শিরোনাম

সোমবার, মে 22, 2017 - সিটিও ফোরাম বাংলাদেশের নির্বাচন | সোমবার, মে 22, 2017 - বেসিসের সদস্য কোম্পানির জন্য  ইউএসডি মাস্টারকার্ড | সোমবার, মে 22, 2017 - লাভা ও মাইক্রোম্যাক্সের সাথে সাশ্রয়ী স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন | সোমবার, মে 22, 2017 - ১০ হাজার ফ্রিল্যান্সার তৈরির উদ্যোগ কোডার্সট্রাস্টের | রবিবার, মে 21, 2017 - নিজল ক্রিয়েটিভের ৫ম বর্ষপূর্তি উদযাপন | রবিবার, মে 21, 2017 - বগুড়ায় দ্বিতীয় আইইটিএফ আউটরিচ প্রোগ্রাম অনুষ্ঠিত | রবিবার, মে 21, 2017 - স্যামসাং ও গ্রামীণফোনের আকর্ষণীয় অফার | রবিবার, মে 21, 2017 - সাইবার নিরাপত্তা বিধানে গণসচেতনতা অত্যাবশ্যকীয় | রবিবার, মে 21, 2017 - শেষ হলো ন্যাশনাল গার্লস প্রোগ্রামিং ক্যাম্প | রবিবার, মে 21, 2017 - ‘রি ডটকন’ চালু করল রবি |
প্রথম পাতা / স্থানীয় খবর / ৫০ লাখ ইউএস ডলার পেল ডি মানি লিমিটেড
৫০ লাখ ইউএস ডলার পেল ডি মানি লিমিটেড

৫০ লাখ ইউএস ডলার পেল ডি মানি লিমিটেড

image1

বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে ফিন্যান্সিয়াল টেকনোলজি (ফিনটেক) ভিত্তিক স্টার্টআপ প্রতিষ্ঠান ডি মানি লিমিটেড। শুরুতেই ৫০ লাখ ইউএস ডলার ফান্ড পেয়েছে সংগ্রহ করেছে এই বাংলাদশি প্রতিষ্ঠানটি।

রোববার উদ্দীপন এনার্জি লি. (ইউইএল) এর সেবা গ্রহণকারীদের ডিজিটাল কারেন্সি পেমেন্ট নেটওয়ার্ক সেবা দিতে প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি চুক্তি হয়েছে।

এই চুক্তির ফলে ডি মানি লিমিটেড উদ্দীপনের গ্রাহকদের আর্থিক লেনদেনের ঋণ গ্রহণ, টাকা জমা বা ফেরতের রশিদ, এজেন্ট ব্যাংকিং, মার্চেন্ট ক্রয়/নিবন্ধন, ইনস্যুরেন্স প্রিমিয়াম সংগ্রহ, অভিযোগ গ্রহণ এবং বিল পরিশোধ সেবা দেবে।

এমনকি এই সেবাগুলো উদ্দীপনের গ্রাহকরা ফিচার ফোনের মাধ্যমেও ডি মানি প্ল্যাটফর্মের মাধ্যমে পাবেন।

সোনিয়া বশির কবির বলেন, আমরা শতভাগ দেশিয় সফটওয়্যারের মাধ্যমে মানসম্মত সেবা দিয়ে ডি মানিকে বিশ্ব দরবারে নেওয়ার পরিকল্পনা করেছি। প্রত্যন্ত এলাকার নারী এবং সুবিধা বঞ্চিতদের স্বার্থ রক্ষা এবং তাদের মাঝে প্রযুক্তির সুফল পৌঁছে দেওয়া আমাদের সকলেরই দায়িত্ব বলে আমি মনে করি। তাই আমরাও উদ্দীপনের সঙ্গে যুক্ত হয়ে তাদের কাছে এই সুফল পৌঁছে দিতে চাই।

সিনটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরেফ আর. বশির এবং মাইক্রোসফট বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির মিলে ফিন্যান্সিয়াল টেকনোলজি (ফিনটেক) ভিত্তিক প্রতিষ্ঠান ডি মানি বাংলাদেশ লি. প্রতিষ্ঠা করেন। ইউইএল’র চেয়ারপার্সন ইমরানুল চৌধুরী বলেন, আমরা ডি মানির সঙ্গে মিলে ডিজিটাল পদ্ধতিতে বাংলাদেশের সুবিধাবঞ্চিত জনগণকে উন্নত আর্থিক সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।

ডি মানির এমডি ও সিইও আরেফ আর. বশির বলেন, দেশের ভিন্ন ভিন্ন অঞ্চলে সেবাগ্রহীদের মাঝে আমরা ডিজিটাল সেবার পরিধি বাড়াতে উদ্দীপনের সঙ্গে যুক্ত হয়েছি। আশা করছি ভালো কাজের মাধ্যমে সেই সেবা পৌঁছে দিতে পারবো।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top