শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / স্যামসাং মোবাইল ক্রয় করে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ
স্যামসাং মোবাইল ক্রয় করে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ

স্যামসাং মোবাইল ক্রয় করে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ

Pic 1

স্যামসাং মোবাইল বাংলাদেশ, এর ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীর জন্য উত্তেজনাপূর্ণ হেলিকপ্টার যাত্রার আয়োজন করেছে। এই অফারের প্রথম বিজয়ী, হিমাংশু চক্রবর্তী একটি গ্যালাক্সি জে ৫ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কেনার পর হেলিকপ্টার যাত্রাটি জিতে নেন।

স্যামসাং এর এই অফারটি ছিল যে, গ্রাহকরা গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটসমূহ- জে৩, জে৫, জে৭ ২০১৫ ও ২০১৬ এডিশন হ্যান্ডসেটগুলোতে একটি রোমা কর হেলিকপ্টার ভ্রমণের সুযোগসহ সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। বিজয়ীরা স্যামসাং-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন রোমা কর আকাশ ভ্রমণের এই অনন্য সুযোগ।
সৈয়দ সাকলায়েন, সিইও, এক্সেল টেলিকম, স্যামসাং ন্যাশলনাল ডিস্ট্রিবিউটর বলেন, ‘স্যামসাং-এ আমরা আমাদের গ্রাহকদের সব সময় অনন্য এবং গ্র্যান্ড অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করি। এবারের ঈদ উপলক্ষে আমরা ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীদেরকে আমরা হেলিকপ্টারে চড়ার সুযোগ করে দেওয়ার মাধ্যমে উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করেছি।”

ইবাইস ইউনিভার্সিটি থেকে এমবিএ সম্পন্ন করা হিমাংশু চক্রবর্তী, স্যামসাং গ্যালাক্সি জে ৫ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কিনে প্রথম হেলিকপ্টার যাত্রায় জিতেছেন। তিনি অত্যন্ত আনন্দের সাথে বলেন, ‘হ্যান্ডসেটটি কেনার পর আমি স্যামসাং থেকে একটি গ্র্যান্ড ইনভাইট পেয়েছিলাম, তাও আবার একটি হেলিকপ্টার যাত্রার জন্য। প্রথমে আমি এটা বিশ্বাস করতে পারিনি, কখনো ভাবিনি বাস্তবে এও সম্ভব যা আমরা সাধারণত সিনেমায় দেখতে পাই। কিন্তু স্যামসাং এর উদ্যোগে আমি আমার নিজের দেশকে পাখির চোখ থেকে দেখতে পেরে বিস্মিত। এই বিস্ময়কর সুযোগের জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশকে জানাই অসংখ্য ধন্যবাদ।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top