ঢাকা | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার

আসছে রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো, সাথে বাডস এয়ার ২

আসছে রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো, সাথে বাডস এয়ার ২
আসছে রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো, সাথে বাডস এয়ার ২

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি একের পর এক চমক দিয়েই যাচ্ছে। স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ মেগাপিক্সেলের ক্যামেরা স্মার্টফোন রিয়েলমি ৮ প্রো-তে রয়েছে ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা। দেশে অফিশিয়ালি লঞ্চের মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই রিয়েলমি ৮ প্রো নিয়ে আসছে দুর্দান্ত আরেকটি ডিজাইন ভ্যারিয়েন্ট- ইলুমিনেটিং ইয়েলো। ইলুমিনেটিং ইয়েলো – প্যান্টোনের নির্বাচিত এই “কালার অব দ্যা ইয়ার ২০২১”-এর ছোঁয়াতে এই ডিজাইন অন্ধকারেও ফুটিয়ে তুলবে এর আভা। পাশাপাশি, বাজারে অফিশিয়ালি আসতে যাচ্ছে এই প্রথমবারের মতো নির্দিষ্ট প্রাইজরেঞ্জে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ রিয়েলমি বাডস এয়ার ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২ নিও।

২৪ মে রিয়েলমি ৮ প্রো- ইলুমিনেটিং ইয়েলো, বাডস এয়ার ২ এবং বাডস এয়ার ২ নিও-এর লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে আকর্ষণীয় পুরষ্কার জিতে নিতে ক্লিকঃ https://rebrand.ly/realme8ProSE_BudsAir2_Air2Neo_Launch

বাজারের সাড়া জাগানো স্মার্টফোন রিয়েলমি ৮ প্রো উন্মোচনের কয়েক সপ্তাহ না পেরোতেই তরুণদের মাঝে আবারো হাজির হলো ৮ প্রো মডেলটির দূর্দান্ত এক নতুন রূপ নিয়ে। ইলুমিনেটিং ইয়েলো মডেলটির ব্যাকশেলে ফ্লুরোসেন্ট টেকনোলজি অত্যাধুনিক প্রক্রিয়ায় সমন্বয় করা হয়েছে। এই কারণেই রিয়েলমি ৮ প্রো’র নতুন ডিজাইন ভ্যারিয়েন্টটি আলোতে কিছুক্ষণ রাখা হলে সেটি অন্ধকারে আলোর আভা বিচ্ছুরণ করতে সক্ষম। দারুণ সুন্দর এই স্মার্টফোনটির ব্যাকশেলে রয়েছে উজ্জ্বল হলুদ ক্যামেরা মডিউল এবং পেছনে একই রঙের নকশায় লেখা ‘Dare To Leap’, যা ব্র্যান্ডটির স্লোগানকে ফুটিয়ে তুলেছে।

এর পাশাপাশি, এই প্রথম নির্দিষ্ট প্রাইজরেঞ্জে অফিশিয়ালি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ আসছে রিয়েলমি বাডস এয়ার ২ এবং বাডস এয়ার ২ নিও। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন থাকায় কোলাহলপূর্ণ পরিবেশেও এবার প্রশান্তিতে কথা বলা যাবে, গান শোনা যাবে। পাশাপাশি থাকছে দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ, গেমিংয়ের জন্য সুপার লো ল্যাটেন্সি মোড। এমন চমৎকার সব ফিচারের সমন্বয় ব্যবহারকারীদের প্রতিদিনকার যোগাযোগ এবং গান শোনাকে রিয়েলমির নতুন দুইটি এআইওটি করে তুলবে অধিকতর উপভোগ্য।

‘এনলাইটেন দ্য ইয়ুথ’ থিমের ইভেন্টটিতে তুলে ধরা হবে বর্তমান প্রজন্মের প্রতিভাবান কিছু তরুণের গল্প, যারা ভিন্ন ভিন্ন পেশায় নিজেদের সাফল্যের স্বাক্ষর রেখেছেন। এই গল্পগুলোর মাধ্যমে বেরিয়ে আসবে কিভাবে ব্যক্তির নিজস্ব প্রতিভা তাঁর চারপাশের মানুষদেরকে আলোকিত ও অনুপ্রাণিত করতে পারে। তরুণ প্রজন্মের বিকাশ ও চাহিদাকে সর্বদা প্রাধান্য দিয়ে আসা ব্র্যান্ড রিয়েলমি সবসময়ই চেষ্টা করে দারুণ ডিজাইনের সাথে সর্বোচ্চ প্রযুক্তিগত সুবিধা নিশ্চিত করার। হালের চলতি ধারা ও প্রযুক্তিকে পুঁজি করে কিভাবে সফল হওয়া সম্ভব – সে দিকটিই উঠে আসবে অনুষ্ঠিতব্য অনলাইন ইভেন্টের আলোচনায়।

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, বর্তমানে দেশের শীর্ষ তিন মোবাইল ব্র্যান্ডের মধ্যে ১টি রিয়েলমি, তরুণদের চাহিদা ও প্রয়োজনীয়তার সাথে তাল মিলিয়ে বাজারে দারুণ সব স্মার্টফোন এবং এআইওটির প্রাপ্তি নিশ্চিত করাই বর্তমানে ব্র্যান্ডটির অভীষ্ট লক্ষ্য।

রিয়েলমি ৮ প্রো,বাডস এয়ার ২
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়