শিরোনাম

শনিবার, আগস্ট 19, 2017 - দারাজ ডট কম থেকে মোবাইল কিনে গ্রাহক নাজেহাল! | শনিবার, আগস্ট 19, 2017 - ই-শপ প্রকল্পের হেল্প লাইনের এ কী হাল! | শনিবার, আগস্ট 19, 2017 - স্পিকার এর যত্নআত্তি | শনিবার, আগস্ট 19, 2017 - সীমান্তে অবৈধ বিটিএস স্থাপন করায় বাংলালিংককে ১৭ কোটি টাকা জরিমানা | শনিবার, আগস্ট 19, 2017 - তথ্যপ্রযুক্তি ও সেবার রপ্তানি খাতে ১০ শতাংশ নগদ সহায়তা | শনিবার, আগস্ট 19, 2017 - বাংলালিংকও চালু করলো ই-কমার্স সাইট | শনিবার, আগস্ট 19, 2017 - এক অ্যাপেই সরকারি সব কর্মকর্তাদের ঠিকানা | শনিবার, আগস্ট 19, 2017 - ‘ইনফো সরকার’ প্রকল্পের অনিয়ম রোধে অর্থমন্ত্রীকে আইএসপিএবি’র চিঠি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ভক্তদের জন্য চমক নিয়ে এলেন দিপিকা-অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন
ভক্তদের জন্য চমক নিয়ে এলেন দিপিকা-অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন

ভক্তদের জন্য চমক নিয়ে এলেন দিপিকা-অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন

oppoঅপো এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাডুকোন মিলিতভাবে গ্রাহক এবং ভক্তদের জন্য একটি চমক নিয়ে এলেন।  ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাডুকোন। আগামী ১৬ অগাস্ট, ২০১৭ থেকে মাত্র ২৬,৫০০ টাকায় এফ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মত কোন স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। লিমিটেড এডিশন এই ফোনটির সাথে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।

 এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দীপিকা পাডুকোন বলেন  “এই ধরনের সুযোগ আমার জন্য সবসময়য়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রং। ফোনটির আউটলুক আমার খুবই ভাল লেগেছে এবং  আমি আশাকরি আমার প্রানপ্রিয় ভক্তরাও এটি পছন্দ করবেন।”

 দিপিকা পডুকোন লিমিটেড লিমিটেড এডিশন ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই  রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের অউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দিপিকা পাডুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ত তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সাথে বাড়তি গ্ল্যামার যোগ করে।

এর চমকলাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরজিনাল  অপো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। একিসাথে  এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীও এবং ফ্যাশনেবল।

এছাড়াও গত মাসের ২০ তারিখ  থেকে ৩০ তারিখ পর্যন্ত চলা  মিট দীপিকা অফারের দুইজন ভাগ্যবান বিজয়ী সরাসরি দেখা করার সুযোগ পাবেন দিপিকা পাডুকোনের সাথে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top