শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ফোনের ছবি ফাঁস
স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ফোনের ছবি ফাঁস

স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ফোনের ছবি ফাঁস

সম্প্রতি স্যামসাংয়ের আসন্ন স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস৭-এর ছবি প্রকাশ করেছে ভিয়েতনামের প্রযুক্তিবিষয়ক সাইট রিভিউডাও। তবে রিভিউডাওয়ের প্রকাশিত ওই ছবি থেকে স্মার্টফোনটি সম্পর্কে খুব বেশি একটা তথ্য পাওয়া যায়নি।

galaxy-s7-photo-leaked-corporateছবি থেকে ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোনো ধারণা পাওয়া যায়নি। তবে ছবিটি থেকে এটুকু বুঝা গেছে, এস৬-এর তুলনায় এস৭-এর ব্যাক ক্যামেরা বেশি ক্ষমতাসম্পন্ন বলে যে গুজব ছড়িয়েছিল, সে বিষয়টি সত্যি।

এ ছাড়াও ছবিতে দেখা গেছে ফোনটির পেছনের অংশে গ্লাস নয়, প্লাস্টিক দেওয়া হয়েছে। অথচ গুজব ছড়িয়েছিল ফোনটির পেছনের অংশে গ্লাস ব্যবহার করেছে দক্ষিণ কোরিয়ান এই ইলেকট্রনিক্স জায়ান্ট। তবে স্যামসাংয়ের প্রযুক্তিপণ্যবিষয়ক খবরের সাইট স্যামমোবাইল জানিয়েছে, প্রকাশিত ওই ছবিটি এস৭-এর কোনো প্রটোটাইপ-এর ছবিও হতে পারে।

অন্যদিকে একই সময়ে চীনা সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েইবো-তেও গ্যালাক্সি এস৭ এজ-এর একটি ছবি ফাঁস হয়েছে। ওই ছবিটিতে স্মার্টফোনটির সামনের অংশ দেখা গেছে। সামনের অংশ থেকে বুঝা সম্ভব হয়েছে ফোনটি আকারে বড় এবং এর ডিসপ্লে বাঁকানো।

এ ছাড়া ওই ছবিতে স্মার্টফোনটির ‘আনটুটু বেঞ্চমার্ক টেস্ট’-এর ফলাফল দেখা গেছে বলেও জানিয়েছে বিলেতি দৈনিক ইনডিপেনডেন্ট। তবে এখন পর্যন্ত এগুলোর সবই গুজব, বাজারে না আসা পর্যন্ত বিষয়গুলো যাচাই করা সম্ভব হচ্ছে না।

এস৬ এর মতোই ৫.১ ইঞ্চি পর্দার গ্যালাক্সি এস৭ ও ৫.৫ ইঞ্চি পর্দার গ্যালাক্সি এস৭ এজ এই দুটি মডেলে বাজারে আসবে।

প্রযুক্তিবিষয়ক বিভিন্ন ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী এস ৭ ফোনটির দাম হবে এস ৬ এর চেয়ে কম। এটি এস ৬ এর চেয়ে একটু বড় মাপের হবে। অর্থাৎ পাঁচ দশমিক এক ইঞ্চির বড় হবে এস ৭। দুটি সংস্করণে বাজারে আসবে এস ৭। একটি হবে এস ৬ এজের মতো বাঁকানো ডিসপ্লের। এতে অ্যাপলের আইফোনের মতো থ্রিডি টাচ সুবিধা যুক্ত হবে। এতে মাইক্রো এসডি কার্ড স্লট থাকবে। চোখ স্ক্যান করে গ্যালাক্সি এস ৭ আনলক করা যাবে।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top