শিরোনাম

বুধবার, ডিসেম্বর 13, 2017 - পোক ফিচারটি ফিরিয়ে আনছে ফেসবুক | বুধবার, ডিসেম্বর 13, 2017 - গ্রামীণফোনের প্যানেল আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট |
প্রথম পাতা / টেলিকম / রবি আনল ‘ফ্রিডম প্যাকেজ’
রবি আনল ‘ফ্রিডম প্যাকেজ’

রবি আনল ‘ফ্রিডম প্যাকেজ’

robiগ্রাহক সেবায় এক অনন্য পরিবর্তন আনতে সম্প্রতি ‘ফ্রিডম প্যাকেজ’ নামে একটি প্যাকেজ চালু করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। আলাদা আলাদা সেবা গ্রহণের ঝামেলা এড়িয়ে এই প্যাকেজটির মাধ্যমে ভয়েস, ইন্টারনেট, এসএমএস ও কন্টেন্ট একসাথে কিনতে পারবেন গ্রাহকরা।

প্যাকেজটির সবচেয়ে আকর্ষণীয় দিক হলো গ্রাহকদের ইন্টারনেট ব্যালেন্স শেষ হওয়ার সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে এ সেবা বন্ধ হয়ে যাবে। অনেক ক্ষেত্রে দেখা যায়, গ্রাহক না জেনে পে-পার-ইউজ’র ভিত্তিতে ইন্টারনেট ব্যবহারের ফলে অনিচ্ছাকৃত ইন্টারনেট বিল পরিশোধ করছেন। এই প্যাকেজটির মাধ্যমে এ অনাকাক্সিক্ষত ঘটনাটি সহজেই এড়ানো যাবে।

প্যাকেজটির আরো একটি আকর্ষণীয়দিক হল গ্রাহকরা তার প্যাকেজের মেয়াদ বৃদ্ধি করতে পারবেন যা ফ্রিডম প্যাকেজ চালুর আগে বাজারে এই সুবিধা ছিল না। এই প্যাকেজের অনন্য বৈশিষ্ট হলো গ্রাহক যদি ডেটা ব্যবহারের মেয়াদ শেষ হওয়ার আগে দেখেন অবশিষ্ট যে ডেটা আছে তা তিনি নির্দিষ্ট মেয়াদের আগে শেষ করতে পারবেন না তাহলে এর মেয়াদ বৃদ্ধি করে ব্যবহার করার সুযোগ পাবেন। এছাড়া ফ্রিডম প্যাকেজের মাধ্যমে অতিরিক্ত ডেটাও ক্রয় করতে পারবেন গ্রাহকরা।

ফ্রিডম প্যাকেজ’র মাধ্যমে গ্রাহকরা ১ জিবি থেকে ৩০ জিবি পর্যন্ত ডেটা ক্রয় করতে পারবেন, সাথে উপভোগ করতে পারবেন ২৫০ এমবি থেকে ২০ জিবি পর্যন্ত বোনাস ডেটা। এছাড়া প্যাকেজটিতে রয়েছে ১০০ থেকে ২০০০ মিনিট যার মাধ্যমে যে কোন অপারেটরে কথা বলা যাবে এবং এসএমএস’র সংখ্যা ১০০ থেকে ২০০০টি। সেবাগুলো গ্রাহকরা ৭ থেকে ৩০ দিন মেয়াদী নিতে পারবেন এবং সেবা গ্রহণের পরিমাণের ভিত্তিতে প্যাকেজটির মূল্য পড়বে ৯৮ থেকে ২ হাজার ৯৮৯ টাকা।

বোনাস ডেটা গ্রাহকরা ফেসবুক, ইমো, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট, ভাইবার, হোয়াটসঅ্যাপ, রবি টিভি, রবি-ইয়োন্ডার মিউজিক ও আইফ্লিক্স অ্যাপে’র জন্য ব্যবহার করতে পারবেন। *১২৩# ডায়াল করে অথবা রবি’র কর্পোরেট ওয়েবসাইট www.robi.com.bd ভিজিট করে প্যাকেজটি সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top