শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বেসরকারি বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং নিয়ে ড্যাফোডিল ইউনিভার্সিটির সংবাদ সম্মেলন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - চীনে স্কাইপ বন্ধ করে দেওয়া হয়েছে | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - আসছে দুই সিমের আইফোন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসাধারণ অ্যাপ ফেসবুক-এর | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / শক্তিশালী ব্যাটারির ১৬ মেগাপিক্সেলের সেলফি ফোন আনলো ওয়ালটন
শক্তিশালী ব্যাটারির ১৬ মেগাপিক্সেলের সেলফি ফোন আনলো ওয়ালটন

শক্তিশালী ব্যাটারির ১৬ মেগাপিক্সেলের সেলফি ফোন আনলো ওয়ালটন

walton১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার নতুন ফোন আনলো ওয়ালটন। ‘এস সিক্স’ মডেলের এই স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে সফট এলইডি ফ্ল্যাশ। ফলে অন্ধকার বা অল্প আলোতেও স্পষ্ট সেলফি ও ভিডিও তোলা সম্ভব হবে। এর পেছনের ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। উভয় ক্যামেরায় রয়েছে মাল্টিলেয়ার লেন্স এবং পি.ডি.এ.এফ প্রযুক্তি। এতে ছবি হবে নিখুঁত, উজ্জ্বল ও জীবন্ত। ধারণ করা যাবে ফুল এইচডি ভিডিও।

৫.২ ইঞ্চি ডিসপ্লের ফোনটির পর্দার রেজুলেশন ১২৮০ বাই ৭২০। ২.৫ডি কার্ভড ডিসপ্লের সুরক্ষায় রয়েছে হাই প্রোটেকটিভ স্ক্র্যাচ প্রুফ গ্লাস। ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারিতে রয়েছে রিভার্স চার্জিং সুবিধা। ফলে পাওয়ার ব্যাংকের মতো ফোনটি থেকে অন্যান্য ডিভাইসেও চার্জ দেয়া যাবে।
ফোনটির উচ্চগতি ও কাক্সিক্ষত পারফরমেন্সের রয়েছে ৬৪-বিটের ১.৪৫ গিগাহার্জ গতির কর্টেক্স-এ৫৩ কোয়াডকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-টি ৭২০। রয়েছে ৩ জিবির ডিডিআর৩ র‌্যাম। ১৬ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। আছে ১২৮ গিগাবাইট পর্যন্ত মেমোরি সাপোর্ট সুবিধা।
ডুয়াল সিমের থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক সমর্থিত ফোনটি অ্যান্ড্রয়েড নোগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট ও আইআর সেন্সর, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক, স্পিøট স্ক্রিন, ডাটা ক্লোন, স্মার্ট আই প্রোটেকশন, নোটিফিকেশন লাইট ইত্যাদি।
৮.৮ মিমি স্লিম ফোনটি বেশ হালকা। ব্যাটারিসহ এর ওজন মাত্র ১৬৬ গ্রাম। কালো ও সোনালি রঙের ফোনটির দাম মাত্র ১৫ হাজার ৫৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top