শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / রে-লু-সে এর অনলাইন পার্টনার দারাজ ডট কম
রে-লু-সে এর অনলাইন পার্টনার দারাজ ডট কম

রে-লু-সে এর অনলাইন পার্টনার দারাজ ডট কম

darrrrবাংলাদেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস daraz.com.bd সফলভাবে পারটেক্স স্টার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এবং অন্যতম প্রতিষ্ঠিত ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড রে লু সে -কে অনলাইন র্পাটনার হিসেবে চুক্তিভুক্ত করছে। ছেলেদের শার্ট, বেল্ট, কুর্তা, মেয়েদের টপ, কামিজ, শাড়ী ইত্যাদিসহ ৫০ টিরও বেশি বাহারি ফ্যাশন পণ্য এখন পাওয়া যাবে দারাজ বাংলাদেশ ওয়েসাইটে daraz.com.bd
বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেড -এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদুল হক ও রে-লু-সে ব্র্যান্ডের মহাব্যবস্থাপক মোঃ রফিকুল আলম এতে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সারজিল আহমেদ, হেড অফ ক্যাটাগোরি; সায়ন্তনী ত্বষিা, পিআর ও কমিউনিকশনস ম্যানেজার; রাশেদ মাহমুদ, সেলের অ্যাকুইজিশন এক্সিকিউটিভ এবং রে-লু-সে ব্র্যান্ডের পক্ষ থেকে ফাল্গুনী বড়ুয়া; সেলস ও মার্কেটিং ম্যানেজার; এসএম ফারুকুজ্জামান; অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার অফ ডিজাইন; মিহির বিশ্বাস, সেলস ও মার্কেটিং অফিসার প্রমুখ।

দারাজ হল ক্রেতাদের বিশ্বস্ততা, নির্ভরতা এবং সততার আরেক নাম। এবং অবশ্যই গ্রাহকদের সন্তুষ্টি র্অজন আমাদের কাছে খুবই গুরুত্বর্পূণ। রে লু সে -এর মত ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হবার মাধ্যমে আমাদের ব্র্যান্ডেড ডিজাইনের পণ্যের ভান্ডার আরও প্রসারিত হল, যার ফলে দারাজের কাস্টমাররা আরও বেশি সন্তুষ্টি র্অজন করতে পারবে।- বলেন দারাজ বাংলাদেশ লিমিটেড -এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা।

এদিকে, রে-লু-সে ব্র্যান্ডের মহাব্যবস্থাপক মোঃ রফিকুল আলম বলেন, “আমরা দেশের জনপ্রিয় ই-কর্মাস কোম্পানি দারাজ বাংলাদেশের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত এবং আমি আশা করছি, এই  প্ল্যাটর্ফমের মাধ্যমে আমরা আরও বেশি ক্রেতাদের মাঝে পৌঁছতে পারব। কানাডিয়ান ও অষ্ট্রেলিয়া ডিজাইনারদের দ্বারা ডিজাইন করা আমাদের ব্র্যান্ডেড পোশাকগুলো ক্রেতাদের সন্তুষ্ট করবে বলে আমার বিশ্বাস।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top