শিরোনাম

শনিবার, মে 27, 2017 - অ্যাপেল এর দক্ষিণ-পূর্ব এশীয় স্টোর এখন সিঙ্গাপুর এ | শনিবার, মে 27, 2017 - নর্থ-সাউথ ইউনিভার্সিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে এলামনাইদের পুর্নমিলনী | শনিবার, মে 27, 2017 - ন্যাশনাল ডেমো ডে ও স্টার্টআপ এ্যাওয়ার্ড ২০১৭ | শনিবার, মে 27, 2017 - অনলাইন হোটেল বুকিং এ ৯০ শতাংশ ছাড়! | শনিবার, মে 27, 2017 - এখন ও উইন্ডোজ ১০ আপগ্রেড বিনামূল্যে | শনিবার, মে 27, 2017 - হার্ভার্ড থেকে ১৩ বছর পর  ডিগ্রি নিলেন জাকারবার্গ | শনিবার, মে 27, 2017 - দেশের গন্ডি পেরিয়ে পিএমঅ্যাস্পায়ার | শুক্রবার, মে 26, 2017 - স্থগিত হয়ে গেছে বেসিস ২০১৭-১৮ টার্মের ৩ পদে নির্বাচন | শুক্রবার, মে 26, 2017 - রবি’র লোকসান ১৭০ কোটি টাকা | শুক্রবার, মে 26, 2017 - ডোমেইন এবং হোস্টিং এ বিশেষ অফার |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / কম্পিউটার / লেনোভো নিয়ে এলো ইয়োগা ৯০০ আলট্রা স্লিম টাচ্ আলট্রাবুক
লেনোভো নিয়ে এলো ইয়োগা ৯০০ আলট্রা স্লিম টাচ্ আলট্রাবুক

লেনোভো নিয়ে এলো ইয়োগা ৯০০ আলট্রা স্লিম টাচ্ আলট্রাবুক

02_Hero_Shot_VIDEO_Gold
উন্নত প্রযুক্তির আলট্রা স্লিম টাচ্ আলট্রাবুক ইয়োগা ৯০০ বাজারে নিয়ে এলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত স্বনামধণ্য ব্র্যান্ড লেনোভো। গ্রাহকের চাহিদানুযায়ী ডিজাইন করা এই আলট্রাবুকটিতে রয়েছে ইন্টেল কোরআই-৭ প্রসেসর যা ইয়োগা সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপগুলো থেকে হালকা এবং অত্যন্ত আকর্ষনীয়।
ষষ্ঠ প্রজন্মের এই ল্যাপটপটিতে ব্যবহৃত হয়েছে ৮১৩ পিস ওয়াচব্যান্ড হিঞ্জ, ইনটেলের ইন্টিগ্রেটেড এইচডি গ্রাফিক্স এবং আলট্রা লাইট টু ইন ওয়ান টেকনোলজি। এর ১৩.৩ ইি মাল্টিটাচ্  কিউএইচডি ডিসপ্লে দিবে অসাধারণ ভিজ্যুয়াল ইফেক্ট। আলট্রাবুকটির ওজন মাত্র ১.৩ কেজি এবং পুরুত্ব মাত্র ১২.৭৫ মিলিমিটার যার ফলে ব্যবহারকারী সাচ্ছ্যন্দের সাথে আলট্রাবুকটি যে কোন স্থানে বহন করে নিয়ে যেতে পারেন ।
উইনডোজ ১০ অপারেটিং সিস্টেমের জেনুইন ভার্সন এই আলট্রাবুকটিতে রয়েছে ৮ জিবি থেকেও বেশি এলপি-ডিডিআর৩এল র‌্যাম ও আপটু ১২ জিবি স্যামসাং এসএসডি। যার ফলে আলট্রাবুকটি অভ্যন্তরীণ ডাটা দ্রুত ট্রান্সফার করতে সক্ষম। অসাধারণ অডিওর জন্য এতে ব্যবহৃত হয়েছে ডলবি টেকনোলজি ও জেবিএল স্পিকার যা দিবে স্পষ্ট ও জোরালো অডিও শোনার অনুভূতি।
এতে আরো রয়েছে লেনোভো হারমনি সফটওয়্যার যার মাধ্যমে ব্যবহারকারী অকার্যকর অ্যাপলিকেশন গুলো এড়িয়ে পছন্দানুযায়ী অ্যাপলিকেশন নিয়ে কাজ করতে পারবেন এবং যা দিতে পারে ৯ ঘন্টারও বেশি ব্যাকআপ পাওয়ার।
এছাড়াও নেটওয়ার্কিংয়ের জন্য রয়েছে ওয়াই-ফাই, এইচডি ওয়েব ক্যাম, ল্যান জ্যাক, মাল্টি-ফরমেট কার্ডরিডার। ইয়োগা ৯০০ মডেলটি ইয়োগা থ্রি প্রো ও ইয়োগা টু প্রো থেকে কয়েকগুণ বেশি দ্রুত প্রতিক্রিয়াশীল।
লেনোভোর ডিজিএম জনাব হাসান রিয়াজ বলেন “গ্রাহকের মতামত গ্রহণ এবং নতুন গবেষোণার ফলাফল হচ্ছে লেনোভো ইয়োগা ৯০০ যার অত্যাধুনিক ফিচারসমূহ গ্রাহকদের দিবে অভিনব অভিজ্ঞতা ”।
এক বছর ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই আলট্রাবুকটির মূল্য ১৩০,০০০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top