শিরোনাম

বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ | বুধবার, জানুয়ারী 17, 2018 - উইন্ডোজ ৮.১ এর বিদায় | বুধবার, জানুয়ারী 17, 2018 - স্যামসাংকে টপকে গেলো অ্যাপল | বুধবার, জানুয়ারী 17, 2018 - উপকূলীয় এলাকায় চোখের ছানি সারাবে স্ট্যান্ডার্ড চার্টার্ড-ফ্রেন্ডশিপ | বুধবার, জানুয়ারী 17, 2018 - ইশিখনে শুরু হচ্ছে ফ্রিল্যান্সিং কোর্স | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘পাঠাও’-এর ম্যাপ ও জিপিএস সিস্টেমে ত্রুটি ;ভোগান্তিতে গ্রাহক |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার”
শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার”

শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার”

 

next-tuberবাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নতুন প্রজন্মের ভিডিও কন্টেন্ট নির্মাতাদের প্রশিক্ষণের মাধ্যমে আরও দক্ষ করে তোলা ও তাদের লক্ষ্য পূরণের উদ্দেশ্যে বাংলাদেশে প্রথমবারের মত নিয়ে আসল ডিজিটাল ভিত্তিক রিয়েলিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার”। “বাংলালিংক নেক্সট টিউবার” হচ্ছে ভিডিও কনটেন্ট ভিত্তিক প্রতিভা অন্বেষণের উদ্যোগ।

ডিজিটাল প্ল্যাটফর্ম ভিত্তিক এই অভিনব রিয়েলিটি শো’র মাধ্যমে বেছে নেওয়া হবে প্রতিভাবান ভিডিও কন্টেন্ট নির্মাতাদের। এর লক্ষ্য হল উৎকৃষ্ট মানের ভিডিও কন্টেন্ট নির্বাচিত করার পাশাপাশি নতুন প্রজন্মকে অনলাইনে উপস্থিতি বাড়াতে উদ্বুদ্ধ করা। সুনিয়ন্ত্রিত নির্বাচন প্রক্রিয়া, অভিজ্ঞদের মাধ্যমে প্রশিক্ষণ ও তীব্র প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত চূড়ান্ত বিজয়ী পাবেন বাংলালিংকের ডিজিটাল অ্যাম্বাসেডর হওয়া, এবং সিঙ্গাপুরে গুগলের হেড কোয়ার্টারে প্রশিক্ষণের সুযোগ। এছাড়া বিজয়ীর জন্য থাকবে আকর্ষণীয় প্রাইজ মানিসহ অন্যান্য উপহার। প্রথম ও দ্বিতীয় রানার-আপের জন্যও থাকছে প্রাইজ মানি। এর পাশাপাশি প্রথম তিন বিজয়ী বাংলালিংকের ডিজিটাল সার্ভিসের জন্য এক্সক্লুসিভ কনটেন্ট তৈরির সুযোগ পাবেন।

ওয়েবসাইটে উল্লেখিত শর্তাবলী অনুসরণ করে যে কোনো বাংলাদেশী নাগরিক এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। এ জন্য প্রতিযোগীকে ইউটিউবে একটি ভিডিও আপলোড করে ভিডিওটির ইউআরএল এন্ট্রি হিসাবে “বাংলালিংক নেক্সট টিউবার”-এর  নিচের সাইটে সাবমিট করতে হবেঃ https://www.banglalink.net/en/next-tuber

বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া বলেন, “ডিজিটাল এন্টারটেইন্টমেন্ট ও উদ্যোগতা ভিত্তিক মনোভাবের সমন্বয়ের মাধ্যমে পরবর্তী প্রজন্মের ডিজিটাল পারফর্মারদের অন্বেষণের জন্য এই অভিনব উদ্যোগ নিতে পেরে বাংলালিংক গর্বিত ও আনন্দিত। এই অসাধারণ উদ্যোগের মাধ্যমে আমরা দ্রুতগতির ইন্টারনেটের সুবিধাও তুলে ধরতে পারবো। ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠানে রূপান্তর ও ডিজিটাল বৈষম্য হ্রাস করার একটি প্রয়াস হিসেবে আমরা এই উদ্যোগ গ্রহণ করছি।”

প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তন করার ক্ষেত্রে বাংলালিংক অতীতে অবদান রেখেছে। গ্রাহকদের কাছে অভিনব উদ্যোগ পৌঁছে দেওয়ার ক্ষেত্রে প্রতিষ্ঠানটি সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছে। ডিজিটাল জীবনযাপন আগামী দিনের বাস্তবতা। স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে মানুষ এখন সমগ্র পৃথিবীকে হাতের মুঠোয় নিয়ে এসেছে। ফোর-জির মত দ্রুতগতির ইন্টারনেটের ফলে ভবিষ্যতে বিনোদনের মাধ্যম আরও প্রসারিত হবে। “বাংলালিংক নেক্সট টিউবার” ডিজিটাল জীবনযাত্রার সুবিধা কাজে লাগিয়ে বাংলাদেশী ভিডিও কনটেন্টের প্রচার ও প্রসারে সহায়তা করবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top