ঢাকা | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

আন্তর্জাতিক মানের কফিশপ ‘ক্লাউড কফি’-এর যাত্রা শুরু

আন্তর্জাতিক মানের কফিশপ ‘ক্লাউড কফি’-এর যাত্রা শুরু
আন্তর্জাতিক মানের কফিশপ ‘ক্লাউড কফি’-এর যাত্রা শুরু

রাজধানী ঢাকার ব্যস্ততম মিরপুরের আগারগাঁও তালতলা এলাকায় চালু হলো আন্তর্জাতিক মানের কফিশপ ‘ক্লাউড কফি’। তালতলা এলাকার সবচেয়ে অভিজাত ভবন জহির স্মার্ট টাওয়ারের গ্রাউন্ড ফ্লোরে অত্যন্ত নান্দনিকতার সাথে তৈরি করা হয়েছে কফি শপটি।

স্মার্ট টেকনোলজিস্ লিঃ -এর অঙ্গপ্রতিষ্ঠান ‘ক্লাউড কফি’ -এর উদ্বোধন করেন স্মার্ট টেকনোলজিস্ লিঃ -এর মাননীয় চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। এছাড়াও এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস্ লিঃ -এর শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

কফি শপটির উদ্বোধনকালে মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন,“স্মার্ট সবসময়ই আন্তর্জাতিক মানের পন্য ও সেবা নিয়ে কাজ করে থাকে। যেহেতু ক্লাউড কফি, স্মার্ট -এর একটি অঙ্গপ্রতিষ্ঠান, সেহেতু এখানের পন্য এবং সেবার মান থাকবে বিশ্বমানের।” কফি শপটি ঘুরে দেখার পর অভিভূত অতিথিরা।

আন্তর্জাতিক মানের এই কফি শপে কফিপ্রেমীরা স্বাদ নিতে পারবেন ক্যাপাচিনো, লাতে এবং এক্সপ্রেসো সহ বিশ্বব্যাপী জনপ্রিয় অন্যান্য কফির। এর পাশাপাশি পাওয়া যাবে পিৎজা, স্যান্ডউইচ, কেক, পেস্ট্রি আইটেম ও স্নাকস্।

বেগম রোকেয়া স্বরনীস্থ বৃহত্তর মিরপুরের আগারগাঁও তালতলায় এটিই সবচেয়ে গুনগত মানম্পন্ন কফিশপ, এমনটাই দাবি করেছেন কর্তৃপক্ষ। কফি শপটিতে আতিথ্য গ্রহণ করার জন্য সকলকে আমন্ত্রণ জানানো হয়। ‘ক্লাউড কফি’ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন -https://www.facebook.com/cloudcoffeebd

‘ক্লাউড কফি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়