ওয়েবসাইটটিতে সহজ-পাঠযোগ্য পদ্ধতি এবং বড় ছবি সংবলিত করা হয়েছে। ওয়েব সাইটটিতে রিয়েল এস্টেট এজেন্সি গুলোর জন্য নির্দিষ্ট স্থান এবং বিজ্ঞাপনের জন্য আরও নতুন স্থান সংযোযন করা হয়েছে।

lamudi-2015

লামুডি এমন একটি গ্লোবাল রিয়েল এস্টেট পোর্টাল যা শুধুমাত্র উদীয়মান বাজারে কাজ করছে। এই ওয়েবসাইটটি বর্তমানে ২৮ টি দেশে তার কার্যক্রম চালাচ্ছে। নতুন লেয়াউটটি এশিয়া, মিডেল ইষ্ট, আফ্রিকা এবং লাতিন আমেরিকা-তে ২০১৫ এর প্রথম ভাগে প্রকাশ করা হবে। ওয়েবসাইটটিকে সকল দেশের জন্য প্রাসাঙ্গিকভাবে উপস্থাপন করতে, প্রত্যেক দেশের জন্য ভিন্ন ভিন্ন সার্চ অপশনের ব্যাবস্থা রেখেছে।

লামুডি-এর গ্লোবাল সহ-প্রতিষ্ঠাতা, কিয়ান মইনি বলেছেন: “ওয়েবসাইটের এই নতুন রূপ ব্যাবহারকারীদের আমাদের সেবার সাথে কেন্দ্রীভূত করে। এই নতুন প্রতিক্রিয়াশীল ওয়েবসাইট লেয়াউটটি খুবই গুরুত্ত্বপূর্ন কারণ ডেস্কটপ পিসির পাশাপাশি মোবাইল ডিভাইসে লামুডি ব্যাবহারকারীর সংখ্যাও বেড়ে চলেছে। এই নতুন ওয়েবসাইটের সাহায্যে ব্যাবহারকারীরা খুব সহজে তাদের পছন্দের প্রোপার্টি খুঁজে পাবে এবং রিয়েল এস্টেট এজেন্ট-এর সাথে ফোন, এসএমএস বা ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবে।

একইসময়ে, এজেন্ট এবং ব্রোকারদের জন্য আমরা বেশ কিছু নতুন ফিচার চালু করতে যাচ্ছি। এই কারণেই রিয়েল স্টেট এজেন্সিগুলকে উপস্থাপন করার জন্য বিশেসায়িত জায়াগা এবং তালিকা, ছবি ও বিজ্ঞাপন এর জন্য আরো অধিক স্পেসের ব্যাবস্থা রেখেছি”।

হোমপেইজে ব্যাবহারকারীদের অভ্যর্থনার জন্য রয়েছে নতুন রং-এর সুন্দর এবং আকর্ষণীয় ডিজাইন। অনুসন্ধানের ফলাফল এখন আরও সহজে পড়া যাবে, সাথে প্রোপার্টি দেখার জন্য এবং বিশেষ প্রোপার্টিগুলো প্রমোট করার জন্য থাকছে অধিক জায়গা সহ নতুন দুই কলামের ডিজাইন। অনুসন্ধান ছকগুল কাষ্টমাইজ করার সাথে সাথে মূল্যের জন্য একটি নতুন স্লাইডারও সংযোজন করা হয়েছে, ওয়েব ও মোবাইল ইউজারগণও খুব সহজে মূল্য, প্রোপার্টির আয়তন এবং অন্য সকল প্রাসাঙ্গিক মাধ্যমগুলো দিয়ে অনুসন্ধানের ফলাফল ফিল্টার করতে পারবে।

প্রোপার্টি তালিকাগুলো দেখা যাবে আরও পরিস্কার অবয়বে এবং বড় ছবিতে। My Account section এবং Listing Uploader সহ ওয়েবসাইডের বাকি সব জায়গায় ব্যাবহার করা হয়েছে সম্পূর্ণ নতুন লেয়াউট এবং রঙ, সামনে আরও সংযোজন করা হবে ব্যাবহারযোগ্য আর অনেক উন্নতমানের সেবা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top