শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / ওয়েব / শুরু হলো দেশের প্রথম ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’
শুরু হলো দেশের প্রথম ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’

শুরু হলো দেশের প্রথম ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’

eid_bn
ঈদের ছুটিকে আরও আনন্দময় করতে অনলাইনে শুরু হলো পনেরো দিনের ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’।  বর্ণাঢ্য আয়োজনে আজ বুধবার থেকে শুরু হলো এই মেলা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন মেলার আয়োজক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী জুবায়ের বিন আমিন।
মেলার আয়োজক প্রতিষ্ঠান Vromon Limited Ges এবং পেমেন্ট পার্টনার SSL Commerze। মেলায় নিয়েছে বাংলাদেশের নামকরা ২৫টি ট্যুর অপারেটর ও ২৫০ এর অধিক হোটেল/রিসোর্ট।  মেলা চলবে ৯ রমজান (১৫ জুন) থেকে ২৪ রমজান (৩০ জুন) পর্যন্ত ভ্রমণের ওয়েবসাইট www.vromon.com.bd এ।
আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল ও প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে এই মেলায়। এই মেলা উপলক্ষে ট্যুর অপারেটররা নিয়ে এসেছে ভারত, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ ২৫টির অধিক দেশে বিভিন্ন মূল্যমানের ১০০টিরও বেশি আকর্ষণীয় ঈদ ট্যুর প্যাকেজ।
এছাড়াও রয়েছে ভিসা, ইমিগ্রেশন, ওমরাহ প্যাকেজ এবং মেডিকেল ট্যুরিজম বিষয়ক বিভিন্ন তথ্য। এয়ার টিকেট এবং আন্তর্জাতিক হোটেল বুকিং এও পাবেন বিশেষ ছাড়। বাংলাদেশের মধ্যে কক্সবাজার, সিলেট, কুয়াকাটা, গাজীপুর, বান্দরবন, রাঙামাটি, খাগড়াছড়ি, ঢাকা এবং চট্টগ্রামের প্রায় ২৫০টি নামকরা হোটেল/রিসোর্টে পাবেন ঈদের বিশেষ অফার।
প্রতিরাত সর্বনিম্ন ৫০০ টাকা থেকে ৫০,০০০ টাকার মধ্যে বিভিন্ন মানের রুম রয়েছে হোটেলগুলোতে। প্রতিটি হোটেল যথাযথভাবে পরীক্ষণ করে সাইটে যুক্তকরা হয়েছে, যাতে গ্রাহকরা সর্বোচ্চ সেবা নিতে পারেন। সাইটে রয়েছে শতভাগ নিরাপদ অনলাইন পেমেন্ট সিস্টেম, যার মাধ্যমে পর্যটকরা বিকাশ অথবা বাংলাদেশের যেকোনো ব্যাংকের মাধ্যমে আগাম বুকিং করতে পারবেন।
বিশেষ আকর্ষণ হিসেবে মেলায় রয়েছে র‍্যাফেল ড্র। যে কোনো হোটেল বুকিং অথবা প্যাকেজ ক্রয় করলে পাবেন একটি কুপন। যা মেলার শেষের দিন র‍্যাফেল  ড্র’র মাধ্যমে ১০ জন বিজয়ী পাবেন দেশ-বিদেশের ভ্রমণ প্যাকেজ।
vromon.com.bd এর সহ–প্রতিষ্ঠাতা ও পরিচালক মামুন জামান বলেন, বাংলাদেশের মানুষ বেড়াতে অনেক ভালবাসেন। কিন্তু ভ্রমণ করতে তাদের নানা ঝক্কি-ঝামেলা পোহাতে হয়। অনলাইন ট্রাভেল বুকিং সার্ভিস ‘ভ্রমণডটকমডটবিডি’র মাধ্যমে পর্যটকদের দেশে ও দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য। আশা করছি এই মেলার মাধ্যমে আমরা অনেক সাড়া পাবো এবং আগামীতেও যেনো ভালো সার্ভিস দিতে পারি সেই জন্য আমরা কাজ করে যাচ্ছি।মেলায় ঘুরে আসতে অনলাইনে ভিজিট করুন- www.vromon.com.bd,

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top