শিরোনাম

বৃহস্পতিবার, মে 25, 2017 - জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু | বৃহস্পতিবার, মে 25, 2017 - বিসিএস-এ ‘ব্যবসা সাফল্যে প্রচার এবং প্রসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত | বৃহস্পতিবার, মে 25, 2017 - ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজের ফিউচার লিডারশীপ প্রোগ্রাম | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফাঁস হল নকিয়া ৯ এর ফিচার | বৃহস্পতিবার, মে 25, 2017 - নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ এর সেরা পাঁচে বাংলাদেশের দুই প্রকল্প | বৃহস্পতিবার, মে 25, 2017 - স্মার্টফোনে চার্জ না থাকার জন্য দায়ী যে সকল অ্যাপ | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফেসবুকে ভিডিও আপলোডে পুরস্কার | বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে |
প্রথম পাতা / ইভেন্ট / স্মার্টফোন ও ট্যাব মেলার আজ শেষ দিন
স্মার্টফোন ও ট্যাব মেলার আজ শেষ দিন

স্মার্টফোন ও ট্যাব মেলার আজ শেষ দিন

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলার আজ শেষ দিন। এর আগে গতকাল ছুটির দিনে দর্শনার্থী ছিল চোখে পড়ার মতো। মেলায় পাওয়া যাচ্ছে বিশেষ মূল্যছাড় সহ নানা উপহার। সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত মেলা চলছে। সেমিনারটি মেলার দর্শনার্থীদের জন্য উন্মুক্ত।

Smartphone-&-Tab-Expo-2016-corporateএছাড়াও শেষ দিনে আজ ‘ডিজিটাল কনটেন্ট অ্যান্ড কানেক্টিভিটি’ বিষয়ে সেমিনারের আয়োজন করা হয়েছে। দেশে ডিজিটাল কনটেন্টের প্রয়োজনীয়তা এবং এর জন্য ইন্টারনেটসহ যাবতীয় কানেক্টিভিটি নিয়ে সেমিনারে আলোচনা করবেন গবেষক, তথ্যপ্রযুক্তি খাতের উদ্যোক্তা, বিশ্বখ্যাত তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং সরকারের নীতি- নির্ধারকরা।

সেমিনারে প্রধান অতিথি থাকছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কার্নিভাল হলে সকাল সাড়ে ১১টায় সেমিনারটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) সাধারণ সম্পাদক মুনীর হাসানের সঞ্চালনায় সেমিনারের প্যানেল আলোচনায় থাকবেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড সার্ভিসেস (বেসিস) সভাপতি শামীম আহসান, বাংলাদেশ মোবাইল ফোন ইম্পোটার্স অ্যাসোসিয়েশনের (বিএমআইএ) সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক, মাইক্রোসফট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির কবির, গ্রামীণফোনের চিফ করপোরেট অফিসার মাহমুদ হোসেন এবং বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সভাপতি মুহাম্মদ খান।

এবারের মেলায় স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, হুয়াওয়ে, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, ওকাপিয়া গ্যাজেট গ্যাং সেভেনের মতো জনপ্রিয়  ব্র্যান্ডগুলো অংশ নিয়েছে।

আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে মেলার প্রধান পৃষ্ঠপোষক টেলিকম অপারেটর গ্রামীণফোন। এছাড়াও সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এলিট মোবাইল, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top