শিরোনাম

বুধবার, ডিসেম্বর 7, 2016 - বিয়ে উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যে অফার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - স্টিভ জবসের নামে নামকরণ ও কর ফাঁকির অভিযোগ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - মুক্তিযুদ্ধের বীরত্বগাথা নিয়ে গ্রামীণফোনের ডিজিটাল ভিডিও তথ্যভান্ডার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বাগডুম ডটকম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ   | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ার অফ কোড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - প্রথম বারের মত অ্যাপিকটা মেরিট অ্যাওয়ার্ড-২০১৬ সম্মাননা পেল বাংলাদেশ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা | বুধবার, ডিসেম্বর 7, 2016 - রবি ও এটুআই’র মধ্যে সমঝোতা চুক্তি সই | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০১৭ সালে বাংলাদেশেই অনুষ্ঠিত হবে অ্যাপিকটা অ্যাওয়ার্ড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - দেশের বাজারে নতুন স্মার্টফোন ইনফিনিক্স এর যাত্রা শুরু |
প্রথম পাতা / কর্পোরেট স্পেশাল / নিউ জেনারেশন ডিজিটাল প্রডাক্ট
নিউ জেনারেশন ডিজিটাল প্রডাক্ট

নিউ জেনারেশন ডিজিটাল প্রডাক্ট

zm1ডিজিটাল ব্যাংকিং নিরাপত্তা ব্যবস্থাঃ
ব্যাংক ইলেক্ট্রনিকস কার্ড হোল্ডার ব্যবহারকারীরা সুবিধা পাবেন যদি ব্যাংকে মিনি এটিএম পিওএস এনভিআর সহ সেন্ট্রাল সলিউশান থাকে। মিনি এটিএম ও পিওএস এমন একটি প্রযুক্তি যা এটিএম বুথের মধ্যে স্থাপন যোগ্য এবং চেইন সুপার শপের ক্যাশ কাউন্টার মেশিনের সমস্ত লেনদেনের সকল প্রকার তথ্য মনিটরিং এবং ব্যাবস্থা করা যায়। যা প্রত্যেকটি কার্ড হোল্ডারের সম্পূর্ণ নিরাপত্তা প্রদানে সহায়ক। যাহার মাধ্যমে প্রতিটি কার্ড হোল্ডারের লেনদেনের সম্পূর্ণ তথ্য ভিডিও সহ নির্দিষ্ট সার্ভাওে সংরক্ষণ করে। কাষ্টমারদেও অভিযোগের ভিত্তিতে সাথে সাথে অপরাধী সনাক্ত করণে সম্ভব হয়। যা ব্যাংক ও সুপারশপ গওলোঅনায়াসে তথ্য সহ ভিডিও ফুটেজ দিতে পারে।
ব্যাংকের এটিএম বুথের জন্য এই মিনি ডিভিআর থেকে ২টি ভিডিও ক্যামেরা সযোগ করা যা। যা একটি সামনে এব একটি পিছনে স্থাপন করতে হয়। যার মাধ্যমে কার্ড হোল্ডারকারী বুথের টাকা প্রদান কারীর সকল তথ্য সংরক্ষণ থাকবে। এছাড়াও সংশিষ্ট কর্তৃপক্ষের সদস্যরা যখন মেশিনে কাস্টমারদেও জন্য টাকা লোড করেন তার সখল ডাটা ভিডিও সহ সংরক্ষণ কওে রাখার ব্যবস্থা আছে।
এই সিমটেমের মাধ্যমে বাংকের হেড অফিস, শাখা অফিস, এটিএম বুথ সহ টাকা বহনকারী গাড়ীর সমস্ত তথ্য সংরক্ষণ, পর্যবেক্ষণ এবং তথ্য প্রদানে সম্পূর্ণ রুপে উপযোগী। উদাহরণ স্বরুপ বলা যায়, প্রতিবেশী দেশ ভারতের এক্্িরস ব্যাংক এই সিসটেমের অনুকরন কওে তৈরী করা হয়েছে।
এই সিসটেমের সফটওয়্যার এর বিশেষ কিছু বৈশিষ্ট্য হলোঃ
-্িভএমএস/সিএমএস/পলাটফর্ম, এলার্ম ম্যানেজার, ভিডিও ব্যাকআপ, সফটওয়্যার ডি ওয়ার্প, ভিএইচডি টেকনোলোজি, এডাপটিভ ভিডিও স্ট্রিম

