ঢাকা | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার

নিজস্ব টিভি আনছে অ্যামাজন

নিজস্ব টিভি আনছে অ্যামাজন
নিজস্ব টিভি আনছে অ্যামাজন

চলতি বছরের সাইবার মানডেতে কেউ টেলিভিশন কিনতে চাইলে তার জন্য আরেকটি অপশন যুক্ত হচ্ছে। কারণ এই সময়ের মধ্যে উন্মোচিত হতে পারে অ্যামাজন ব্র্যান্ডিংয়ের টেলিভিশন। খবর এনগ্যাজেট।

নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে বিজনেস ইনসাইডার জানিয়েছে, ই-কমার্স জায়ান্টটি নিজস্ব টিভি উন্মোচনের পরিকল্পনা করেছে। আগামী অক্টোবরেই যুক্তরাষ্ট্রের বাজারে এটি উন্মোচিত হতে পারে। প্রায় দুই বছর ধরে অ্যামাজন ডিভাইসের টিম এবং ল্যাব১২৬ এই প্রকল্প নিয়ে কাজ করছে। আর আরঅ্যান্ডডি ডিভিশন টেলিভিশনটির ডিজাইন করছে।

ইনসাইডার জানিয়েছে, অক্টোবরে উন্মোচিত হতে যাওয়া টেলিভিশনটি টিসিএলের মতো তৃতীয় পক্ষ ডিজাইন ও তৈরি করছে। তবে অ্যামাজনের নিজস্ব টিমও আলাদা টেলিভিশন তৈরিতে কাজ করছে। এটিও অক্টোবরে উন্মোচিত হতে পারে।

তৃতীয় পক্ষের তৈরি টেলিভিশনে অ্যালেক্সা থাকবে। এছাড়া অ্যামাজন ব্র্যান্ডের হার্ডওয়্যার থাকতে পারে। তবে কোম্পানির ফায়ার টিভি সফটওয়্যারে সেটি পরিচালিত হবে কিনা তা খবরে বলা হয়নি।

অ্যামাজন বর্তমানে ফায়ার টিভি চালিত টেলিভিশন বিক্রি করে, তবে সেটি প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ডিংয়ে বাজারে আসে। সামনে বাজারে অ্যামাজন ব্র্যান্ডিংয়েই টেলিভিশন কিনতে পারবেন আগ্রহীরা।

অ্যামাজন,টিভি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়