শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ | বুধবার, জানুয়ারী 17, 2018 - উইন্ডোজ ৮.১ এর বিদায় | বুধবার, জানুয়ারী 17, 2018 - স্যামসাংকে টপকে গেলো অ্যাপল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ২০১৮ সালের শুরুতেই বাংলাদেশে ফ্র্যান গ্লোবাল
২০১৮ সালের শুরুতেই বাংলাদেশে ফ্র্যান গ্লোবাল

২০১৮ সালের শুরুতেই বাংলাদেশে ফ্র্যান গ্লোবাল

 

fgসিঙ্গাপুরভিত্তিক ফ্রাঞ্চাইজি সলিউশনস কোম্পানি ফ্র্যান গ্লোবাল ৫০ টি বিশ্বখ্যাত ব্র্যান্ড নিয়ে বাংলাদেশ প্রবেশ করছে নতুন বছরে। বিভিন্ন দেশে ব্যবসা শুরু এবং সম্প্রসারণের জন্য বৈচিত্র্যময় বিভিন্ন বৈশ্বিক কোম্পানিগুলির হয়ে ফ্র্যান গ্লোবাল কাজ করে থাকে। এক্ষেত্রে ফ্র্যান গ্লোবাল কোম্পানিগুলোর পক্ষে লাভজনকভাবে অংশীদার হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।যেসব বৈশ্বিক ব্র্যান্ড বাংলাদেশের বাজারে প্রবেশ করতে চায় তাদের জন্য সব সহায়তা ও সেবা প্রদান করবে ফ্র্যান গ্লোবাল। পামপাশি যেসব বাংলাদেশী ব্র্যান্ড দেশে এবং বিদেশে  নিজেদের ব্যবসা ছড়িয়ে দিতে চায়, তাদের জন্যও কিাজ করবে তারা।

এ ছাড়াও স্থানীয় বাংলাদেশী ব্র্যান্ডগুলোকে ফ্র্যাঞ্চাইজি ডেভেলপমেন্ট কনসালটেশন প্রদান করতে প্রস্তুত ফ্র্যান গ্লোবাল। এছাড়াও আন্তর্জাতিক ব্র্যান্ড এবং বাংলাদেশী বিনিয়োগকারীদের মধ্যে যোগাযোগের সুবিধা করে দেয়া,  বিভিন্ন প্রদর্শনী ও ব্যকসায়িক অভিজ্ঞতা ভাগাভাগি করে নেবার জন্য বিবিন্ন অনুষ্ঠানের আয়াজন করবে ফ্র্যান গ্লোবাল।ফ্র্যান গ্লোবাল এর আয়োজনে বাংলাদেশে প্রথমবারের মত আগামী ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ তে হচ্ছে “ইন্টারন্যাশনাল ফ্রাঞ্চাইজি অ্যান্ড রিটেইল এক্সপো বাংলাদেশ” শিরোনামে এক ফ্রাঞ্চাইজি মেলা।

ফ্র্যান গ্লোবালের চেয়ারম্যান জনাব গৌরব মারিয়া বলেন, “পিডব্লিউসি অনুযায়ী, ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের দ্রুততম দ্রুতগতিশীল অর্থনীতির মধ্যে দাঁড়াবে। বাংলাদেশে বিদেশী ফ্র্যাঞ্চাইজিগুলি চমৎকারভাবে কাজ করছে। প্রকৃতপক্ষে বিশ্বের সর্ববৃহৎ ব্র্যান্ডরা স্থানীয় ব্র্যান্ডদের তাদের তুলনায় দ্রুত গতিতে আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত হয়।অন্যদিকে বাংলাদেশে উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশী স্থানীয় ব্র্যান্ড আছে যারা তাদের ব্যবসা নতুন উচ্চতায় নিয়ে যেতে চায় এবচং বিশ্বব্যাপী ফ্রাঞ্চাইজি ব্যবসায় পা রাখতে চায়।

আমরা বিশ্বাস করি এই বাজারে প্রবেশের জন্য ফ্র্যান গ্লোবালের জন্য উপযুক্ত সময় এবং আমরা খুব এখানে খুব ভাল কিছু কাজ করতে মুখিয়ে আছি। “ফ্র্যান গ্লোবাল বর্তমানে কানাডা, যুক্তরাজ্য, ভারত, সিঙ্গাপুর এবং গ্রীসসহ অন্যান্য ভৌগলিক এলাকায় কাজ করছে। ফ্র্যান গ্লোবাল এরই মধ্যে কাজ করেছে এরকম কয়েকটি উল্লেখযোগ্য ব্র্যান্ড হল: কফি বীন অ্যান্ড টি লিফ, গ্লোরিয়া জিনস কফি, কেএফসি, ম্যাকডোনাল্ডস, সাবরো, লিভাইস, বেনেটন, রবার্টো কাভালি, রিবক, বাস্কিন অ্যান্ড রবিনস, পেপসিকো, ইয়োগারবেরি, নিনা রিসি, লিটল কিকারস, ম্যান্ডিলিশিয়াস ইত্যাদি। আরও নতুন অনেক ব্র্যান্ড ফ্র্যান গ্লোবালের মাধ্যমে নতুন নতুন মার্কেটে প্রবেশ করেছে এবং প্রসারিত হয়েছে।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top