শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / ৬২৫০ টাকা মূল্যের ট্যাব নিয়ে এলো সিম্ফনি
৬২৫০ টাকা মূল্যের ট্যাব নিয়ে এলো সিম্ফনি

৬২৫০ টাকা মূল্যের ট্যাব নিয়ে এলো সিম্ফনি

মাত্র ৬২৫০ টাকা মূল্যে এক্সপ্লোরার টি সেভেন আল্ট্রা ট্যাব নিয়ে এলো জনপ্রিয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি । দৈনন্দিন জীবনে বিভিন্ন প্রয়োজনে ট্যাবের চাহিদা প্রতিনিয়ত বেড়ে চলছে । তাই এ ধরনের ডিভাইসগুলো আমাদের দেশের ক্রেতাদের ক্রয়সীমার মধ্যে নিয়ে আসতে কাজ করে আসছে সিম্ফনি ।   এই ধারাবাহিকতায়, এ জনপ্রিয় ব্র্যান্ডটি নিয়ে এলো ৭ ইঞ্চি ডিসপ্লের এ ট্যাব …

Review Overview

User Rating: Be the first one !
0

মাত্র ৬২৫০ টাকা মূল্যে এক্সপ্লোরার টি সেভেন আল্ট্রা ট্যাব নিয়ে এলো জনপ্রিয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি । দৈনন্দিন জীবনে বিভিন্ন প্রয়োজনে ট্যাবের চাহিদা প্রতিনিয়ত বেড়ে চলছে । তাই এ ধরনের ডিভাইসগুলো আমাদের দেশের ক্রেতাদের ক্রয়সীমার মধ্যে নিয়ে আসতে কাজ করে আসছে সিম্ফনি ।

 

Symphony_Xplorer_T7_Ultra

এই ধারাবাহিকতায়, এ জনপ্রিয় ব্র্যান্ডটি নিয়ে এলো ৭ ইঞ্চি ডিসপ্লের এ ট্যাব । অ্যান্ড্রয়েড এর জনপ্রিয় ভার্সন ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এ ট্যাব এ ব্যবহার করা হয়েছে ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর । দ্রুততম ইন্টারনেট ব্রাউজিং, স্মুথ মাল্টি-টাস্কিং এবং গেমিং এ বিশেষ সুবিধা প্রদান করবে শক্তিশালী এ প্রসেসর । এতে রয়েছে ২ মেগাপিক্সেল রীয়্যার এবং ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । ট্যাবটির র‍্যাম ৫১২ মেগাবাইট এবং রম ৪ গিগাবাইট ।

থ্রিজি, ওয়াই-ফাই ইত্যাদি সুবিধা সহ এ ট্যাবটি ডুয়েল সিম সাপোর্ট করবে । দীর্ঘ সময় চার্জ ধরে রাখার জন্য ২৫০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে এতে। এক্সপ্লোরার টি সেভেন আল্ট্রা ট্যাবের আরও একটি অন্যতম সুবিধা হল এটি ওটিজি ক্যাবল সাপোর্ট করে । ব্ল্যাক এবং গ্রে এ দুটি কালারে ট্যাবটি বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে ।

Comments

comments



One comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top