শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাকআপ দিবে আইটেল পি ১১ স্মার্টফোন | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা এবং এসএসএলকমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে |
প্রথম পাতা / সোশ্যাল মিডিয়া / স্যাশাল মিডিয়ায় ঝড় তুলেছে এয়ারটেলের ‘ভিটামিন টি’
স্যাশাল মিডিয়ায় ঝড় তুলেছে এয়ারটেলের ‘ভিটামিন টি’

স্যাশাল মিডিয়ায় ঝড় তুলেছে এয়ারটেলের ‘ভিটামিন টি’

এবার ঈদ-ঊল-ফিতরে প্রচারিত এয়ারটেলের নবম টেলিফিল্ম ’ভিটামিন টি ’ দেশীয় টেলিফিল্ম হিসেবে অনলাইনে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে। অনলাইন, বিশেষ করে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছ থেকে এটি দারুণ সাড়া পেয়েছে।

Airtel Vitamin T

২১ আগস্ট পর্যন্ত এয়ারটেলের ফেসবুক ফ্যানপেজ এয়ারটেল বাজ এর এক পরিসংখ্যানে দেখা যায় যে টেলিফিল্মটির মোট এনগেজড ব্যবহারকারী ১৩,৭৪,২৪৯; দর্শক কর্তৃক মোট কমেন্ট ২০,২৫৯; মোট লাইক ৬,৮০,০৩০। টেলিফিল্মের কমিউনিকেশন হিসেবে ফেসবুকে এটি ১০,৬৭৩ বার শেয়ার করা হয়েছে এবং টেলিফিল্ম সংক্রান্ত ভিডিওগুলো এয়ারটেল বাজ এর পেজে ৩,০৫,৭০৯ বার প্লে করা হয়েছে। ইউটিউবে টেলিফিল্মটি ৩,৮০,৬০৩ বার দেখা হয়েছে।

টেলিফিল্মের ছবিগুলো ৩,১২,১৬০ বার দেখা হয়েছে। এই পরিসংখ্যানের বাইরে টেলিফিল্মের অভিনেতা-অভিনেত্রীরা এই টেলিফিল্মের ব্যাপারে তাদের নিজস্ব স্যোশাল মিডিয়া পেজগুলোয় অনেক ভালো সাড়া পেয়েছেন যার ফলে এই টেলিফিল্মের প্রচারণার পরিসংখ্যানকে আরো বৃদ্ধি করেছে। মিশু সাব্বির এই টেলিফিল্মের জন্য সবচেয়ে বেশী দর্শক সাড়া পেয়েছেন। ইউটিউবে টেলিফিল্মটির এইচডি ভার্শন http://bit.ly/AirtelVitaminT লিঙ্ক থেকে দেখা যাবে।

টেলিফিল্মের প্রধান অভিনেতা-অভিনেত্রীদের বেশ ক’জন একেবারেই নবীন। এদের মধ্যে সালমান, সায়েম উল্লেখযোগ্য। সঙ্গে আরো আছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান, মিশু সাব্বির, অপর্ণা সহ অনেকে। এই সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশের অন্য কোন টেলিফিল্ম অনলাইনে এরকম সাড়া ফেলেনি। এয়ারটেল সবসময় তরুণদের উৎসাহ প্রদান করে এবং তাদের জীবনে ইতিবাচক প্রভাব সৃষ্টি করে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top