মোবাইল এনভিআরঃ
মোবাইল এনভিআর এমন একটি নতুন প্রযুক্তি যার মাধ্যমে বাংলাদেশের সকল প্রকার পরিবহনের গতি ও তাৎক্ষনিক অবস্থানের সকল ডাটা সহ লাইভ ভিডিও ফুটেজ সংরক্ষণ করা মনিটরিং করা যায়।
এই সিসটেমের মাধ্যমে সরকারী ও বেসরকারী যে কোন প্রতিষ্ঠানের পরিবহনকে সু-নজরদারীর মধ্যে রাখা সম্ভব। যার মাধ্যমে বাংলাদেশের প্রতিটি সড়ক, নৌ ও রেল পথের যে কোন প্রকার দূর্ঘটনার কারন অনুসন্ধান কওে তা সনাক্ত কওে যথাযথ ব্যবস্থা নেওয়া সম্ভব। এই ডিভাইসটির ডাটা কানেকটিভিটির ক্ষেত্রে যে কোন মোবাইল ফোন অপারেটর এর থ্রী জি/ফোর জি সিম দ্বারা সম্ভব। যার মধ্যে আরো রয়েছে ওয়াইফাই ল্যান কানেকটিভিটি সুবিধা। যা পৃথিবীতে নতুন উদ্ভাবন।
এই ডিভাইসটির বিশেষ বৈশিষ্ট্যঃ
জিপিএস ট্রাকিং/মনিটর/স্মার্ট/পাওয়ারফুল এলার্ম, সংঘটিত সকল অপরাধের তথ্য প্রমাণ পাওয়া যায়। ডিভাইসটিতে ২/৪/৮ টি করে ক্যামেরা সংযোগ করা যায়। টু ওয়ে ওডিও কমিউনিকেশন, তাৎক্ষনিক ই-টিকিটিং মনিটরিং সুবিধা।

অগ্নি দূর্ঘটনা রোধে ডিজিটাল সিসটেমঃ
অগ্নি দূর্ঘটনা সংঘটিত হওয়ার পূর্ব বার্তা প্রেরনে জেড.এম.ইন্টারন্যাশনাল নিয়ে এসেছে আধুনিক ফায়ার এলার্ম সিসটেম সহ জিএসএম মডিউল। যার মাধ্যমে যে কোন প্রকার অগ্নি দূর্ঘটনা রোধে পূর্ববর্তী সতর্কতা প্রদান ও ডিজিটাল মনিটরিং ব্যবস্থা করা সম্ভব। এছাড়াও সংশ্লিষ্ট বাহিনী এই প্রযুক্তির মাধ্যমে তাৎক্ষনিক সেবা দিতে সম্ভব।

zm2ডিজিটাল মনিটরিং ব্যবস্থাঃ
জেডএমইন্টারন্যাশনাল বাংলাদেশে উপরোল্লেখিত সকল টেকনোলোজি সহ ডিজিটাল মনিটরিং ব্যবস্থা নিয়ে এসেছে। যা এখনকার সময়ে আধুনিক বিশ্বে সময় উপযোগী প্রযুক্তি। পৃথিবীর উন্নত রাষ্ট্রগওলো সর্বশেষ এই প্রযুক্তিগুলো ব্যবহার কওে নাগরিকদেও নিরাপত্তা সুরক্ষিত করেছে। যা আমাদেও বাংলাদেশের প্রতিটি নাগরিকের উপকাওে এসে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসাবে পরিচয় করিয়ে দিতে পারে।
অগ্নি দূর্ঘটনা, সড়ক দূর্ঘটনা সহ সামাজিক নানা প্রকার অসুবিধা সমাধানে এই প্রযুক্তি ব্যবহাওে সমাধান মিলবে।

জেড এম ইন্টারন্যাশনাল পরিচিতিঃ
জেড এম ইন্টারন্যাশনাল বিগত ২০১০ সাল থেকে সেফটি ও সিকিবুরিটি বিষয়ক পণ্য ও সেবা বিপনন কওে আসছে। জেড এম ইন্টারন্যাশনালের পণ্য ও সেবার মধ্যে-ডিভিআর/এনভিআর এর সাথে সিসিটিভি/আইপি সিসিটিভি সল্যুশন, এনভিআর এর মাধ্যমে সিটি সার্ভেইল্যান্স সল্যুশন, অটো ফায়ার ডিটেকটিং ও সেন্ট্রাল এলার্ম ম্যাজেমেন্ট সিসটেম, সেন্ট্রাল পিএ সিসেেটম, ডাইভিং ইকুইপমেন্টস, এয়ার কমপ্রেসর ইত্যাদি। ইহা বকেটি একক মালিকানাধীন প্রতিষ্ঠার, যার কর্ণধার জনাব জাকির উদ্দিন আহমেদ।
সকল পণ্য ও সেবা সম্পর্কে জানতেঃ
ভিজিট করুনঃ www.zmintl.comwww.facebook.com/zmintl.bd

অথবা, সরাসরি যোগাযোগঃ সেলস্ ও কাষ্টমার কেয়ার প্রতিনিধিঃ ০২-৯১৪২৫৫৬ ও ০২-৯১৪২৪৪৮, ০১৯২০০৯৮৫৩৫

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top