ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

ই-ক্যাব নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করল ‘দ্য চেঞ্জ মেকার্স’

ই-ক্যাব নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করল ‘দ্য চেঞ্জ মেকার্স’
ই-ক্যাব নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করল ‘দ্য চেঞ্জ মেকার্স’

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনের জন্য ৯ সদস্যের প্যানেল ঘোষণা করেছে ‘দ্য চেঞ্জ মেকার্স’। আজ বুধবার রাতে রাজধানীর একটি ক্লাবে আনুষ্ঠানিকভাবে এ প্যানেল ঘোষণা করা হয়।

ইতিবাচক পরিবর্তনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা ‘দ্য চেঞ্জ মেকার্স’ প্যানেলের সদস্যরা হচ্ছেন সিপ্রোকো কম্পিউটারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার, বাংলামেডসের পরিচালক ওয়াসিম আলিম, ক্লিনফোর্সের ব্যবস্থাপনা পরিচালক মো. তাসদীখ হাবীব, আরটিএস এন্টারপ্রাইজের সহপ্রতিষ্ঠাতা জিসান কিংশুক হক, কিনলের স্বত্বাধিকারী মোহাম্মদ মোজাম্মেল হক, নিজল ক্রিয়েটিভের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, ই-কুরিয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব ঘোষ, সেবা ডট এক্সওয়াইজেডের সহপ্রতিষ্ঠাতা ইলমুল হক এবং হুর নুসরাতের স্বত্বাধিকারী নুসরাত আক্তার।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশের ই-কমার্স খাত আগের যেকোনো সময়ের চেয়ে এখন অনেক পরিণত। তবে এ খাতে উদ্যোক্তাবান্ধব নেতৃত্ব, স্বচ্ছতা ও বিশ্বাসযোগ্যতা প্রয়োজন। আর তাই ই-কমার্স খাতের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরির পাশাপাশি ইক্যাবকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে কাজ করবে ‘দ্য চেঞ্জ মেকার্স’।

উল্লেখ্য, আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) নির্বাচন। এ নির্বাচনে ভোটার রয়েছেন ৭৯৫ জন। ৩০ মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

ই-ক্যাব,ইক্যাব,ইক্যাব নির্বাচন,দ্য চেঞ্জ মেকার্স
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়