শিরোনাম

শুক্রবার, মে 26, 2017 - স্থগিত হয়ে গেছে বেসিস ২০১৭-১৮ টার্মের ৩ পদে নির্বাচন | শুক্রবার, মে 26, 2017 - রবি’র লোকসান ১৭০ কোটি টাকা | শুক্রবার, মে 26, 2017 - ডোমেইন এবং হোস্টিং এ বিশেষ অফার | শুক্রবার, মে 26, 2017 - তোশিবার অফিস ইকুপমেন্ট দিচ্ছে বিএমই | বৃহস্পতিবার, মে 25, 2017 - জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু | বৃহস্পতিবার, মে 25, 2017 - বিসিএস-এ ‘ব্যবসা সাফল্যে প্রচার এবং প্রসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত | বৃহস্পতিবার, মে 25, 2017 - ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজের ফিউচার লিডারশীপ প্রোগ্রাম | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফাঁস হল নকিয়া ৯ এর ফিচার | বৃহস্পতিবার, মে 25, 2017 - নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ এর সেরা পাঁচে বাংলাদেশের দুই প্রকল্প | বৃহস্পতিবার, মে 25, 2017 - স্মার্টফোনে চার্জ না থাকার জন্য দায়ী যে সকল অ্যাপ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / গেমস / সর্বাধিক জনপ্রিয় ৫টি অ্যান্ড্রয়েড গেম
সর্বাধিক জনপ্রিয় ৫টি অ্যান্ড্রয়েড গেম

সর্বাধিক জনপ্রিয় ৫টি অ্যান্ড্রয়েড গেম

160835deadtrigger2-1

এই সময় স্মার্টফোন জগতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ফোনগুলোই সবচেয়ে বেশি জনপ্রিয়। এছাড়া প্লেস্টোরে বিনামূল্যে অ্যাপস ও গেম ডাউনলোড করার সুবিধার জন্যে অ্যান্ড্রয়েড ফোনগুলোর জনপ্রিয়তার অন্যতম প্রধান কারণ। এক নজের দেখে নেওয়া যাক যে পাঁচটি গেম অ্যান্ড্রয়েডে বেশ জনপ্রিয়।

১. অ্যাসফ্যালট  :

এয়ারবর্ন অ্যাসফ্যালট 8 সিরিজের এয়ারবর্ন গেমটি খেললে মনেই হবে না আপনি ফ্রি গেম খেলছেন। গেমটির কন্ট্রোল সিস্টেম ও অস্ত্রের ব্যবহার খুবই সহজ। সেই সঙ্গে খুব অল্প সময়েই গেমটি চালু ও বন্ধ করা যায়। এয়ারবর্নের মাধ্যমে পিসির গেমিং এর স্বাদ স্মার্টফোনে দিতে সক্ষম হয়েছে গেমলফট।

২. রিয়াল রেসিং ৩ :

যদি আপনি রেসিংয়ের ক্ষেত্রে অনিয়ম পছন্দ করেন, গেমের মধ্যেই রেসিং নিয়ে নানা পরীক্ষা নিরীক্ষা চালাতে চান তাহলে রিয়াল রেসিং 3 আপনার জন্যই। গেমটির চমৎকার গ্রাফিক্স এবং রেসিং সমৃদ্ধ উপকরণ আপনাকে বেশ তৃপ্তি দেবে। তবে গেমটি খেলার শর্ত হচ্ছে আপনার ফোনটিকে বেশ শক্তিশালী হতে হবে। অল্প র‍্যামের ফোনে খেলা যাবে না উচ্চ গ্রাফিক্স ব্যবহারকারী গেমটি।

৩. ক্ল্যাশ অফ ক্লানস :

গেমটিতে নিজের রাজ্য সাজানোর সুযোগ পাবেন। নিজের মতো করে ঘরবাড়ি, গ্রাম, গ্রামের জন্য প্রতিরক্ষা বাহিনী এবং সেই বাহিনীকে প্রশিক্ষণ দেওয়া। সবকিছুই আপনি করতে পারবেন। গেমটা খেলার সময় মনেই হতে পারে আপনি সামন্ত যুগের কোনো রাজ রাজড়া বা জমিদার। রেসিং কিংবা গোলাগুলির গেম খেলতে খেলতে ক্লান্ত বোধ করলে খেলতে পারেন ক্ল্যাশ অফ ক্লানস। গেমটি খেলতে চাইলে আপনাকে অনলাইনেই খেলতে হবে। কারণ এটি একটি রিয়াল টাইম গেম। যেখানে আপনি চাইলে অন্যান্যদের সঙ্গেও খেলতে পারবেন।

৪. ডটস :

যারা সাধারণ গেম খেলে সময় কাটাতে পছন্দ করেন তাদের এই ডটস গেমটি ভালো লাগবে। ডটস মূলত একটি পাজেল গেম। গেমটি অনলাইনে খেলার পাশাপাশি একাধিক সঙ্গীর সঙ্গেও খেলার সুবিধা রয়েছে।

৫. গ্যালাক্সি অন ফায়ার ২ :

এই গেমটিতে আপনি একটি স্পেস শিপের দায়িত্বে থাকবেন। স্পেস সিপটি নিয়ে শত্রু পক্ষের সঙ্গে লড়াই, ব্যবসা করা এমনকি প্রয়োজনে খনি খননও করতে হবে আপনাকে। গেমটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এর গ্রাফিস্কের মান। এছাড়া অস্ত্রগুলোর ব্যবহারও খুব সোজা। প্লে স্টোরে গেমটির জনপ্রিয়তা দেখে ধারণা করা যায় খুব শীগরই গেমটির পিসি সংস্করণ বাজারে আসবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top