শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - টেক রিপাবলিকে ত্রিমাত্রিক সুবিধার প্রোলিংক মডেম | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - অ্যাপটেক এবং এডিএন-র মাস্টার ফ্রাঞ্চাইজি চুক্তিসই | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - এসএসসির সময় ফেসবুক-টুইটার বন্ধের সিদ্ধান্ত | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - শিশুদের নিয়ে “নিজের হাতে রোবট বানাই” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - স্বল্প খরচে বা স্কলারশীপে চীনে মেডিক্যাল পড়াশোনা | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - হুয়াওয়ে নিয়ে এলো ইন্টারনেটের পারফেক্ট অফার | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - ৭ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ডিজিটাল আইসিটি ফেয়ার | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - সাশ্রয়ী মূল্যের নতুন আরেকটি স্মার্টফোন আনলো ওয়ালটন | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - বাংলাদেশে রক্তদান প্রক্রিয়া সহজ করতে ফেসবুকের নতুন ফিচার | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - ৬ মাসের সাইবার হামলায় ক্ষতি ৪০০ কোটি ডলার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অংশ নিয়েছে রিভ সিস্টেমস
মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অংশ নিয়েছে রিভ সিস্টেমস

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অংশ নিয়েছে রিভ সিস্টেমস

reve-mwcসিকিউরড কমিউনিকেশন প্ল্যাটফর্ম প্রদর্শনের মাধ্যমে টেলিযোগাযোগ খাতের সবচেয়ে বড় আন্তর্জাতিক প্রদর্শনী মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডব্লিউসি) অংশ নিয়েছে বাংলাদেশি বহুজাতিক প্রতিষ্ঠান ‘রিভ সিস্টেমস‘।

মোবাইল দ্য নেক্সট এলেমেন্ট প্রতিপাদ্য নিয়ে ২৭ ফেব্রুয়ারি স্পেনের বার্সেলোনায় শুরু হওয়া চারদিনের প্রযুক্তিমেলায় বিশ্বের নামীদামী সব মোবাইল যোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে নবমবারের মতো এবারও অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অংশগ্রহণ প্রসঙ্গে রিভ সিস্টেমসের সিইও আজমত ইকবাল বলেন, টেলিযোগাযোগ খাতের নেতৃস্থানীয়দের অংশগ্রহণে এ সম্মেলন শুধু আঞ্চলিক নয়, গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করবে আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন সেক্টরেও। এছাড়া আগামীতে প্রযুক্তি বিশ্বের সমান্তরালে এগিয়ে যেতে নিজেদের পণ্যে বাংলাদেশকে ব্র্যান্ডিং করার এই ধারা রিভ সিস্টেমস বরাবরের মতোই অব্যাহত রাখবে।

সম্প্রতি বাংলাদেশে সরকারি কর্মকর্তাদের জন্য চালু করা হয়েছে ‘আলাপন’ নামে নিরাপদ ও সর্বাধুনিক যোগাযোগ মাধ্যম। রিভ সিস্টেমস উদ্ভাবিত এই যোগাযোগ মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠানের কর্মীরা ইন্টারনেট ব্যবহার করে বিনামূল্যে অডিও-ভিডিও কলের পাশাপাশি বার্তা আদান-প্রদানসহ সার্বক্ষণিক ইনস্ট্যান্ট ম্যাসেজিং, কলারের অবস্থান জানা ও ফাইল শেয়ার করতে পারছেন।

উল্লেখ্য, বাংলাদেশী বহুজাতিক প্রতিষ্ঠান রিভ সিস্টেমস-এর প্রধান কার্যালয় সিঙ্গাপুরে এবং গবেষণা ও উন্নয়ন কেন্দ্র বাংলাদেশ ও ভারতে। এছাড়াও রিভ-এর উপস্থিতি রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র, হংকং, কেনিয়া, লেবানন ও যুক্তরাজ্যে। বর্তমানে বিশ্বের ৭৮টির বেশি দেশে রিভ সিস্টেমস উদ্ভাবিত বিভিন্ন আইপি পণ্য ও সেবা এক যুগেরও বেশি সময় ধরে ব্যবহৃত হচ্ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top