শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - টিভি বাংলাদেশ নিয়ে এসেছে সনির আকর্ষণীয় সব নতুন মডেলের টেলিভিশন | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - স্মার্টফোনের ভিড়ে হারিয়ে যাচ্ছে যেসব গ্যাজেট |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / সুবিধাবঞ্চিতদের ইন্টারনেট সুবিধাযুক্ত হ্যান্ডসেট দেবে গ্রামীণফোন
সুবিধাবঞ্চিতদের ইন্টারনেট সুবিধাযুক্ত হ্যান্ডসেট দেবে গ্রামীণফোন

সুবিধাবঞ্চিতদের ইন্টারনেট সুবিধাযুক্ত হ্যান্ডসেট দেবে গ্রামীণফোন

gp-brac

সারা দেশ জুড়ে সবার সাথে পবিত্র রমজান এবং আসন্ন ঈদ উল ফিতরের আনন্দ ছড়িয়ে দিতে গ্রামীণফোন শুরু করলো “#দেয়ারখুশি” ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় গ্রামীণফোন তাদের গ্রাহকদের কাছ থেকে এবং অন্যান্য প্রতিষ্ঠান থেকে ব্যবহৃত ইন্টারনেট ব্যবহার উপযোগী হ্যান্ডসেট সংগ্রহ করবে এবং বিশ্বের সর্ববৃহৎ উন্নয়নমূলক প্রতিষ্ঠান ব্র্যাক এর সহায়তায় দেশের দুস্থ জনগোষ্ঠীর মাঝে দান করে করবে। আজ এই উপলক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে জিপিহাউজে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এই উদ্যোগের মাধ্যমে গ্রাহকদেরকে তাদের পুরানো বা ব্যবহৃত ইন্টারনেট ব্যবহার উপযোগী হ্যান্ডসেট দেশজুড়ে অবস্থিত গ্রামীণফোন সেন্টারে দান করার জন্য উৎসাহ দেওয়া হচ্ছে। প্রাপ্ত প্রতিটি ডিভাইস গ্রামীণফোন মেরামত করে ব্র্যাকের কাছে তুলে দিবে। এই হ্যান্ডসেটগুলো পরবর্তীতে তরুণ ও উৎসাহী উদ্যোক্তা বা সমাজের অনুকরণীয় ব্যক্তিদেরকে উপহার হিসেবে দেওয়া হবে; আর সাথে থাকছে এক বছরের ফ্রি ইন্টারনেট সাবস্ক্রিপশন। প্রাথমিকভাবে গ্রামীণফোনের দেয়া ৫০০ হ্যান্ডসেট এর মাধ্যমে এই ক্যাম্পেইন শুরু হবে।

গ্রামীণফোনের “#দেয়ারখুশি” ক্যাম্পেইনটি সারা দেশজুড়ে ঈদ উল ফিতর পর্যন্ত পরিচালিত হবে। গ্রাহকরা যেকোন গ্রামীণফোন সেন্টারে জাতীয় পরিচয় পত্র, পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এর অনুলিপি সহ তাদের পুরানো ফোন দান করতে পারবেন। হ্যান্ডস্টে সংগ্রহের জন্য এছাড়াও গ্রামীণফোনের প্রতিনিধিরা বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং প্রতিষ্ঠানিক কার্যালয়ে যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top