শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / হুয়াওয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে রবি’র বান্ডেল অফার
হুয়াওয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে রবি’র বান্ডেল অফার

হুয়াওয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে রবি’র বান্ডেল অফার

Robi - Huawei Bundle Offerবিশ্বের অন্যতম স্মার্টফোন নির্মাতা হুয়াওয়ের সাথে সম্প্রতি বিভিন্ন দামের ও মডেলের স্মার্টফোনের সাথে বান্ডেল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। এ অফারটি সমাজের সবস্তরের মানুষকে ডিজিটাল জীবনধারার সাথে যুক্ত করবে বলে প্রত্যাশা অপারেটরটির।
বেশ কয়েকটি স্মার্টফোনের মধ্যে গ্রাহকরা হুয়াওয়ে’র সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি টেন ও পি টেন প্লাসও গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। এ হ্যান্ডসেট দুটি’তে গ্রাহকরা ফটোগ্রাফি’র ক্ষেত্রে বিশেষত্ব উপভোগ করতে পারবেন। জার্মানির প্রখ্যাত ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান লেইকা’র সহযোগিতায় ক্যামেরা সংযুক্ত করা হয়েছে সেট দুটিতে। এই প্রথম স্মার্টফোনে লেইকা’র ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হলো।
পি টেন ও পি টেন প্লাস হ্যান্টসেট দুটি কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন।
এছাড়া এ অফারের আওতায় গ্রাহকরা হুয়াওয়ে ওয়াই থ্রি টু, ওয়াই ফাইভ টু, ওয়াই সিক্স টু, জিআর প্রো ও জিআর থ্রি হ্যান্ডসেটগুলো যথাক্রমে ৬ হাজার ৪৯০ টাকা, ৮ হাজার ৯৯০ টাকা, ১৩ হাজার ৫৯০ টাকা, ১১ হাজার ৬৯০ টাকা ও ১৯ হাজার ৯০০ টাকা। হুয়াওয়ের জিআর থ্রি ছাড়া অন্যান্য হ্যান্ডসেটের সাথে ৮০ মিনিট অনননেট (রবি/এয়ারটেল-রবি/এয়ারটেল), ২০ মিনিট অফনেট (রবি/এয়ারটেল থেকে অন্যান্য অপারেটর) ও ৪ জিবি ডাটা উপভোগ করতে পারবেন।
আর জিআর থ্রি’র ক্ষেত্রে কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন। বিস্তারিত জানতে http://www.robi.com.bd/ সাইটটি ভিজিট করতে পারেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top