শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / স্যামসাং গ্রাহকদের হাতে তুলে দিল প্রি-অর্ডার করা গ্যালাক্সী নোট৮  
স্যামসাং গ্রাহকদের হাতে তুলে দিল প্রি-অর্ডার করা গ্যালাক্সী নোট৮  

স্যামসাং গ্রাহকদের হাতে তুলে দিল প্রি-অর্ডার করা গ্যালাক্সী নোট৮  

samsung-pre-orderস্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের হাতে তুলে দিয়েছে প্রি-অর্ডার করা ফ্ল্যাগশিপ ডিভাইসের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি নোট৮। গ্যালাক্সি নোট৮ প্রি-অর্ডার করে গ্রাহকরা পেয়েছেন ফ্রি স্যামসাং ওয়ারলেস চার্জার এবং গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফার। হ্যান্ডসেট হস্তান্তর অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি নোট৮ প্রি-বুকিং এর সফল সমাপ্তি ঘোষণা করেছে।

স্যামসাং মোবাইল বাংলাদেশর কর্মকর্তারা একটি আনন্দঘন আয়োজনের মাধ্যমে প্রি-বুক গ্রাহকদের কাছে গ্যালাক্সি নোট৮ হস্তান্তর করেন। হস্তান্তর অনুষ্ঠানে ছিলো নানান আয়োজন। অনুষ্ঠানে জনপ্রিয় কার্টুনশিল্পীরা এস পেনের সাহায্যে নোট৮ ডিভাইসটিতে সরাসরি নানান রকম ডিজিটাল ব্যঙ্গচিত্র এঁকে দেখান। এছাড়াও ছিলো বিশেষজ্ঞদের সরাসরি টিউটোরিয়াল ও গ্রুপ ফটো সেশন। স্যামসাং এর কর্মকর্তাদের উপস্থিতিতে একটি কেক কাটার মধ্য দিয়ে হস্তান্তর অনুষ্ঠান আয়োজন শেষ হয়। প্রি-বুক গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়ে উঠেছিল অনেক বেশি প্রাণবন্ত ও আনন্দদায়ক। গ্যালাক্সি নোট৮-এর সফল হস্তান্তরের মাধ্যমে বিশ্বব্যাপী গ্রাহকদের নোট৮-এর প্রত্যাশা পূরণ হলো।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং গ্যালাক্সি নোট৮ উন্মোচনের মাধ্যমে আমরা স্মার্টফোন অভিজ্ঞতার নতুন একটি পথ খুলে দিয়েছি। বাজারে আসা নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি ইনফিনিটি ডিসপ্লে, উন্নত এস পেন এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ শক্তিশালী ডুয়েল ক্যামেরার এক অনন্য সমাহার। গ্যালাক্সি নোট৮-এর এই উন্নত ফিচারগুলো এমন কিছু করতে সাহায্য করবে, যা করা সম্ভব বলে ব্যবহারকারী আগে কখনও ভাবেননি।”

গ্যালাক্সি নোট৮ ৯৪,৯০০ টাকা মূল্যে স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি নোট৮ পাওয়া যাচেছ মিড নাইট ব্ল্যাক রং-এ। স্যামসাং গ্যালাক্সি নোট৮-এর গ্রাহকরা স্যামসাং এর সেবা-কনসিয়ার্স সার্ভিস উপভোগ করতে পারবেন। এই সেবার মধ্যে রয়েছে সাতটি নিবেদিত সার্ভিস সেন্টার (ঢাকায় পাঁচটি, চট্টগ্রামে দু’টি), হেল্পলাইন এবং ই-মেইল সেবা। ই-মেইল: concierge.service@samsung.com

স্যামসাং সর্বপ্রথম নোট সিরিজ নিয়ে আসে ২০১১ সালে। তখন থেকেই, কৌতুহলীদের একটি দল নোটের সিগনেচার, বড় আকারের স্ক্রীন এবং এস পেন-এর প্রতি বেশ উৎসাহ দেখিয়েছে। বাজারে আসা সম্পূর্ণ নতুন গ্যালাক্সি নোট৮ বেশ সহজভাবে হাতে মানিয়ে যাওয়া বড় ইনফিনিটি ডিসপ্লে-এর মাধ্যমে কর্মক্ষেত্রে এবং দৈনন্দিন জীবনে বেশি কিছু অর্জন করতে সাহায্য করবে, আগের চেয়ে আরও বেশি ব্যক্তিগত যোগাযোগে সাহায্য করবে উন্নত এস পেন এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ স্যামসাং এর এ পর্যন্ত সেরা স্মার্টফোন ও ডুয়েল ক্যামেরা দিবে অসাধারণ সব ছবি। বর্তমানে গ্রাহকরা যে প্রযুক্তি নির্ভর জীবন যাপন করেন, তার সাথে সংগতি রেখেই সাজানো হয়েছে গ্যালাক্সি নোট৮।

এর আগে, গ্রামীণফোন হাউসে এক অনুষ্ঠানে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি নোট৮ উন্মোচন করা হয় এবং সেখানে এই ডিভাইসগুলোর প্রি-অর্ডার ঘোষণা করা হয়।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top