শিরোনাম

শনিবার, জুলাই 22, 2017 - লিংকসীস এর ১৯০০ এমবিপিএস গতির ডুয়াল-ব্যান্ড ওয়্যারলেস রাউটার | শনিবার, জুলাই 22, 2017 - আগামী মাসে স্যামসাং আনছে নতুন ডিভাইস | শনিবার, জুলাই 22, 2017 - আইটি খাতে কর্মসংস্থান আগামী বছর আরও কমবে:নাসকম | শনিবার, জুলাই 22, 2017 - সনির ২৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার স্মার্টফোন | শনিবার, জুলাই 22, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট | শনিবার, জুলাই 22, 2017 - অনলাইন কর্মসংস্থানে দ্বিতীয় বাংলাদেশ | শনিবার, জুলাই 22, 2017 - অলেফিন্সে পাওয়া যাচ্ছে ফুল হাইট টার্নস্টাইল গেট | শনিবার, জুলাই 22, 2017 - নিরাপত্তা বিষয়ক পণ্য ও সেবা নিয়ে এসেছে অলেফিন্স ট্রেড কর্পোরেশন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ব্র্যানো-আইএফআইসি ব্যাংকের মধ্যে মোবাইল ব্যাংকিং চুক্তি
ব্র্যানো-আইএফআইসি ব্যাংকের মধ্যে মোবাইল ব্যাংকিং চুক্তি

ব্র্যানো-আইএফআইসি ব্যাংকের মধ্যে মোবাইল ব্যাংকিং চুক্তি

আইএফআইসি ব্যাংক লিমিটেডের গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলেই ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন।

সম্প্রতি বাংলাদেশের অন্যতম ব্যাংক আইএফআইসি ব্যাংক লিমিটেড দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

Branoo.com-has-signed-an-agএই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং ব্যবহারে পণ্য ক্রয়ে ছাড়ের পাশাপাশি আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

আইএফআইসি ব্যাংক লিমিটেড-এর মোবাইল ব্যাংকিং বিভাগের প্রধান এবং এফএভিপি জনাব মোহাম্মাদ মনিরুল ইসলাম এবং ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজীব রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর প্রদান করেন।

আইএফআইসি ব্যাংক লিমিটেডের তাদের সেই জন্মলগ্ন থেকেই তাদের গ্রাহকদের সেবা দানে বদ্ধপরিকর। গ্রাহকদের সর্বোচ্চ সেবা দানে আইএফআইসি ব্যাংক লিমিটেডের প্রতিনিয়ত নতুনত্ব কিছু না কিছু করে যাচ্ছে, তারই ধারাবাহিকতাই তারা ব্র্যানো এর সাথে এই চুক্তি সাক্ষর করে।

Branoo-IFIC-Mobile-Banking-এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

ই-কমার্সপ্রতিষ্ঠান হিসাবে ব্র্যানোডটকম (www.branoo.com) বাংলাদেশে আত্মপ্রকাশ করার পর থেকেই দেশের অন্যতম অনলাইন শপিংমল হিসেবে অনেক সুনাম অর্জন করেছে।

মূলত ব্র্যান্ডেড ভেজালমুক্ত কসমেটিকস এবং পারফিউম দিয়ে যাত্রা শুরু করে এখন ডিজাইনার শাড়ী, সালোয়ার কামিজ, উন্নতমানের ঘড়ি সহ লাইফ স্টাইলের সকল ধরণের অসাধারন কিছু কালেকশন পাবেন ব্র্যানো ডট কমে যা দুবাই হতে সরাসরি আমদানি করে এবং ন্যায্য মূল্যে তার গ্রাহকদের কাছে পৌছে দেয়।

উক্ত অনুষ্ঠানে ব্র্যানোর প্রধান নির্বাহী রাজীব রায় ও আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং বিভাগের প্রধান এবং এফএভিপি জনাব মোহাম্মাদ মনিরুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন এভিপি এবং হেড অফ বিজনেস, মোবাইল ব্যাংকিং ডিভিশন তাসনুভা তারেক, রিলেশনশিপ অফিসার এস. এম. সাকির ইমরান এবং রিলেশনশিপ ম্যানেজার মো. ইমানুর রহমান ও ব্র্যানো ডট কম হতে বিজনেস ডেভেলপম্যান্ট ম্যানেজার মাহমুদুল হক মাসুদ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top