শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / গেমস / সোশাল মিডিয়ায় যে ছবি জনপ্রিয়
সোশাল মিডিয়ায় যে ছবি জনপ্রিয়

সোশাল মিডিয়ায় যে ছবি জনপ্রিয়

এ বছরে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলোর বিচারে জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্থান করে নিয়েছে ‘দ্য হাঙ্গার গেমস : ক্যাচিং ফায়ার’। রোমাঞ্চ ও বৈজ্ঞানিক কল্পকাহিনী আর মারপিটের দৃশ্যের সমন্বয়ে হলিউডের এ চলচ্চিত্রটি সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ব্যবহারকারীদের মন ভরিয়েছে। ফেসবুক ও টুইটার মিলিয়ে এ চলচ্চিত্রটির ভক্ত সংখ্যা দাঁড়িয়েছে এক কোটি ২৮ লাখে।

চলচ্চিত্র বিষয়ক ওয়েবসাইট ইন্টারনেট মুভি ডেটাবেইসে (আইএমডিবি) ‘দ্য হাঙ্গার গেমস : ক্যাচিং ফায়ার’ চলচ্চিত্রটির রেটিং ৮.২।

ফ্রান্সিস লরেন্সের পরিচালনায় এ ছবিটিতে অভিনয় করেছেন জেনিফার লরেন্স, জোশ হাচারসন, লিয়াম হেমসওয়ার্থ প্রমুখ।

hunger-games-k

লিসেনফাস্ট নামের একটি তথ্য বিশ্লেষক প্রতিষ্ঠান জানিয়েছে, সামাজিক যোগাযোগের সাইটে জনপ্রিয়তার বিচারে ২০১২ সালের জনপ্রিয় চলচ্চিত্র ‘টোয়াইলাইট’কে ছাড়াতে পারেনি ‘দ্য হাঙ্গার গেমস : ক্যাচিং ফায়ার’। ‘টোয়াইলাইট’ সিনেমাটির মোট ভক্ত সংখ্যা ৩ কোটি ৭৪ লাখ।
নন ফ্রেঞ্চাইজি মুভি হিসেবে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে এ বছর জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ‘বেস্ট ম্যান হলিডে’। এটি ১৬ লাখ ব্যবহারকারী পছন্দ করেছেন।
বিনোদন বিষয়ক ওয়েবসাইট দ্য হলিউড রিপোর্টারের এক প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলো হলিউডের চলচ্চিত্রগুলোর প্রচারণার কেন্দ্রে পরিণত হচ্ছে। ফেসবুক ও টুইটার ব্যবহার করে চলচ্চিত্রের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করা হচ্ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top