শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - লেনোভোর আকর্ষনীয় নোটবুক আইডিয়াপ্যাড ৩২০ | সোমবার, জুলাই 24, 2017 - রাজধানীর ১৩টি এলাকায় নেটওয়ার্ক সমন্বয়ের কাজ করবে রবি | সোমবার, জুলাই 24, 2017 - জনপ্রশাসন পদক পেল বিসিসি | সোমবার, জুলাই 24, 2017 - হুয়াওয়ে ওয়াইসিক্স টু প্রাইম উন্মোচনের দিনে সাকিবের সঙ্গে সেলফি উৎসব | রবিবার, জুলাই 23, 2017 - কম দামে স্যামসাং এর স্মার্টফোন | রবিবার, জুলাই 23, 2017 - ফেসবুকে চাকরি পেতে পারেন ৫ উপায়ে | রবিবার, জুলাই 23, 2017 - ড্রাইভিংয়ে ঘুম তাড়াবে যে ডিভাইস | রবিবার, জুলাই 23, 2017 - ‘স্টাডি ইন ইন্ডিয়া’ এর উদ্বোধন | রবিবার, জুলাই 23, 2017 - শক্তিশালী ব্যাটারির সাশ্রয়ী স্মার্টফোন আনল ওয়ালটন | রবিবার, জুলাই 23, 2017 - তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনবল তৈরী করছে বর্তমান সরকার -জুনাইদ আহমেদ পলক |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল অ্যাপস / রবি ইয়ন্ডার অ্যাপে মুক্তি পেল জনপ্রিয় শিল্পীদের গান
রবি ইয়ন্ডার অ্যাপে মুক্তি পেল জনপ্রিয়  শিল্পীদের গান

রবি ইয়ন্ডার অ্যাপে মুক্তি পেল জনপ্রিয় শিল্পীদের গান

eid-album-robi-1.2

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জনপ্রিয় মিউজিক প্লাটফরম রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপে মুক্তি পেয়েছে দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের গান। এর মধ্যে রয়েছে এলআরবি, অর্থহীন, বাপ্পা মজুমদার, হাবিব, এলিটা, শূণ্য, নেমেসিস, চিরকুট, কণা ও জুয়েল মোরশেদের গান বা অ্যালবাম। এবারের ঈদের দীর্ঘ ছুটিতে সঙ্গীতপ্রেমীদের জন্য গানগুলো উপভোগ্য হবে বলে প্রত্যাশা রবি’র।

অ্যাপের ‘চলো যাই’ গানটি সম্পর্কে বলতে গিয়ে এলআরবি জানিয়েছে, বেশ যত্ন করে গানটি রেকর্ড করা হয়েছে। গানটিকে নির্ভুল ও মনের মতো করে গাইতে আমাদের এই প্রচেষ্টা। ডিজিটাল মিউজিকের এই যুগে রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপটি সেরা ও বৃহত্তম ডিজিটাল মিউজিক প্লাটফরম হতে যাচ্ছে বলে প্রত্যাশা এলআরবি’র।

প্রায় পাঁচ বছর পর ‘ক্যানসার এর নিশিকাব্য’ শিরোনামে নতুন এলবাম নিয়ে হাজির হয়েছে অর্থহীন। সুমন যখন ক্যান্সারের সাথে লড়াই করছিল গানগুলো তখনকার লেখা। বেশিরভাগ গানই ওই সময়ে ব্যান্ডের পরিস্থিতি নিয়ে রচিত। এই প্রথমবারের মত অ্যালবামের সবগুলো গানের লিড গিটারিস্ট ছিলেন শিশির। অ্যালবামটির অর্ধেকের বেশি গান মেটাল ধাঁচের যা এই ঘরানার গানের ভক্তদের জন্য বেশ উপভোগ্য হবে।

বাপ্পা মজুমদারের ‘বোকা ঘুড়ি’ ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বাংলা গানের ভক্তদের মাঝে সাড়া জাগিয়েছে জীবন ঘিরে এ অ্যালবামটি। দেশের সঙ্গীত শিল্পের প্রতি অনুরাগ ধরে রাখার জন্য আকুতি জানিয়েছেন এই গুণী শিল্পী।

রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপে ‘সেলফি’ গানটি শ্রেতাদের মন কাড়বে বলে প্রত্যাশা কণার। শিল্পীদের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা অব্যাহত রাখার জন্য গানের অনুরাগীদের প্রতি আহ্বান জানান তিনি। হাস্যরস ও ভালবাসা নির্ভর জুয়েল মোর্শেদের নতুন অ্যালবাম ‘খাপছাড়া’ ইতোমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। এ অ্যালবামের জন্য জুয়েল প্রখ্যাত সঙ্গীতজ্ঞ মানাম আহমেদ ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় শিল্পী মধুবন্তীর সাথে কাজ করেছেন।

অন্যদিকে হাবিবের তিনটি জনপ্রিয় গান- মনের ঠিকানা, তুমিহীনা ও তোমার আকাশ মুক্তি পেয়েছে অ্যাপটিতে। হাবিব জানিয়েছেন, তার দ্রুততম সময়ে কম্পোজ করা গানটি হচ্ছে তুমিহীনা। গানটির সুর ও আনুষাঙ্গিক বিষয়গুলো আক্ষরিক অর্থে তিন ঘণ্টার মধ্যে শেষ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। গানটির মাধ্যমে হাবিব ভক্তদের মুক্ত জীবন যাপন ও ভালবাসা ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন।

জনপ্রিয় এই মিউজিক অ্যাপটিতে ‘ঝরিয়ে দাও’ শিরোনামে একটি রোমান্টিক গান মুক্তি দিয়েছে শূণ্য। শুণ্যের সাথে এই প্রথম কাজ করলেন ইশামাম। এলিটার একক গান ‘খুঁটিনাটি’ও রয়েছে অ্যালবামটিতে। গানটি সম্পর্কে বলতে গিয়ে এলিটা বলেন, স্বামী-স্ত্রীর মিষ্টি খুনসুটি নিয়ে গানটি রচিত।

জনপ্রিয় ব্যান্ড চিরকুটের সাম্প্রতিক একক ‘অন্তরে বাহিরে’ গানটিও পাওয়া যাবে রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপে। মানুষ যে ভালবাসা খুঁজে ফেরে সে অনুভূতিটি ফুটিয়ে তোলা হয়েছে এই গানটিতে। যাই হোক না কেন, জীবনে যাই ঘটুক না কেন ইতিবাচক মনোভাব নিয়ে মুখে হাসি ধরে রাখার আহ্বান জানিয়েছে চিরকুট।

আমরা কীভাবে সত্য থেকে দূরে সরে যাচ্ছি, মানুষ কীভাবে বিপথগামী হচ্ছে, সমাজের কিছু সংখ্যক লোক কী করে মানুষের মগজ ধোলাই করে ভুল পথে চালিত করছে এ বিষয়গুলো উঠে এসেছে নেমেসিসের দর্শন-নির্ভর ‘কে জানে কে বোঝে?’ গানটিতে। নানা চড়াই-উৎড়াইয়ের মাঝেও পাশে থাকার জন্য ভক্তদের ধন্যবাদ জানান নেমেসিস এবং গানটি শ্রোতাদের ভাল লাগবে বলে প্রত্যাশা ব্যান্ডটির। নেমেসিসের তৃতীয় অ্যালবামটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

গত ২৪ মে চালু হওয়া অ্যাপটি ইতোমধ্যে দেশী-বিদেশী গানের ভক্তদের মনে জায়গা করে নিয়েছে। আগামী ৭ জুলাই পর্যন্ত রবি’র গ্রাহকদের পাশাপাশি অন্যান্য অপারেটররের মোবাইল ফোন গ্রাহকরাও বিনামূল্যে অ্যাপটি ব্যবহার ও ডাউনলোড করতে পারবেন। প্রোমোশনাল পিরিয়ড শেষ হওয়ার পর গানের এই বিশাল সম্ভার উপভোগ করতে গ্রাহকদের সক্রিয় রবি ডাটা প্ল্যান থাকবে হবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top