শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত | সোমবার, ডিসেম্বর 11, 2017 - ‘জিপি লাউঞ্জ’ উদ্বোধন করল গ্রামীণফোন | সোমবার, ডিসেম্বর 11, 2017 - ল্যাপটপ মেলায় আই লাইফের ফ্রী গিফট! | সোমবার, ডিসেম্বর 11, 2017 - শপ আপের নতুন অ্যাড প্ল্যাটফর্মের উদ্বোধন ডিজিটাল ওয়ার্ল্ডে | সোমবার, ডিসেম্বর 11, 2017 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এলো এস সিরিজের নতুন অষ্টম প্রজন্মের নোটবুক | সোমবার, ডিসেম্বর 11, 2017 - অ্যান্ড্রয়েডে আসছে আইফোনের জনপ্রিয় গেম | সোমবার, ডিসেম্বর 11, 2017 - জিপি ওয়াওবক্স ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধা আনল পাঠাও |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / গেমস / সোশাল মিডিয়ায় যে ছবি জনপ্রিয়
সোশাল মিডিয়ায় যে ছবি জনপ্রিয়

সোশাল মিডিয়ায় যে ছবি জনপ্রিয়

এ বছরে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলোর বিচারে জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্থান করে নিয়েছে ‘দ্য হাঙ্গার গেমস : ক্যাচিং ফায়ার’। রোমাঞ্চ ও বৈজ্ঞানিক কল্পকাহিনী আর মারপিটের দৃশ্যের সমন্বয়ে হলিউডের এ চলচ্চিত্রটি সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ব্যবহারকারীদের মন ভরিয়েছে। ফেসবুক ও টুইটার মিলিয়ে এ চলচ্চিত্রটির ভক্ত সংখ্যা দাঁড়িয়েছে এক কোটি ২৮ লাখে।

চলচ্চিত্র বিষয়ক ওয়েবসাইট ইন্টারনেট মুভি ডেটাবেইসে (আইএমডিবি) ‘দ্য হাঙ্গার গেমস : ক্যাচিং ফায়ার’ চলচ্চিত্রটির রেটিং ৮.২।

ফ্রান্সিস লরেন্সের পরিচালনায় এ ছবিটিতে অভিনয় করেছেন জেনিফার লরেন্স, জোশ হাচারসন, লিয়াম হেমসওয়ার্থ প্রমুখ।

hunger-games-k

লিসেনফাস্ট নামের একটি তথ্য বিশ্লেষক প্রতিষ্ঠান জানিয়েছে, সামাজিক যোগাযোগের সাইটে জনপ্রিয়তার বিচারে ২০১২ সালের জনপ্রিয় চলচ্চিত্র ‘টোয়াইলাইট’কে ছাড়াতে পারেনি ‘দ্য হাঙ্গার গেমস : ক্যাচিং ফায়ার’। ‘টোয়াইলাইট’ সিনেমাটির মোট ভক্ত সংখ্যা ৩ কোটি ৭৪ লাখ।
নন ফ্রেঞ্চাইজি মুভি হিসেবে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে এ বছর জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ‘বেস্ট ম্যান হলিডে’। এটি ১৬ লাখ ব্যবহারকারী পছন্দ করেছেন।
বিনোদন বিষয়ক ওয়েবসাইট দ্য হলিউড রিপোর্টারের এক প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলো হলিউডের চলচ্চিত্রগুলোর প্রচারণার কেন্দ্রে পরিণত হচ্ছে। ফেসবুক ও টুইটার ব্যবহার করে চলচ্চিত্রের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করা হচ্ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top