শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ব্র্যানোতে চলছে ঈদ শপিং কার্নিভাল
ব্র্যানোতে চলছে ঈদ শপিং কার্নিভাল

ব্র্যানোতে চলছে ঈদ শপিং কার্নিভাল

branoo-eid

ব্র্যানোতে শুরু হয়েছে ঈদ শপিং কার্নিভাল ২০১৫। এই ঈদ শপিং কার্নিভাল থাকছে বিভিন্ন পণ্যের উপর ৫ থেকে ৩৫% পর্যন্ত ছাড়। ব্র্যানো আগে কখনো তাদের সাইটে ডিসকাউন্ট দেয়নি। এই প্রথম ঈদ উপলক্ষে ব্র্যানোতে থাকছে বিশাল ছাড়। এর সাথে যোগ হয়েছে বিকাশের ২০% ক্যাশ ব্যাক অফার। আপনি ব্র্যানো থেকে যে কোন পণ্য কিনে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই পাবেন ২০% ক্যাশ ব্যাক। তাছাড়া আপনি ২৫০০ টাকা বা তার বেশি পরিমাণ পণ্য কিনলে ব্র্যানোর পক্ষ থেকে আপনাদের মূল্যবান ক্রয়ক্রিত সামগ্রী কোন প্রকার পরিবহন খরচ ছাড়াই আপনার কাছে পৌঁছে দেবে ।আমাদের এই ঈদ শপিং কার্নিভাল অফারটি থাকবে ১৫ জুন ২০১৫ থেকে ১৫ জুলাই ২০১৫ পর্যন্ত ।

ব্র্যানোর অনলাইন শপ এ ঈদ কেনাকাটার সমস্ত উপকরনই পাবেন আপনার হাতের নাগালে। এখানে নিত্য ব্যবহার করার প্রায় সবই খুব সুন্দর ও সহজ ভাবে উপস্থাপন করা হয়েছে আপনাদের জন্য। এখানে ৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে সর্বমোট প্রায় দুই হাজারেরও বেশি পণ্য পাওয়া যাচ্ছে। এগুলো হচ্ছেঃ পারফিউম, কসমেটিকস, শাড়ি, ডিজাইনার পোশাক, ঘড়ি, অলঙ্কার, ছোটদের সামগ্রী এবং পেন্টিং আমাদের অনলাইন শপ এ খুঁজে পাবেন নিমিষেই। এই ঈদে আপনাকে নতুন করে সাজাতে খুঁজে নিন পছন্দের প্রিয় জিনিসটি Branoo.com থেকে।

ব্র্যানোতে কেনাকাটা করে গ্রাহকরা সবথেকে বেশি যেটা নিয়ে ভরসা পান সেটা হচ্ছে অরিজিনাল এবং ব্র্যান্ডেড পণ্য। ব্র্যানোর সকল পারফিউম এবং কসমেটিকস দুবাই থেকে আমদানিকৃত। সুতরাং ভেজালের কোন আশংকায় নেই। আর এই প্রথমবার ব্র্যানো নিয়ে এসেছে মেয়েদের জন্য অত্যন্ত আকর্ষনীয় ও এক্সক্লুসিভ ডিজাইনের সালোয়ার কামিজ এবং ডিজাইনার শাড়ী। ডিজাইনের দিক দিয়ে ইউনিক এই সেলোয়ার কামিজ এবং ডিজাইনার শাড়ীগুলো বেশ সুলভ মুল্যে পাওয়া যাচ্ছে branoo.com থেকে। সেই ব্র্যানো ডিসকাউন্ট এবং বিকাশের ক্যাশ ব্যাকতো থাকছেই।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top