শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / রবি’কে ডিজিটাল ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান আজিয়াটার
রবি’কে ডিজিটাল ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান আজিয়াটার

রবি’কে ডিজিটাল ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান আজিয়াটার

robiআজিয়াটা গ্রুপের ভিশন বাস্তবায়নে রবি’র মেধাবী কর্মীদের ২০২০ সালের মধ্যে নেক্সট জেনারেশান ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করার আহ্বান জানিয়েছেন আজিয়াটা’র ম্যানেজিং ডিরেক্টর/ প্রেসিডেন্ট ও গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার (জিসিইও) তান শ্রি জামালুদ্দিন ইবরাহীম।

রবি’র মেধাবী ও দক্ষ কর্মীদের উদ্দীপ্ত করার লক্ষ্যে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সেশনে আজিয়াটার ম্যানেজিং ডিরেক্টর/প্রেসিডেন্ট ও জিসিইও এ সব কথা বলেন। রবি’র ব্যবসায়িক কার্যক্রম পর্যালোচনার জন্য সম্প্রতি আজিয়াটার সিনিয়র লিডারশিপ টিমের সদস্যদের নিয়ে বাংলাদেশ সফর করেন তিনি।

সেশনটিতে আজিয়াটার সাউথ এশিয়ান রিজিওনের সিইও ড. হানস বিজয়াসুরিয়া, গ্রুপ চিফ ট্যালেন্ট অফিসার দাতিন শ্রি বদরুন্নিসা মোহাম্মদ ইয়াসিন খান, গ্রুপ চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার ডার্কি এম সানি, রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাবউদ্দিন আহমেদ ও রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ উপস্থিত ছিলেন।

রবি’র ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট শারমিন সুলতান ও এন্টারপ্রাইজ বিজনেস ইন্টেলিজেন্সের ভাইস প্রেসিডেন্ট আহমেদ সাদি ইয়ামিন সেশনটি সঞ্চালনা করেন।

সেশনটিতে উপস্থিত থেকে আজিয়াটার ভিশন সম্পর্কে পরিস্কার ধারণা পেয়েছেন রবি একসেলারেটেড ডেভেলপমেন্ট প্রোগ্রাম (আরএডিপি) ও গ্রুপ একসেলারেটেড ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র (জিএডিপি) সদস্যবৃন্দ এবং গ্রাজুয়েট ট্রেইনিসহ রবি’র নেতৃত্বস্থানীয় কর্মকর্তাবৃন্দ।

রবি’র সম্ভাবনাময় ও মেধাবী কর্মকর্তাদের নিয়ে আরএডিপি ও জিএডিপি প্রোগ্রাম দুটি পরিচালিত হয়। এর আওতায় মনোনীত কর্মীদের বিভিন্ন চ্যালেঞ্জিং প্রজেক্টে যুক্ত করার মাধ্যমে অভিজ্ঞতা ও প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা হয় যেন তারা রবি ও আজিয়াটা গ্রুপে নেতৃত্বস্থানীয় পর্যায়ে কাজ করতে পারেন।

বেশ কয়েক বছর ধরে মেধা ব্যবস্থাপনা আজিয়াটার কর্মকৌশলের একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হিসেবে প্রাধাণ্য পেয়ে আসছে। এর ফলে আজিয়াটা পরিচালিত কোম্পানিগুলো থেকে গ্রুপের বিভিন্ন কোম্পানিতে নিয়োগের জন্য সম্ভাব্য সিইও ও নেতৃত্বস্থানীয় কর্মকর্তাদের একটি তালিকা তৈরি করতে পেরেছে আজিয়াটা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top