শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / অফবিট / বিনোদন সেবা ‘আইফ্লিক্স’ আনছে আজিয়াটা
বিনোদন সেবা ‘আইফ্লিক্স’ আনছে আজিয়াটা

বিনোদন সেবা ‘আইফ্লিক্স’ আনছে আজিয়াটা

axiataআসিয়ান ও দক্ষিণ এশিয়াজুড়ে ১২ কোটি ৫০ লাখের বেশি গ্রাহকদের বিশ্বমানের বিনোদন সেবা প্রদানের জন্য আইফ্লিক্স’র সাথে সম্প্রতি একটি সমঝোতা স্মারক সই করেছে এশিয়ার টেলিযোগাযোগ শিল্পের অন্যতম বৃহত্তম গ্রুপ আজিয়াটা। আইফ্লিক্স বিশ্বের অন্যতম শীর্ষ সাবসক্রিপশন ভিডিও অন ডিমান্ড (এসভিওডি) সার্ভিস যার মাধ্যমে গ্রাহকরা হাজার হাজার টিভি শো, সিনেমা ও অন্যান্য কন্টেন্ট উপভোগ করতে পারেন।

প্রাথমিকভাবে এ সেবাটি মালয়েশিয়ার সেলকম এবং শ্রীলংকার ডায়লগ’র গ্রাহকরা উপভোগ করছেন। এ দুটি দেশে সাফল্যের প্রেক্ষিতে ইন্দোনেশিয়ার এক্সএল, ক্যাম্বোডিয়ার স্মার্ট, বাংলাদেশের রবি এবং নেপালের এনসেলে এ সেবা সম্প্রসারণের পরিকল্পনা করছে আজিয়াটা। এছাড়া আইফ্লিক্স ও আজিয়াটা যৌথভাবে শুধু আজিয়াটার গ্রাহকদের জন্য বিশেষ কন্টেন্ট তৈরি করবে।

আজিয়াটার সকল গ্রাহক আইফ্লিক্সের বিশ্বমানের সেবা উপভোগ করতে পারবেন। আজিয়াটার সেরা নেটওয়ার্ক ও অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে স্থানীয়, আঞ্চলিক ও পশ্চিমা কন্টেন্টের এক বিশাল ভান্ডার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

এ ব্যাপারে আজিয়াটার গ্রুপ চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার ডমিনিক এরিনা বলেন, ‘আজিয়াটা সবসময় গ্রাহক সন্তুষ্টি ও উদ্ভাবনের দিকে নজর দিয়ে থাকে। তাই এ অঞ্চলজুড়ে আমরা ডিজিটাল বিনোদন পণ্য ও ডিজিটাল কন্টেন্ট ডিসট্রিবিউশন প্লাটফরমের উপর গুরুত্ব দিচ্ছি। আইফ্লিক্সের সাথে আমাদের সমঝোতা সে দৃষ্টিভঙ্গিরই প্রতিফলন। মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, বাংলাদেশ, ক্যাম্বোডিয়া, নেপাল ও শ্রীলংকার ১২ কোটি ৫০ লাখের বেশি গ্রাহকের হাতে আইফ্লিক্সের বিশ্বমানের সেবা ও কন্টেন্ট পৌঁছে দিতে পেরে আমরা গর্বিত।’

আইফ্লিক্স’র গ্রুপ সিইও মার্ক ব্রিট বলেন, ‘এশিয়ার সবচেয়ে বড় টেলিযোগাযোগ গ্রুপগুলোর অন্যতম আজিয়াটার সাথে আমাদের সম্পর্ককে আরো দৃঢ় করার সুযোগ পেয়ে আমরা গর্বিত। সেই সাথে আমাদের উপর আস্থা রাখার জন্য আজিয়াটার প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা আজিয়াটার সকল গ্রাহকদের জন্য একটি অনন্য ও আকর্ষণীয় সেবা প্রদান করতে চাই যার আওতায় গ্রাহকরা বিশে^র সেরা টিভি শো ও চলচ্চিত্রগুলো উপভোগ করতে পারবেন। সেলকম ও ডায়লগ’র গ্রাহকরা ইতোমধ্যে সেবাটি গ্রহণ করেছেন। আজিয়াটার উদ্ভাবনী ও পুরষ্কারজয়ী মোবাইল ইন্টারনেট ফুলফিলমেন্ট অ্যাপ্লিক্যাশন প্লাটফর্ম ও মিউজিক সার্ভিস ইয়ন্ডার’র পাশাপাশি মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ইন্দোনেশিয়া, ক্যাম্বোডিয়া, বাংলাদেশ ও নেপালের আজিয়াটা গ্রাহকদের জন্য আগামী কয়েক মাসের মধ্যে বিনোদনের ক্ষেত্রে আরো একটি অনন্য সেবা যোগ করতে চাই আমরা।’

আজিয়াটা ও আইফ্লিক্স’র মধ্যে এ অংশিদারিত্বের ফলে এ অঞ্চলের গ্রাহকরা বিনোদনের ক্ষেত্রে এক নতুন অভিজ্ঞতা উপভোগ করবে। সমঝোতা স্মারকটি আজিয়াটার উদ্ভাবন, গ্রাহকদের সেরা ডিজিটাল ফিচার ও সেবা প্রদান এবং আঞ্চলিক টেলিযোগাযোগ ক্ষেত্রে আজিয়াটার দৃঢ় অবস্থানেরই প্রতিফলন।

পুরো অঞ্চলে ৫০ লাখ গ্রাহক এবং কার্যক্রম শুরুর পর থেকে ৫শ’ কোটি মিনিট কন্টেন্ট দেখার মাধ্যমে আইফ্লিক্স ইতোমধ্যে ভিডিও স্ট্রিমিং’র ক্ষেত্রে মার্কেট লিডার হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। বর্তমানে পুরো এশিয়া, মধ্য প্রাচ্য ও উত্তর আফ্রিকার ১৮টি অঞ্চলে ১শ’ কোটির বেশি গ্রাহক নিয়ে প্রতিষ্ঠানটি সাব-সাহারান আফ্রিকায় বিশ^মানের সেবা দিতে সম্প্রতি আইফ্লিক্স আফ্রিকা প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top